• মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২১ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

চকবাজারের ঘটনায় রাষ্ট্রীয় শোক ঘোষণা করা হবে : প্রধানমন্ত্রী

চকবাজারের ঘটনায় রাষ্ট্রীয় শোক ঘোষণা করা হবে : প্রধানমন্ত্রী

চকবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সরকার রাষ্ট্রীয় শোক ঘোষণা করবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, অফিস খোলার পর পার্লামেন্টে আলোচনা করে চকবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় রাষ্ট্রীয় শোক ঘোষণা করা হবে।

আজ শনিবার সকাল ১০টা ২৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিট পরিদর্শন করে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, ভবিষ্যতে এ ধরনের ঘটনা আর যাতে না ঘটে তার জন্য ব্যবস্থা নেয়া হবে।

১৫:৫৮ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় ৯৮ শতাংশ নম্বর পেয়ে প্রথম হলেন সানি লিওন!

ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় ৯৮ শতাংশ নম্বর পেয়ে প্রথম হলেন সানি লিওন!

পদের নাম জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল)। কমপক্ষে ১৭ হাজার প্রার্থী আবেদন করেছিলেন পদটির জন্য। তবে তার মধ্যেই নজর কেড়েছে সানি লিওনির নাম। মোট ৯৮.৫০ পয়েন্ট নম্বর পেয়েছেন সানি। তার মধ্যে ৭৩.৫ শিক্ষা-সংক্রান্ত এবং ২৫ অভিজ্ঞতার ভিত্তিতে পয়েন্ট দেয়া হয়েছে তাকে। সবমিলিয়ে রেকর্ড নম্বর পেয়ে ওই পরীক্ষায় প্রথম স্থান অধিকার করেছেন সাবেক এই পর্নতারকা।

১৫:৫৬ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

ঢা‌মেক হাসপাতা‌লে প্রধানমন্ত্রী

ঢা‌মেক হাসপাতা‌লে প্রধানমন্ত্রী

পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ ও আহতদের দেখতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সকাল ১০টা ২৫ মিনিটে তিনি সেখানে পৌঁছেন।

১৫:৫৩ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

মদ পানে ৩২ জনের মৃত্যু

মদ পানে ৩২ জনের মৃত্যু

দিন যেতে না যেতেই ফের মদ পান করে মারা গেছে ৩২ জন ভারতীয় নাগরিক। ভারতের আসাম প্রদেশে ৯ নারীসহ মোট ৩২ জন চা-বাগানকর্মীর মৃত্যু হয়। আরও ৫০ জনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

১৫:৪৯ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

চাঁদে বসবাস করবে মানুষ!

চাঁদে বসবাস করবে মানুষ!

আবারো চাঁদে যাচ্ছে আমেরিকা। পাঠানো হচ্ছে ৩ থেকে ৭ জন মহাকাশচারী। এবার চাঁদের জমিনে তারা থাকবেন মাসখানেক বা মাসদু’য়েক। প্রয়োজনে তা ৬ মাসও হতে পারে। তাদের কাজ হবে চাঁদের জমিনে সভ্যতা গড়ে তোলা, নিয়মিত পৃথিবী থেকে চাঁদে যাওয়া-আসার ব্যবস্থা করা।

নাসার চিফ অ্যাডমিনিস্ট্রেটর জিম ব্রিডেনস্টাইন এই তথ্য জানিয়েছেন সাংবাদিকদের।

১৫:৪৬ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

সারাদেশে চালু হবে প্রবাসী হেল্প ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী

সারাদেশে চালু হবে প্রবাসী হেল্প ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. একেএম আবদুল মোমেন বলেছেন, প্রবাসীদের হয়রানি বন্ধ করতে সারাদেশে প্রবাসী হেল্প ডেস্ক চালু করা হবে। ইতিমধ্যে সিলেট সিটি করপোরেশনেও প্রবাসী হেল্প ডেস্ক চালু হয়েছে। পর্যায়ক্রমে প্রবাসীদের বিভিন্ন সহযোগিতায় সারাদেশে প্রবাসী হেল্প ডেস্ক করবে সরবকার।

১৫:৪৪ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

ঘন কুয়াশার কারণে আজও দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি বন্ধ

ঘন কুয়াশার কারণে আজও দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি বন্ধ

ঘন কুয়াশার কারণে নৌ-দুর্ঘটনা এড়াতে দেশের ২১ জেলার প্রবেশদ্বার হিসেবে পরিচিত দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে।

এ সময় মাঝ নদীতে যাত্রী ও যানবাহন নিয়ে আটকা পড়েছে ৬টি ফেরি। এছাড়া নদী পারের অপেক্ষায় দৌলতদিয়া প্রান্তে আটকা পড়েছে প্রায় ৩ শতাধিক যানবাহন।

১৫:৪২ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

আজ বার্ন ইউনিটে যাচ্ছেন প্রধানমন্ত্রী

আজ বার্ন ইউনিটে যাচ্ছেন প্রধানমন্ত্রী

পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ ও আহতদের দেখতে আজ সকাল ১০টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব আশরাফ সিদ্দিকী বিটু শুক্রবার এ তথ্য নিশ্চিত করেন।

১৫:৪১ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

হারিয়ে যাওয়া মেয়েকে ২৩ বছর পর ফিরে পেলেন বাবা

হারিয়ে যাওয়া মেয়েকে ২৩ বছর পর ফিরে পেলেন বাবা

৭ বছর বয়সে হারিয়ে যাওয়া একমাত্র মেয়েকে সাংবাদিকের সহযোগিতায় ২৩ বছর পর ফিরে পেলেন দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের প্রয়াগজানী গ্রামের প্রতিবন্ধী আকবর তার মেয়ে আছিয়া (৩০) কে।  গত ২১/০২/২০১৯ ইং তারিখ দেলদুয়ার উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি অপু তালুকদার শিপলুর দেলদুয়ার হাসপাতাল সংলগ্ন শাপলা ফার্মেসীর সামনে এসে এক ব্যক্তি মটর সাইকেল ব্রেক করেন।

১২:২৯ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

লবিংয়ে ব্যস্ত প্রার্থীরা

লবিংয়ে ব্যস্ত প্রার্থীরা

উপজেলা পরিষদ নির্বাচনী আমেজ শুরু হওয়ার পর থেকেই মানিকগঞ্জের ঘিওরে চেয়ারম্যান পদে মনোনয়ন পেতে সম্ভাব্য প্রার্থীরা প্রচার-প্রচারণা শুরু করেছেন। শেষ মুহূর্তে দলের চূড়ান্ত মনোনয়ন পেতে দলের হাইকমান্ডে জোরেশোরে লবিংগ্রুপিংও চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। এবারের নির্বাচনে ঘিওর উপজেলায় চেয়ারম্যান পদে ঢাকা উত্তর মহানগর স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক রবিউল আলম প্রধান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক আব্দুল আলিম মিন্টু ও কৃষকলীগ নেতা উজ্জল দরজি গণসংযোগ শুরু করেছেন।

১২:২৬ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

মানিকগঞ্জের ডাক্তারদের `ঢাকায় থাকা রোগ`

মানিকগঞ্জের ডাক্তারদের `ঢাকায় থাকা রোগ`

মানিকগঞ্জের সরকারি হাসপাতালগুলোতে কর্মরত চিকিৎসকদের মধ্যে ঢাকায় থাকার প্রবণতা প্রবল। বিশেষ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের অধিকাংশ হয় ঢাকা, না হয় জেলা সদরে থাকেন। যে কারণে সময়মতো কর্মস্থলে উপস্থিতির হার শূন্য বললেই চলে। সকাল ১০টার আগে চিকিৎসকদের দেখা মেলে না। আবার বাসা দূরে হওয়ায় দু-এক ঘণ্টার মধ্যেই তারা বেরিয়ে পড়েন। গত ২৮ জানুয়ারি সোমবার দৌলতপুর ও সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সরেজমিন এ অবস্থা দেখা গেছে। রোগী ও তাদের স্বজন এবং স্থানীয় লোকজন জানান, চিকিৎসকরা উপজেলাতেই থাকেন না। বেশিরভাগ ঢাকা থেকে আসা-যাওয়া করেন। এটি চিকিৎসকদের এক ধরনের 'রোগ' হয়ে গেছে। আর এর খেসারত দিতে হচ্ছে স্থানীয় মানুষদের। চিকিৎসক না থাকায় কোনো কোনো হাসপাতালে ভর্তি হতে চায় না রোগী। তবে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারির পর চিত্র বদলেছে সদর হাসপাতালের।

১২:২৫ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

ভাষা শহীদ রফিক স্মৃতি জাদুঘরে তাঁর কোনো স্মারক নেই!

ভাষা শহীদ রফিক স্মৃতি জাদুঘরে তাঁর কোনো স্মারক নেই!

ভাষা শহীদ রফিক উদ্দিনের স্মৃতি অম্লান করে রাখতে মানিকগঞ্জের সিংঙ্গাইর উপজেলার পারিলে তাঁর নামে গড়ে তোলা হয়েছে পাঠাগার ও জাদুঘর। কিন্তু ওই পাঠাগার ও জাদুঘরে ভাষা শহীদ রফিকসহ অন্য ভাষা শহীদদের জীবনাদর্শ সম্পর্কিত কোনো বই নেই, নেই কোনো স্মৃতিস্মারক। এ কারণে পাঠকসংখ্যা ও দর্শক সংখ্যা কমে যাচ্ছে। পাঠাগার ও জাদুঘরের কথা শুনে দূরদূরান্ত থেকে পাঠক ও দর্শনার্থী এসে হতাশ হয়ে ফিরে যাচ্ছেন।

১২:২৪ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

কালিয়াকৈরে চালককে কুপিয়ে হত্যা

কালিয়াকৈরে চালককে কুপিয়ে হত্যা

গাজীপুরের কালিয়াকৈরে গাড়ি চালক এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম নাজমুল ইসলাম (২৫)। তিনি কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকার মৃত আলা উদ্দিনের ছেলে।

১২:২৩ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত

আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত

মাদকের সন্ধান পেয়ে সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ ছয় জনকে আটক করেছে ডিবি পুলিশের একটি টিম। অভিযানের সময় মাদক কারবারিদের হামলায় নারী পুলিশসহ দুই সদস্য আহত হয়েছেন। 

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে আশুলিয়া ইউনিয়নের আউকপাড়ার বস্তি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় মাদক ব্যবসায়ীর কাছ থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

১২:২২ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

কমে আসছে বাংলা চলচ্চিত্রের অশ্লীলতা

কমে আসছে বাংলা চলচ্চিত্রের অশ্লীলতা

বাংলা চলচ্চিত্রে অশ্লীলতা নতুন কিছু নয়। বহুবছর আগে থেকেই দেশীয় চলচ্চিত্রে অশ্লীল কর্মকাণ্ড হয়েআসছে। বিশেষ করে একটা সময় দেশীয় চলচ্চিত্রে ব্যাপক হারে অশ্লীলতা ছেয়ে গিয়েছিল। ১৯৫৪ সালে ‘মুখও মুখোশ' দিয়ে ছবি নির্মাণ শুরু হয় বাংলাদেশে৷ ১৯৫৬ সালে এটি মুক্তি পায়৷ ১৯৫৬ থেকে ১৯৭১ পর্যন্তআমাদের চলচ্চিত্র হিন্দি ও উর্দু ছবির সঙ্গে পাল্লা দিয়ে চলতো৷

১১:০৭ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

চকবাজার ট্র্যাজেডি; দু:সময়ে পাশে আছে সরকার

চকবাজার ট্র্যাজেডি; দু:সময়ে পাশে আছে সরকার

২০ ফেব্রুয়ারি রাত ১০:২৮, চকবাজার। প্রতিদিনের মতো দোকানপাট বন্ধ করার প্রস্তুতি নিচ্ছেন চকবাজারের চুড়িহাট্টা এলাকার ব্যবসায়ীরা। চুড়িহাট্টা মসজিদের সামনে একটা চার রাস্তার মোড়। এর দক্ষিণ পাশে রয়েছে পাঁচতলা বিশিষ্ট ওয়াহিদ ম্যানশন। এই ভবনের নিচতলায় রয়েছে একটি হোটেল, ২য় তলায় হোটেলের মেস, ৩য় তলায় বডি স্প্রের গোডাউন, চতুর্থ ও পঞ্চম তলায় রয়েছে কেমিক্যালের গোডাউন। চৌরাস্তার মোড়ে হঠাৎই দুইটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ। সংঘর্ষের কারণে প্রথমে একটি গাড়ির সিএনজি সিলিন্ডার ব্লাস্ট। আর এইভাবেই একে একে হোটেল, বডি স্প্রে ও কেমিক্যালের গোডাউনে ছড়িয়ে পড়ে আগুনের লেলিহান শিখা। পরবর্তীতে আগুন ছড়িয়ে পড়ে পাশের আরেকটি ভবনে। এরপর আগুন নেভাতে চলে যায় প্রায় ১৪ ঘন্টা। আর এই ১৪ ঘন্টার মাঝে মুহূর্তেই চলে যায় ৮১টি তাজা প্রাণ। আহত হয় অর্ধ শতাধিকের চেয়েও বেশি। আগুনের খবর শুনে মুহূর্তের মধ্যে চলে আসে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট। পরবর্তীতে আগুন নিয়ন্ত্রণে না আসায় আরও ২৭টি ইউনিট একযোগে কাজ শুরু করে। উদ্ধার অভিযানে একে একে সামিল হতে থাকেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন, চকবাজারের স্থানীয় সংসদ সদস্য হাজি সেলিম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ অনেকে। এদিকে সারারাত নির্ঘুম অবস্থায় থেকে উদ্ধার অভিযানে পরোক্ষভাবে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মুহূর্তে মুহূর্তে তিনি খোঁজ নিয়েছেন অগ্নিকাণ্ডের ঘটনার সর্বশেষ অবস্থা।

১১:০৬ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

ঐক্যফ্রন্টের গণশুনানি বনাম বাস্তবতা

ঐক্যফ্রন্টের গণশুনানি বনাম বাস্তবতা

৩০ ডিসেম্বর ২০১৮। একাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনে ৮০ শতাংশের বেশি ভোট পেয়ে টানা তৃতীয়বারের মতো ক্ষমতায় আসে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার। আর আওয়ামী লীগ সরকার মানেই ভিন্ন ধর্মাবলম্বীদের নির্ভয়ে জীবনযাপন করা। নির্ভয়ে ভোট কেন্দ্রে যেয়ে ভোট প্রদান করা। আর আওয়ামী লীগ’ই এমন একটি দল যাদের শাসনামলে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই সুখে শান্তিতে বসবাস করতে পারছে। এটাই এমন একটি সরকার যাদের শাসনামলে সব ধর্মের মানুষ সমান মর্যাদা পায়।

১১:০৪ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

গণশুনানির নামে গণতামাশা বিএনপির, শামা ওবায়েদের হাস্যকর কথা

গণশুনানির নামে গণতামাশা বিএনপির, শামা ওবায়েদের হাস্যকর কথা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন অনিয়মের হাস্যকর অভিযোগ তুলে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে আইনজীবীদের মিলনায়তনে গণশুনানির নামে এক ছোটখাটো গণ-তামাশার আয়োজন করে বিএনপি। উক্ত আয়োজনে সাধারণ জনগণের উপস্থিতির পরিবর্তে সর্বসাকুল্যে ৪৮৭ জন বিএনপি’র নেতাকর্মী উপস্থিত হয়।
এ গণশুনানিতে বিএনপির প্রয়াত মহাসচিব কে এম ওবায়দুর এর কন্যা শামা ওবায়েদ নির্বাচন নিয়ে নানা প্রকারের অভিযোগ তুলেন। যা রীতিমতো হাস্যকর এবং বিব্রতকর ছিলো জানিয়ে রাজনৈতিক বিশ্লেষক এবং টেলিভিশন ব্যক্তিত্বরা বলছেন, অভিযোগের রাজনীতি থেকে এখনো বের হতে পারলো না বিএনপি। তারা অভিযোগ তোলার পূর্বে ভুলে যায় ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনের কথা। যে নির্বাচনে বিএনপির সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগের ২০০ নেতা-কর্মী মারা যান। ২০০১ সালের নির্বাচনের আগে বিএনপি শুরু করে সংখ্যালঘুদের উপর অমানুষিক নির্যাতন। শত শত হিন্দু মেয়েদের ঘর থেকে তুলে নিয়ে যাওয়া হয়, শুধু মাত্র সংখ্যালঘুরা নৌকায় ভোট দিতে পারে এই কারণে। যার উৎকৃষ্ট উদাহরণ ২০০১ সালের নির্বাচনে বিএনপি-জামায়াত জোটের জয়ের পর সিরাজগঞ্জে ১৩ বছর বয়সী পূর্ণিমা রাণী শীল ধর্ষণের ঘটনা। আর সেই বিএনপি যদি এখন নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে তা হবে দুঃখজনক।

১১:০১ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

মারধর ও লুটপাটের অভিযোগে যুব মহিলা লীগের সংবাদ সম্মেলন

মারধর ও লুটপাটের অভিযোগে যুব মহিলা লীগের সংবাদ সম্মেলন

মারধর ও লুটপাটের অভিযোগে যুব মহিলা লীগের সংবাদ সম্মেলন

০১:০২ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

সাভারে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে লুঙ্গী পড়েই ইউপি চেয়ারম্যান

সাভারে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে লুঙ্গী পড়েই ইউপি চেয়ারম্যান

ঢাকা-আরিচা মহাসড়কের থাকা সড়ক ও জনপথের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে লুঙ্গী পড়েই যোগদিলেন সাভার তেতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকরুল আলম সমর। লুঙ্গী পড়ে অভিযানে অংশ নেওয়ায় উপস্থিত জনতার মধ্যে আগ্রহ সৃষ্টি হয় এবং অভিযানে যোগ হয় ভিন্ন মাত্রা।

০০:৫৪ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

কালিয়াকৈর উপজেলার এক যুবককে কুপিয়ে হত্যা

কালিয়াকৈর উপজেলার এক যুবককে কুপিয়ে হত্যা

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আন্ধারমানিক এলাকায় নাজমুল ইসলাম (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

০০:৫৩ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিশেষ সিনেট অধিবেশন কাল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিশেষ সিনেট অধিবেশন কাল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিশেষ সিনেট অধিবেশন আগামীকাল(২৩ ফেব্রুয়ারী) শনিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাসে সিনেট হলে অনুষ্ঠিত হবে।

০০:৫০ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

গাজীপুরে আগুনে পুড়েছে ১১ ঝুট গুদাম

গাজীপুরে আগুনে পুড়েছে ১১ ঝুট গুদাম

বুধবার রাত সাড়ে ১২টার দিকে লাগা আগুন ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট নয় ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনে।  এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

০০:৪৯ ২৩ ফেব্রুয়ারি ২০১৯

খালটি এখন ভাগাড়

খালটি এখন ভাগাড়

মানিকগঞ্জ শহরের মধ্যদিয়ে প্রবাহিত একমাত্র খালটি পরিণত হয়েছে ময়লার  ভাগাড়ে। এর সঙ্গে আছে দখলদূষণ

০০:৪৭ ২৩ ফেব্রুয়ারি ২০১৯