• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

প্রেমিকের সাথে পার্কে বেড়াতে এসে সম্ভ্রম হারলো ছাত্রী

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ১০ জুলাই ২০২৪  

ঢাকার ধামরাইয়ে প্রেমিকের সাথে  পার্কে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছেন এক কলেজ ছাত্রী। সোমবার বিকালে এ ধর্ষণের ঘটনাটি ঘটেছে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের সিতি এলাকায় আলাদিন পার্ক এন্ড রিসোর্টে এ ধর্ষণের ঘটনায় ধর্ষিতা ওই কলেজ ছাত্রী বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ধর্ষক ওই প্রেমিকের বিরুদ্ধে। ওই প্রেমিকের নাম মোহাম্মদ ইমরান ইসলাম। তিনি আশুলিয়া থানার আশুলিয়া  এলাকার বাসিন্দা বলে জানা গেছে। 
 
এ ব্যাপারে  ওই কলেজ ছাত্রী বলেন,ইমরানের সাথে আমার দুই বছর যাবৎ প্রেম ভালবাসা চলে আসছে। আমি সরল বিশ্বাসে  তার সঙ্গে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের সিতি এলাকাস্থ  আলাদিন পার্ক এন্ড রিসোর্টে বেড়াতে আসি। এরপর সে ওই পার্কের রিসোর্টের একটি কক্ষে আমাকে নিয়ে যায়। আমার ইচ্ছার বিরুদ্ধে সে আমার নারী জীবনের শ্রেষ্ঠ সম্পদ লুটে নেয়।

সে তার  মনবাসনা পূরণ  করে আমাকে একা রেখেই সে ওই রিসোর্টের ভেতর থেকে  চলে যায়। আমি নিরুপায় হয়ে ধামরাই থানায় এসে তার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করি। আমি তার সর্বোচ্চ শাস্তি ও দৃষ্টান্তমূলক বিচার চাই। 

এ ব্যাপারে ধামরাই থানার ডিউটি অফিসার এএসআই হারুনুর রশিদ বলেন,আলাদিন পার্কে প্রেমিক কর্তৃক প্রেমিকা কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলাপ আলোচনা করে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এ ব্যাপারে আলাদিন পার্ক এন্ড রিসোর্টের ব্যবস্থাপনা পরিচাল মোহাম্মদ আলাউদ্দিন বলেন,পার্কে বিভিন্ন বয়সের মানসী চিত্ত বিনোদনের জন্য বেড়াতে আসেন। যারা রিসোর্ট এর রুম ভাড়া নেয় তারা স্বামী পরিস্থিতির পরিচয়েই ভাড়া নেয়। এতে আমাদের কি করার আছে। এখান থেকে চলে যাওয়ার পর বিভিন্ন ধরনের অভিযোগ উত্থাপিত হয়। কিন্তু কেউ রিসোর্ট এর ভিতরে থাকাকালীন আমাদের আমাদের কাছে কোন প্রকার অভিযোগ করে না। কাজেই আমরা এ বিষয়ে কোন প্রকার ব্যবস্থা নিতে পারি না।