• সোমবার   ২৩ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৯ ১৪২৯

  • || ২২ শাওয়াল ১৪৪৩

গাজীপুরে মাদক ব্যবসায়ীর বিচার চেয়ে সংবাদ সম্মেলন

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ১৩ মে ২০২২  

এলাকার জনগণকে মাদকের হাত থেকে রক্ষা করতে গিয়ে বিপাকে পড়েছেন এক ইউপি সদস্য । মাদক ব্যবসার প্রতিবাদ করায় মাদক ব্যবসায়ীদের হামলা এবং হুমকিতে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগ তুলেছেন ভুক্তভোগী।

আর এ অবস্থা থেকে পরিত্রাণ পেতে বৃহস্পতিবার গাজীপুর মহানগরের হাবিবুল্লাহ স্মরণীতে এক সংবাদ সম্মেলন করেছেন সেই ইউপি মেম্বার। ভুক্তভোগী আসাদুজ্জামান নূর জেলার তরগাঁও ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং একই ওয়ার্ডের ইউপি মেম্বার।

সংবাদ সম্মেলনে ইউপি সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান নূর বলেন, মাদক ব্যবসার প্রতিবাদ করায় আমার বাড়িতে হামলা চালিয়ে আমার ভাইকে এলোপাথারি কুপিয়েছে কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের দক্ষিণখামের গ্রামের মাদক ব্যবসায়ী  মোঃ রাজীব  বেপারী (৩০)।

ভুক্তভোগী আসাদুজ্জাম জানান, রাজীব বেপারী ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে কাপাসিয়ার তরগাঁও এলাকার বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছে। সে এলাকায় মাদকের ডিলার হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে মাদক, নারী ও শিশু নির্যাতনসহ থানায় পাঁচটি মামলা রয়েছে। এলাকার মাদক ব্যবসার নিষেধ করায় রাজীব বেপারী তার ৭-৮জন সহযোগী নিয়ে ঈদের আগের রাতে তার বাড়িতে গিয়ে হামলা চালিয়ে   আমার ভাই টিপু চৌধুরী রিপনকে কুপিয়ে আহত করে ফেলে যায় এবং সবাইকে খুন জখমের হুমকি দেয়। ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং থানা পুলিশের কাছে অভিযোগ দিয়েও কোন প্রতিকার মিলছে না।

তিনি, রাজীব বেপারী ও তার সহযোগীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সংবাদ সম্মেলনে ওই এলাকার আলী হায়দার ও আশিকুল ইসলাম উপস্থিত ছিলেন। এ ব্যাপারে অভিযুক্ত রাজীব বেপারীর পিতা ওসমান গনি বলেন, তার ছেলে মাদকের সঙ্গে জড়িত নেই। সে নিয়মিত নামাজ আদায় করে। এলাকায় জমি সংক্রান্ত বিরোধের কারণে তার ছেলের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।