• বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৮ ১৪২৭

  • || ০৭ জমাদিউস সানি ১৪৪২

৭০

আর কোনো সম্মেলনে হাইব্রিডদের জায়গা হবে না: মির্জা আজম

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

দলকে শক্তিশালী করতে আগামী সম্মেলনে দলে হাইব্রিডদের কোনো জায়গা দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। তিনি বলেন, দলের অনুপ্রবেশকারীদের কোনো স্থান নেই। কেউ যদি তথ্য দিতে পারে যে বিএনপি বা জামায়াত থেকে কেউ আওয়ামী লীগে ঢুকে পড়ে কোন্দল তৈরির চেষ্টা করছে, তদন্ত করে অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও স্পষ্টভাবে বলে দিয়েছেন, আওয়ামী লীগের আগামী কোনো সম্মেলনেই আর হাইব্রিড নেতাকর্মীদের কোনোভাবে দলে ঠাঁই দেওয়া হবে না।

বৃহস্পতিবার  দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকায় সাভারের নবগঠিত আশুলিয়া থানা আওয়ামী লীগ কমিটির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। আর কোনো সম্মেলনে হাইব্রিডদের জায়গা হবে না: মির্জা আজম

মির্জা আজম বলেন, কিছু অনুপ্রবেশকারী হাইব্রিড নেতাকর্মী আওয়ামী লীগের মধ্যে ঢুকে পড়েছে— এটা সত্যি। অল্প কিছু লোক হলে বিতর্ক কম হয়। কিন্তু আমরা যারা আওয়ামী লীগ করি, তারাই হাইব্রিড নেতাকর্মীদের নিয়ে সমালোচনা বেশি করছি। এই সমালোচনার চেয়ে আপনারা তথ্য দিন। আমরা ব্যবস্থা নেবো।

ক্ষমতাসীন দলের এই সাংগঠনিক সম্পাদক বলেন, আওয়ামী লীগকে আরও বেশি শক্তিশালী করার লক্ষ্যে ওয়ার্ড পর্যায় থেকে শক্তিশালী কমিটি দেওয়া হবে। এ জন্য অনেক বছর পরে সাভারের আওয়ামী লীগকে শক্তিশালী করতে আশুলিয়া থানা আওয়ামী লীগের কমিটি দেওয়া হয়েছে।

সরকারের দুর্নীতিবিরোধী অবস্থানের কথা তুলে ধরেন মির্জা আজম বলেন, বাংলাদেশে বর্তমানে ১৮ কোটি মানুষ রয়েছে। কোন ফাঁকফোকড় দিয়ে কে দুর্নীতি করছে, তা বোঝা যায় না। কিন্তু তারপরও এই সরকারের সময়ে দুর্নীতি করে কেউ পার পাবে না। আওয়ামী লীগের হোক আর বিএনপি’র হোক— দুর্নীতিতে জড়িত কাউকে কোনো ছাড় নেই।

মতবিনিময় সভায় সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন খাঁন, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সুমন আহমেদ ভূইয়া, মতিউর রহমান মতি, সানা উল্লাহ, মজিবুর রহমান সায়েদ, কেন্দ্রীয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য মনিকা হাসানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর