• রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২৪ রজব ১৪৪২

কালিয়াকৈরে নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর ও রতনপুর এলাকা থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার সফিপুর ও রতনপুর এলাকা থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।


নিহতরা হলেন-নওগাঁর পতনিতলা থানার গোয়ালীয়া নাগরগোলা এলাকার আবুল কাশেমের ছেলে শাহানেওয়াজ (৩৫) ও দিনাজপুরের বিরল উপজেলার তেগুরা এলাকার ইরফান আলীর স্ত্রী আঞ্জুমান আরা (৪৫)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে শাহনেওয়াজ বেড়াতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। সোমবার সকালে উপজেলার রতনপুর এলাকায় এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যার কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

অপরদিকে, ইরফান আলী তার স্ত্রী আঞ্জুমান আরা ও তাদের ৪ সন্তান নিয়ে সফিপুর পশ্চিমপাড়া এলাকার একটি বাড়ির ৬তলায় ভাড়া নিয়ে বসবাস করে আসছে। ইরফান আলী স্থানীয় একটি কারখানায় কাজ করেন এবং তার স্ত্রী আঞ্জুমান আরা গৃহিণী। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ইরফান আলী সন্তানদের নিয়ে গ্রামের বাড়ি যায়। সেদিন থেকে তার স্ত্রী আঞ্জুনমান তাদের ভাড়া বাসায় একা ছিলেন। সোমবার সকালে গ্রামের বাড়ি থেকে তারা বাসায় ফেরেন। কিন্তু ঘরের দরজা-জানালা বন্ধ দেখতে পেয়ে তাকে ডাকাডাকি করলেও তার কোনো সারাশব্দ পাওয়া যায়নি। এতে সন্দেহ হলে তারা ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে আঞ্জুনমান আরার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ওই যুবকের মৃত্যুর কারণ জানা যায়নি। তবে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ওই গৃহবধূ কি কারণে আত্মহত্যা করেছেন তা বলা যাচ্ছে না। তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।