• মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২১ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

ভবিষ্যতের ঢাকায় কমেডিয়ান সিয়াম!

ভবিষ্যতের ঢাকায় কমেডিয়ান সিয়াম!

কেমন হবে ভবিষ্যতের ঢাকা? তথ্য প্রযুক্তির ছোঁয়ায় নানা পরিবর্তনে কেমন দাঁড়াবে ৪০০ বছরেরও বেশি পুরনো এই শহরের চেহারা? কেমনই বা হবে মানুষের সম্পর্কগুলো? তারই একটা ঝলক দেখা যাবে ‘লিলিথ’ নামের একটি ওয়েব সিনেমায়। ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ অভিনয় করেছেন এই ওয়েব ফিল্মটিতে। প্রথমবারের মতো ওয়েব সিনেমায় ‘পোড়ামন-২’ ও ‘দহন’ ছবির নায়ককে দেখবেন দর্শক।

১৩:৫৩ ১৮ জানুয়ারি ২০১৯

‘মিশন এক্সট্রিম’ সিনেমাতে যুক্ত হলেন তাসকিন রহমান

‘মিশন এক্সট্রিম’ সিনেমাতে যুক্ত হলেন তাসকিন রহমান

আরেফিন শুভ’র পর এবার ‘মিশন এক্সট্রিম’ সিনেমাতে যুক্ত হলেন তাসকিন রহমান। সিনেমাটির প্রধান খলনায়ক চরিত্রে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ বছরের মার্চ মাস থেকে শুরু হবে শুটিং। ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি প্রযোজনা করছেন ‘কপ ক্রিয়েশন’। এটি হবে বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা।

১৩:৫২ ১৮ জানুয়ারি ২০১৯

লক্ষ্মীপুরে পৃথক ঘটনায় নিহত ২

লক্ষ্মীপুরে পৃথক ঘটনায় নিহত ২

লক্ষ্মীপুরে ট্রাকচাপায় ও গাছ কাটার দড়ি ছিঁড়ে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে সদর উপজেলার মজু চৌধুরী হাট ও মান্দারি বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার চররমনী গ্রামের দরবার শরীফ এলাকার সুমি আক্তার ও পূর্ব মান্দারি গ্রামের এনায়েত উল্যা মাস্টার বাড়ির মো. শাহজাহান।

১৩:৫১ ১৮ জানুয়ারি ২০১৯

আশরাফুন্নেছা মোশাররফের মৃত্যুতে শেখ হাসিনার শোক

আশরাফুন্নেছা মোশাররফের মৃত্যুতে শেখ হাসিনার শোক

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক জাতীয় সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা আশরাফুন্নেছা মোশাররফের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ (শুক্রবার) এক শোক বিবৃতিতে তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

১৩:৫০ ১৮ জানুয়ারি ২০১৯

জাতীয় ঐক্যফ্রন্ট টিকবে না : কাদের

জাতীয় ঐক্যফ্রন্ট টিকবে না : কাদের

জাতীয় ঐক্যফ্রন্ট টিকবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক, সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি ব‌লেন, ‘এ জোটে নীতি ও আদর্শের ঘাটতি আছে। এ জোট যেভাবে গঠিত হয়েছে তাতে প্রথম থেকেই মনে হয়েছে এ জোট টিকবে না।’

শুক্রবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে তিনি এ কথা বলেন।

১৩:৪৯ ১৮ জানুয়ারি ২০১৯

হাঙরের সঙ্গে সেলফি!

হাঙরের সঙ্গে সেলফি!

আমাদের সামনে এখন ব্যাপকভাবে হাজির সামাজিক যোগাযোগ মাধ্যম নামের অধুনা এক যোগাযোগ পদ্ধতি। আর এখানে মানুষ নিত্য তার বিভিন্ন মুহূর্তের ক্যামেরাবন্দী ছবি দিচ্ছে। যার নব্যতর সংযোজন হল সেলফি। মানে নিজের ছবি নিজেই তোলা। এবার প্রশান্ত মহাসাগরে একদল ডুবুরি বিশাল একটি হাঙরের সঙ্গে সেলফি তুলেছেন।

অবিশ্বাস্য মনে হলেও বিবিসির এক প্রতিবেদনে এমন তথ্য জানানো হয়েছে। প্রশান্ত মহাসাগরের ঠিক মাঝখানে বিশাল এক হাঙরের সঙ্গে ছবি তোলেন একদল ডুবুরি। আর যে হাঙরটির সঙ্গে তারা সেলফি তুলেছেন সেটি সাগরের সবচেয়ে বড় হাঙরগুলোর মধ্যে একটি। যার দৈর্ঘ্য ২০ ফুট এবং ওজন প্রায় আড়াই টন।

১৩:৪৭ ১৮ জানুয়ারি ২০১৯

কলম্বিয়ায় ১৬ বছরের সবচেয়ে ভয়াবহ হামলা

কলম্বিয়ায় ১৬ বছরের সবচেয়ে ভয়াবহ হামলা

কলম্বিয়ার রাজধানী বোগোতায় একটি ট্রাক বোমা হামলায় কমপক্ষে ২১ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৬৮ জন। একটি পুলিশ একাডেমিতে ওই হামলা চালানো হয়েছে যা দেশটিতে গত ১৬ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ হামলা।

বৃহস্পতিবার ওই হামলার ঘটনায় তিনদিনের শোক ঘোষণা করেছে কলম্বিয়া সরকার। প্রতিরক্ষা মন্ত্রণালয়ে এই হামলাকে সন্ত্রাসী কর্মকাণ্ড বলে উল্লেখ করেছে। ৮০ কেজি বিস্ফোরক বোঝাই একটি গাড়ি থেকে ওই হামলা চালানো হয়েছে।

১৩:৪৫ ১৮ জানুয়ারি ২০১৯

পাট শিল্পকে এগিয়ে নিতে পলিথিন পরিহারের আহ্বান বস্ত্রমন্ত্রীর

পাট শিল্পকে এগিয়ে নিতে পলিথিন পরিহারের আহ্বান বস্ত্রমন্ত্রীর

পাট শিল্পকে এগিয়ে নিতে সকলকে পলিথিন পরিহারের আহ্বান জানিয়েছেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার নিজ বাসভবনে রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে মন্ত্রী এ আহ্বান জানান।

১৩:৪৪ ১৮ জানুয়ারি ২০১৯

অস্ট্রেলিয়ার মাটিতে চাহালের রেকর্ড

অস্ট্রেলিয়ার মাটিতে চাহালের রেকর্ড

ততক্ষণে ২৩ ওভার বোলিং করে ফেলেছে ভারত, খণ্ডকালীন স্পিনার কেদার যাদভও হাত ঘুরিয়ে ফেলেছেন ৬ ওভার। কিন্তু বিশেষজ্ঞ স্পিনার ইয়ুজভেন্দ্র চাহালকে এক ওভারও করাননি অধিনায়ক বিরাট কোহলি। হয়তো রেখেছিলেন নিজের তুরুপের তাস হিসেবে ব্যবহার করানোর।

২৪তম ওভারে প্রথমবারের মতো বোলিংয়ে এসে চাহাল শুধু অধিনায়কের তুরুপের তাস হিসেবেই কাজ করেননি, গড়েছেন বিশ্বরেকর্ড। অস্ট্রেলিয়ার মাটিতে সেরা বোলিং ফিগারের রেকর্ড গড়েছেন ২৮ বছর বয়সী এ লেগস্পিনার।

১৩:৪৩ ১৮ জানুয়ারি ২০১৯

সংস্কার না হলে বিপ্লব ঘটবে সৌদিতে

সংস্কার না হলে বিপ্লব ঘটবে সৌদিতে

সম্প্রতি বাবার নিপীড়ন থেকে বাঁচতে সৌদি থেকে পালানোর আকুতি জানিয়ে টুইট করেছেন আল-মান্দিল নামের এক তরুণী। তার আগে সৌদি আরব থেকে পালিয়েছেন রাহাফ আল-কুনুন নামের এক তরুণী। কুনুনকে সম্প্রতি আশ্রয় দিয়েছে কানাডা।

রক্ষণশীল সৌদিতে নারীদের কোন স্বাধীনতাই নেই। অনেক নারীই সেখানে পরিবারের পুরুষদের নির্যাতনের শিকার হচ্ছেন। ফলে দেশ ছেড়ে পালাতে চান তারা।

১৩:৪৩ ১৮ জানুয়ারি ২০১৯

সাফারি পার্কে পুরুষশূন্য হলো জিরাফ পরিবার

সাফারি পার্কে পুরুষশূন্য হলো জিরাফ পরিবার

গাজীপুরের শ্রীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে মঙ্গলবার রাতে ফের একটি জিরাফ মারা গেছে। আর এর মধ্য দিয়েই পুরুষশূন্য হলো পার্কের জিরাফ পরিবার। এর আগে ওই পার্কে আরও ৬টি জিরাফ মারা গেছে।

পার্কের এ অবস্থার জন্য কর্তব্যরত চিকিৎসক মো. নিজাম উদ্দিনসহ কয়েকজনের কর্তব্যে অবহেলাকেই দায়ী করেছেন পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলামসহ আরো কয়েক কর্মকর্তা।

১২:২০ ১৮ জানুয়ারি ২০১৯

সাবেক সাংসদ আশরাফুন্নেসা মোশাররফ আর নেই

সাবেক সাংসদ আশরাফুন্নেসা মোশাররফ আর নেই

মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আশরাফুন্নেসা মোশাররফ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (১৮ জানুয়ারি) সকাল ৮টা ১৫ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

১২:১৯ ১৮ জানুয়ারি ২০১৯

৯৯৯-এ ফোন : ৩ ঘণ্টায় আটক ২ অপহরণকারী

৯৯৯-এ ফোন : ৩ ঘণ্টায় আটক ২ অপহরণকারী

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে তথ্য দেয়ার তিন ঘণ্টার মধ্যে অভিযুক্ত দুই অপরহণকারীকে রাজধানী থেকে গ্রেফতার করেছে পুলিশ। আটকরা হলেন তৌফিকুর রহমান (২৫) ও শরিফুল ইসলাম (২৬)।

ভুক্তভোগী শহীদুল ইসলামের (৪০) শ্যালক গোলাম সরওয়ারের ফোনে পাওয়া তথ্যের ভিত্তিতে ধানমন্ডি থানা পুলিশ ওই দুইজনকে আটক করে।

ধানমন্ডি থানা পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত আটকদের বিরুদ্ধে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

১২:১৮ ১৮ জানুয়ারি ২০১৯

কুয়েতে বাংলাদেশ দূতাবাসে প্রবাসীদের হামলা, ব্যাপক ভাঙচুর

কুয়েতে বাংলাদেশ দূতাবাসে প্রবাসীদের হামলা, ব্যাপক ভাঙচুর

কুয়েতে বাংলাদেশ দূতাবাসে হামলা ও ভাঙচুর করেছে প্রবাসী বাংলাদেশি শ্রমিকরা। এ ঘটনায় আহত হয়েছেন কাউন্সিলরসহ ৩ জন।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকালে খালেদিয়া এলাকায় বাংলাদেশ দূতাবাসে লেসকো কোম্পানির চার শতাধিক আকামাহীন শ্রমিক বকেয়া বেতন, থাকা-খাওয়াসহ বিভিন্ন সমস্যা সমাধানের দাবিতে দূতাবাসে অবস্থান নেন। এক পর্যায়ে তারা উত্তেজিত হয়ে দূতাবাস ভাঙচুর করে।

১২:১৭ ১৮ জানুয়ারি ২০১৯

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার ধর্মগড় সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন।

নিহতের নাম জাহাঙ্গীর আলম রাজু (২১)। তিনি রানীশংকৈল উপজেলার শাহানাবাদ গ্রামের বাদশা মিয়ার ছেলে।

১২:১৫ ১৮ জানুয়ারি ২০১৯

১৯ মিনিটে পঞ্চাশ, ৪০ মিনিটে শতক : চার বছর পূর্তি

১৯ মিনিটে পঞ্চাশ, ৪০ মিনিটে শতক : চার বছর পূর্তি

২০১৪ সালের প্রথম দিনেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাত্র ৩৬ বলে সেঞ্চুরি করেছিলেন নিউজিল্যান্ডের পেস বোলিং অলরাউন্ডার কোরি এন্ডারসন। ভেঙেছিলেন শহীদ আফ্রিদির করা ১৮ বছর পুরনো ৩৭ বলে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড।

কিন্তু এন্ডারসনের এ রেকর্ড টিকেছিল মাত্র ১ বছর ১৮ দিন পর্যন্ত। কেননা পরের বছরই অর্থাৎ ২০১৫ সালের আজকের তারিখে ঠিক চার বছর আগের ১৮ জানুয়ারিতে সেই ওয়েস্ট ইন্ডিয়ান বোলারদের বেধড়ক পিটিয়ে মাত্র ৩১ বলে সেঞ্চুরি তুলে নিয়েছিলেন দক্ষিণ আফ্রিকা '৩৬০ ডিগ্রি' খ্যাত ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স।

১১:৫৬ ১৮ জানুয়ারি ২০১৯

ট্রাম্প-কিমের দ্বিতীয় বৈঠকের তোড়জোড়

ট্রাম্প-কিমের দ্বিতীয় বৈঠকের তোড়জোড়

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উনের দ্বিতীয় দফার বৈঠকের তোড়জোড় শুরু হয়ে গেছে। এই বৈঠককে কেন্দ্র করে ওয়াশিংটনে পৌঁছেছেন উত্তর কোরিয়ার শীর্ষ কর্মকর্তা কিম ইয়ং চোল। দক্ষিণ কোরিয়ার গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

তবে যুক্তরাষ্ট্র বা উত্তর কোরিয়ার তরফ থেকে কোন বৈঠকের ঘোষণা দেয়া হয়নি। তবে শুক্রবার যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনের একটি হোটেলে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেওর সঙ্গে কিম ইয়ং চোলের বৈঠক হওয়ার কথা রয়েছে।

১১:৫৫ ১৮ জানুয়ারি ২০১৯

জার্মানিতে এত যানজট!

জার্মানিতে এত যানজট!

যানজট যেকোনো দেশের জন্যই বড় একটা সমস্যা। দীর্ঘ যানজটে মানুষের ভোগান্তির শেষ থাকে না। কারণ স্থির গাড়িতে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে কার ভালো লাগে? যারা ঢাকা শহরে থাকেন তারা হাড়ে হাড়ে টের পান যানজটের জের কী!

তবে জার্মানির যানজটের পরিসংখ্যান তুলে ধরলে পিলে চমকে যাবে। জার্মানির অটোমোবাইল ক্লাব এডিএসি বলছে, গত বছর সপ্তাহের বুধবার দিনটি ছিল জার্মানবাসীর কাছে সবচেয়ে বেশি যানজটের দিন।

১১:৫৪ ১৮ জানুয়ারি ২০১৯

টরেন্ট থেকে ‘উরি’ ডাউনলোডের আগে সাবধান

টরেন্ট থেকে ‘উরি’ ডাউনলোডের আগে সাবধান

শুধু যুদ্ধের গল্প নয়, সঙ্গে প্রযুক্তি ও সেনা জওয়ানদের জীবনের গল্পও রয়েছে। সব মিলিয়েই দর্শকদের মন জয় করেছে ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। রাতের অন্ধকারে পাক অধিকৃত কাশ্মীরের ‘জঙ্গি ঘাঁটি’ ধ্বংস করে উরি হামলার বদলা নিয়েছিলেন ভারতীয় জওয়ানরা। সেই সার্জিক্যাল স্ট্রাইককে কুর্নিশ জানাতে প্রেক্ষাগৃহে ভিড় বাড়িয়েছেন দর্শকরা।

হলে দর্শকদের ভিড় বাড়লেও ছিল পাইরেসির আতঙ্ক! তবে তা সামলাতেও সেই সার্জিক্যাল স্ট্রাইকেই ভরসা রেখেছেন ‘উরি’র নির্মাতারা। বেশ সফলও হয়েছেন তারা।

১১:২৫ ১৮ জানুয়ারি ২০১৯

প্রকৃতির টানে জয়নুল আর্ট গ্যালারিতে

প্রকৃতির টানে জয়নুল আর্ট গ্যালারিতে

‘ভ্রমন ও সুস্থ সংস্কৃতি চর্চায় দূর হবে মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদের আগ্রাসন’ এই স্লোগানকে সঙ্গে নিয়ে চলছে আহমেদ পিপুল ও তানভীর অপুর দেশি-বিদেশি ছবির প্রদর্শনী।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের জয়নুল আর্ট গ্যালারিতে তিন দিনব্যাপী এ আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন ও চারুকলা অনুষদের ডিন অধ্যাপক নিসার হোসেন এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাখি বিশেষজ্ঞ, পর্যটক ও আলোকচিত্রী ইনাম আল হক।

১১:২৪ ১৮ জানুয়ারি ২০১৯

২০ টাকার মধ্যে মিলছে বেশিরভাগ সবজি

২০ টাকার মধ্যে মিলছে বেশিরভাগ সবজি

শীতের সবজিতে ভরপুর রাজধানীর কাঁচাবাজার। শিম, ফুলকপি, বাঁধাকপি, শালগম, মুলা, বেগুন, টমেটো, গাজরসহ শীতের কোনো সবজির অভাব নেই। বিভিন্ন প্রকার সবজির এমন সরবরাহে অধিকাংশ সবজির কেজি ২০ টাকার মধ্যে চলে এসেছে। সবজির পাশাপাশি ক্রেতাদের স্বস্তি দিচ্ছে পেঁয়াজ, কাঁচামরিচ, নতুন আলুর দামও। সেই সঙ্গে সপ্তাহের ব্যবধানে কিছুটা কমেছে ডিমের দাম। আর দাম অপরিবর্তিত রয়েছে মুরগি, খাসি ও গরুর মাংসে।

১১:২১ ১৮ জানুয়ারি ২০১৯

দাউদ ইব্রাহিমকে হত্যার ছক, পাকিস্তানে খুন সহচর

দাউদ ইব্রাহিমকে হত্যার ছক, পাকিস্তানে খুন সহচর

মুম্বাই হামলার অন্যতম পরিকল্পনাকারী তথা অন্ধকার জগতের বাদশা দাউদ ইব্রাহিমের অন্যতম সহচর ফারুক দেবডিওয়ালাকে হত্যা করা হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। ভারতীয় গণমাধ্যমে এমন খবর এসেছে।

এই দেবডিওয়ালাকে গত বছর দুবাইয়ে গ্রেফতার করা হলেও তাকে দেশে ফিরিয়ে আনতে ব্যর্থ হয় ভারত। মনে করা হচ্ছে দাউদের একসময়ের সহচর ছোটা শাকিলের নির্দেশেই তাকে হত্যা করা হয়েছে।

১১:২০ ১৮ জানুয়ারি ২০১৯

বার্সাকে শেষ আটে তুললেন মেসি-দেম্বেলে

বার্সাকে শেষ আটে তুললেন মেসি-দেম্বেলে

লেভান্তের মাঠে খেলতে গিয়ে প্রথম লেগে অঘটনের শিকারই হয়েছিল বার্সেলোনা। সে ম্যাচে উড়তে থাকা বার্সেলোনাকে মাটিতে নামিয়ে ২-১ গোলের জয় তুলে নিয়েছিল লেভান্তে। ফলে শঙ্কায় পড়ে গিয়েছিল কোপা দেল রে'তে মেসি-সুয়ারেজদের ভাগ্য।

তবে দ্বিতীয় লেগে ঘরের মাঠে খেলতে নেমে প্রতিপক্ষকে কোনো সুযোগই দেয়নি আর্নেস্ত ভালভার্দের শিষ্যরা। ক্যাম্প ন্যু'তে ৩-০ গোলের জয়ে, দুই লেগ মিলিয়ে ৪-২ গোলে এগিয়ে থেকেই শেষ আটে নাম লিখিয়েছে বার্সেলোনা। দলের জয়ে জোড়া গোল করেছেন ফ্রেঞ্চ তরুণ ওসুমানে দেম্বেলে, অন্য গোল এসেছে লিওনেল মেসির পা থেকে।

১১:১৯ ১৮ জানুয়ারি ২০১৯

টার্গেট পূরণ করতে না পারায়...

টার্গেট পূরণ করতে না পারায়...

ব্যস্ত রাস্তা দিয়ে চলছে গাড়ি। তার পাশেই হামাগুড়ি দিচ্ছেন কালো কোট পরা বেশ কয়েক জন নারী। তাদের একদম সামনে একটা বড় পতাকা হাতে নিয়ে হেঁটে চলেছেন একজন পুরুষ। পতাকায় লেখা বেশ কয়েক জনের নাম।

পেছনে ওই হামাগুড়ির দৃশ্যের ভিডিও ক্যামেরাবন্দি করছেন আরও দু’জন পুরুষ। পথচারীরা থমকে দাড়াচ্ছেন। কেউ কেউ ভিডিও তুলে রাখছেন। সম্প্রতি পূর্ব চীনের এক শহরে দেখা গেছে এমনই অদ্ভুত দৃশ্য।

১১:১৮ ১৮ জানুয়ারি ২০১৯