• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নবাবগঞ্জ আ.লীগের সভাপতি কিসমত, সম্পাদক আরিফুর

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২২  

ঢাকার নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মিজানুর রহমান ভূঁইয়া কিসমতকে সভাপতি এবং ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকাদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

দীর্ঘ ৮ বছর পর আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নবীন ও প্রবীনের সমন্বয়ে কমিটি ঘোষণা করা হয়।

এতে উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও শোল্লা ইউনিয়ন পরিষদের তৃতীয়বারের চেয়ারম্যান মিজানুর রহমান ভূইয়া কিসমতকে সভাপতি ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

সম্মেলনের উদ্বোধনী বক্তব্য দেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সাংসদ বেনজির আহমেদ এমপি।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম খান এমপি, শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শামছুন নাহার চাঁপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, সদস্য এবিএম রিয়াজুল কবির কাওসার, সদস্য মো. আনোয়ার হোসেন, সদস্য মো. সাহাবুদ্দিন ফরাজী, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, উপপ্রচার সম্পাদক হুমায়ুন কবির, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দীন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন ও ড. সাফিল উদ্দিন মিয়ার সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন প্রমুখ।