• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সাভারে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ১১

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২২  

সাভারে মাদক বিরোধী অভিযানে ২৮৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১শ লিটার চোলাই মদসহ ১১ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে সাভারের আমিনবাজার ও ভাকুর্তা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।  বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় বলেন, আজ মামলা দায়ের শেষে তাদের আদালতে পাঠানো হয়।

গ্রেফতাররা হলো- সাভারের কাউন্দিয়া ছাদারবাড়ী এলাকার মৃত ইয়াসিন মিয়ার ছেলে মো. দ্বীন ইসলাম (৪৫), শেরপুর জেলার ঝিনাইগাতি থানার মৃত সাইফুল ইসলাম সাহেদের ছেলে মো. নাজিম উদ্দীন কাজী (২৫), জামালপুরের ইসলামপুরের মৃত খোকা মিয়ার ছেলে মো. রমজান আলী (২১), সাভারের বাহেরচর এলাকার বাচ্ছু মিয়ার ছেলে মো. সালাউদ্দিন (৪০), একই এলাকার নাজিম উদ্দীনের ছেলে নবী হোসেন (৩৫), টাঙ্গাইলের বাসঈল এলাকার মো. জামাল হোসেনের ছেলে মো. জুয়েল (২৮), মানিকগঞ্জের নয়াডিঙ্গী এলাকার মিন্টু মিয়ার ছেলে মো. শামীম (২৬), সাভারের আমিনবাজার এলাকার বড়দেশী মোল্লাবাড়ী মোমেনুল হকের ছেলে মো. আব্দুর রহিম ওরফে ডলার (৩১), সাভারের কাউন্দিয়া এলাকার মৃত সুমন মিয়ার ছেলে মো. আজিম হোসেন (৩৩), কুড়িগ্রামের উলিপুর এলাকার রেজাউল করিমের ছেলে মো. মিরাজ ইসলাম (২০) ও মানিকগঞ্জের দৌলতপুর গ্রামের মৃত লস্কর মিয়ার ছেলে মো. শিপন (২৩)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে সাভারের আমিনবাজার, ভাকুর্তা ও ভবানীপুর এলাকায় ব্লক অভিযান চালিয়ে ১১ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৮৫টি ইয়াবা ট্যাবলেট ও ১০০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, তাদের বিরুদ্ধে সাভার মডেল থানার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়ের শেষে দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।