• সোমবার   ০৮ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৪ ১৪২৭

  • || ২৪ রজব ১৪৪২

সাভারে সাবেক সেনা সদস্য হত্যায় মামলা দায়ের

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২১  

সাভারে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের প্রধান নিরাপত্তা কর্মকর্তা ও সাবেক সেনা সদস্য ফজলুল হক হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

 সোমবার রাতে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের প্রধান নিরাপত্তা কর্মকর্তা ফজলুল হকের স্ত্রী মিসেস রাবেয়া হক অজ্ঞাত আসামীদের নামে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন।

 এছাড়া পারভেজ নামের অপর এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় দুই জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন তার মা বকুল বেগম। এ দুটি হত্যাকান্ডের দু’দিন পেরিয়ে গেলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

পুলিশ জানায়, গত ২৪ জানুয়ারি মানিকগঞ্জ জেলার শিবালয় থানার নিজ গ্রাম থেকে বিকেলে মতিঝিলে আসার জন্য বাড়ি থেকে বের হন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের প্রধান নিরাপত্তা কর্মকর্তা ফজলুল হক। তাকে সন্ত্রাসীরা হাত বেঁধে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে তার লাশ সাভারের বিরুলিয়ার গোলাপগ্রামের একটি নির্জন জায়গায় ফেলে যায়। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

 এ ঘটনায় সোমবার নিহতের স্ত্রী থানায় হত্যা মামলা দায়ের করলেও পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।তাকে কি কারণে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।

অন্যদিকে সাভারের আড়াপাড়া এলাকায় গত ২৪ জানুয়ারি বাড়ি থেকে ডেকে নিয়ে পারভেজ নামের এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় হত্যাকারী রাহাত ও বিথি নামের দুই জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে নিহতের মা বকুল বেগম থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ বলছে, প্রেমের সম্পর্কের জের ধরে পারভেজকে হত্যা করেছে সন্ত্রাসীরা।

এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, দুটি হত্যাকান্ডের আসামিদের আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য, গত চার দিনে সাভার ও আশুলিয়ায় চারজনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।