• শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ০১ জ্বিলহজ্জ ১৪৪৩

মেলায় টেস্টি ট্রিটে সুলভমূল্যে মজাদার খাবার

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০১৯  

বাণিজ্য মেলায় ক্রেতা-দর্শনার্থীদের জন্য সুলভমূল্যে স্বাস্থ্যকর, সুস্বাদু আর মজাদার সব বেকারি, ফাস্ট ফুড খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয়েছে ‘টেস্টি ট্রিট’। কেক, পেস্ট্রি কুকিজ, বিস্কুট, ডেজার্ট, স্পাইসি, মিষ্টান্নসহ বিভিন্ন বেকারি ও ফাস্ট ফুড পণ্য বিক্রি করছে প্রতিষ্ঠানটি। মেলায় ক্রেতাদের আকৃষ্ট করতে সাশ্রয়ী মূল্যে সঙ্গে রয়েছে নানা অফার।

মাসব্যাপী ২৪তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ১৩, ৩১, ৩২, ৪৪ ও ৪৬ নম্বর প্রিমিয়ার স্টলে পাওয়া যাচ্ছে টেস্টি ট্রিটের এসব খাবার।

মেলায় টেস্টি ট্রিট স্টল ইনচার্জ আহাদ ইসলাম বলেন, ‘মেলার আগত ক্রেতা-দশনার্থীদের জন্য সুলভমূল্যে স্বাস্থ্যসম্মত, সুস্বাদু আর মজাদার ফাস্ট ফুড ও বেকারি পণ্য বিক্রি ও প্রদর্শন করা হচ্ছে। কেক, পেস্ট্রি, মিষ্টি, ডেজার্ট, হট ডগ, পিৎজা, রোল, বার্গারসহ প্রায় ৭০ প্রকার খাদ্য পণ্য রয়েছে। ৩০ টাকা থেকে ২৫০ টাকায় পাওয়া যাচ্ছে এসব খাবার।’

এ ছাড়া মেলা উপলক্ষে রয়েছে অল টাইম জাম্মু, অল টাইম মেগা ও ফান টাইম নামের তিনটি বিশেষ অফার। ২০ লিটারের কন্টেনারসহ ৭২০ টাকার অল টাইম জাম্মু অফার মেলায় মিলছে ৫০০ টাকায়। আর ১৫ লিটারের কন্টেনারসহ ৪৫০ টাকার অল টাইম মেগা অফারের দাম নেয়া হচ্ছে ৩০০ টাকা। ১৫০ টাকায় মিলছে ফান টাইম অফার। এ ছাড়া দুটি কুকিজ কিনলে একটি ফ্রি দেয়া হচ্ছে।

ব্র্যান্ডিংয়ের উদ্দেশে মেলায় অংশগ্রহণ উল্লেখ করে স্টল ইনচার্জ আহাদ বলেন, ‘টেস্টি ট্রিট মানসম্পন্ন মজাদার খাবার তৈরি করছে। এটি ভোক্তা সাধারণের কাছে তুলে ধরছি। আমরা সুলভমূল্যে পণ্য বিক্রি করছি। ফলে টেস্টি ট্রিটের খাবারের প্রতি ক্রেতা-দর্শনার্থীদের আগ্রহ একটু বেশি। মেলায় শুরু থেকেই ক্রেতাদের ব্যাপক সাড়া পাচ্ছি। বিক্রিও ভালো হচ্ছে।’

রাজধানীর মিরপুর থেকে আসা কবির আহম্মেদ জানান, মেলায় ঘুরতে ঘুরতে ক্ষুধা লেগে গেছে। অনেক খাবারের দোকান আছে। কিন্তু দাম বেশি। টেস্টি ট্রিটের খাবারের মূল্য এতটু কম মনে হচ্ছে। এ ছাড়াও খাবারের মানও ভালো। তাই খাচ্ছি।

tasty-treat

গত ৯ জানুয়ারি শুরু হওয়া এ মেলা চলবে আগামী ৮ ফেব্রুয়ারি পর্যন্ত। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকে। মেলায় প্রবেশমূল্য ধরা হয়েছে প্রাপ্তবয়স্কদের জন্য ৩০ টাকা এবং অপ্রাপ্ত বয়স্কদের জন্য ২০ টাকা। এবার প্রথমবারের মতো অনলাইনে টিকিট কাটার ব্যবস্থা রাখা হয়েছে। এতে ৩০ টাকার টিকিটে ব্যয় হচ্ছে ৩২ টাকা।

২৪তম বাণিজ্য মেলায় প্রিমিয়ার প্যাভিলিয়ন, সাধারণ প্যাভিলিয়ন, মিনি প্যাভিলিয়ন, প্রিমিয়ার স্টল, সাধারণ স্টল, খাবারের দোকানসহ মোট ৬০৫টি স্টল রয়েছে। যার ৩৫টি বিদেশি।