• বুধবার   ০৩ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৮ ১৪২৭

  • || ১৯ রজব ১৪৪২

কক্সবাজারে শুরু হয়েছে বিচ তায়কোয়ান্ডো প্রতিযোগিতা

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ তায়কোয়ান্ডো ফেডারেশনের ব্যবস্থাপনায় সোমবার শুরু হয়েছে ‘ওয়ালটন তৃতীয় বিচ তায়কোয়ান্ডো প্রতিযোগিতা-২০২১।’ সকালে পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের লাবণী পয়েন্টে দুই দিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন কক্সবাজারের জেলা প্রশাসক ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মামুনুর রশীদ।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহজাহান আলী, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ সুপার জিল্লুর রহমান। আরও উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বাংলাদেশ তায়কোয়ান্ডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানাসহ অন্যান্যরা।


এই প্রতিযোগিতায় ১২০ জন পুরুষ খেলোয়াড় ও ৬০ জন নারী খেলোয়াড় প্রতিদ্বন্দ্বিতা করছেন। যেখানে ২৮টি স্বর্ণ পদকের খেলা হচ্ছে।

প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলোর মধ্যে রয়েছে- বিজিবি, আনসার, কক্সবাজার জেলা, চট্টগ্রাম জেলা, বান্দরবান জেলা, সিলেট জেলা, কুমিল্লা জেলা, সিরাজগঞ্জ জেলা, গাজীপুর জেলা, মানিকগঞ্জ জেলা, নারায়ণগঞ্জ, রাজশাহী, উত্তরা তায়কোয়ান্ডো ক্লাব, ধানমন্ডি তায়কোয়ান্ডো অ্যাসোসিয়েশন, চকরিয়া তায়কোয়ান্ডো ক্লাব, চকরিয়া তায়কোয়ান্ডো ক্লাব, চট্টলা তায়কোয়ান্ডো ক্লাব, বাংলাদেশ তায়কোয়ান্ডো একাডেমি, মিরপুর তায়কোয়ান্ডো ক্লাব, ডিওএইচএস মিরপুর তায়কোয়ান্ডো ক্লাব, মোহাম্মদপুর তায়কোয়ান্ডো ক্লাব ও সিলেট তায়কোয়ান্ডো অ্যাসোসিয়েশন।

প্রতিযোগিতার বিজয়ীদের মেডেল ও সার্টিফিকেট দেওয়া হবে। চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি দেওয়া হবে। এ ছাড়া প্রতিটি ক্যাটাগরির সেরা খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার আরটিভি, এটিএন বাংলা ও এটিএন নিউজ। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।