• শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

  • || ১৮ রবিউস সানি ১৪৪২

৫৬

১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে মায়ের প্রেম, যে প্রতিক্রিয়া মালাইকার

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২০  

বলিউডে অন‍্যতম চর্চিত জুটি হল মালাইকা অরোরা ও অর্জুন কাপুর । বেশ কিছুদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কেরয়েছেন এই দুজন। প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছিল আগেই। সম্প্রতি একে অপরের সঙ্গে সম্পর্কে থাকার কথাও স্বীকার করে নিয়েছেন তাঁরা।

গত বছর অর্জুনের জন্মদিনেই সম্পর্কে শিলমোহর দেন মালাইকা। অভিনেতার সঙ্গে একটি ছবি শেয়ার করেন তিনি। এরপরে আর কখনওই নিজেদের ঘনিষ্ঠতার বিষয়টা লুকিয়ে রাখেননি দুজনে। মাঝে মাঝেই দুজনকে প্রকাশ‍্য রাস্তায়, পার্টিতে বা অ্যাওয়ার্ড শোতে দেখা যায়। অর্জুনের থেকে বয়সে ১০ বছরের বড় মালাইকা। এই নিয়ে বহুবার নানা সমালোচনা হলেও বিষয়টাকে কোনওদিনই পাত্তা দেননি তাঁরা।

তবে সমাজ এখনও মালাইকা অর্জুনের সম্পর্কটাকে ভাল চোখে না দেখলেও পরিবারের সদস‍্যদের সবই জানিয়েছেন দুজন। মায়ের এই সম্পর্কটা কেমন ভাবে নিয়েছিল ছেলে আরহান?

উত্তরে অভিনেত্রী জানান, কাছের মানুষকে সবটা জানানোর পর একটু সময়ও দেওয়া উচিত মানিয়ে নেওয়ার জন‍্য। তিনিও ঠিক তাই করেছিলাম। প্রথমদিকে সামান‍্য অস্বস্তিতে থাকলেও এখন অনেকটাই স্বাভাবিক আরহান। ভালো লাগছে দেখে, যে এখন সবাই খুব খুশি।

প্রসঙ্গত, সম্প্রতি অভিনেত্রী জানিয়েছেন, অর্জুনের সন্তানের মাও হতে চান তিনি। রিপোর্ট অনুযায়ী এক সাক্ষাৎকারে অর্জুনের সঙ্গে সম্পর্কের বিষয়ে খুল্লমখুল্লা আলোচনা করেন মালাইকা।

সেখানে তিনি জানান, এক এক পা করে সম্পর্কটাকে পরিণতি দেওয়ার দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তাঁরা। তবে বিয়ে কবে হবে সেটা এখনও ঠিক নেই। এরপরেই মালাইকা জানান, অর্জুনের সঙ্গে সন্তানের জন্ম অবশ‍্যই দিতে চান তিনি।

প্রসঙ্গত, এই মুহূর্তে অর্জুনের সঙ্গেই রয়েছেন মালাইকা। লকডাউনের সময় একই বাড়িতে রয়েছেন দুজন। আগে জানা গিয়েছিল, অর্জুনের বাড়ি থেকে মেনে নেয়নি এই সম্পর্ক। কিন্তু এখন পরিস্থিতিটা অন‍্যরকম। অর্জুন মালাইকার বিয়ের জন‍্য অপেক্ষা করছে দুই পরিবারই। মালাইকার ছেলে আরহানের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক অর্জুনের।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর