• রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১০ ১৪২৮

  • || ১৮ সফর ১৪৪৩

ফের বিয়ে করেছেন মাহি!

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২১  

ব্যক্তি জীবন নিয়ে আবারও আলোচনায় ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি। শোনা যাচ্ছে, দ্বিতীয় বিয়ে করেছেন এ নায়িকা। পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের পর এ গুঞ্জন শোনা যায় মাহিকে নিয়ে। যদিও এক সাক্ষাৎকারে বিষয়টি অস্বীকার করেছিলেন তিনি।

বিয়ের গুঞ্জনে এবার ঘি ঢেলেছেন মাহি নিজেই। ৬ সেপ্টেম্বর নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন তিনি। তাতে লিখেছিলেন, ‘১৩ সেপ্টেম্বর একটি সারপ্রাইজ দিব। ইনশাআল্লাহ।’ তবে কিসের সারপ্রাইজ দেবেন তা উল্লেখ করেননি।

এরপর জল্পনা বাড়তে থাকে মাহিকে নিয়ে। ফিল্মপাড়ার অনেকে মনে করেন, বিয়ে করেছেন মাহি। তা জানান দেবেন ১৩ সেপ্টেম্বর।

খোঁজ নিয়ে জানা গেছে, রাকিব সরকার নামের একজনকে বিয়ে করেছেন মাহি। তিনি ব্যবসায়ী ও গাজীপুরে রাজনীতির সঙ্গে জড়িত। এরই মধ্যে মাহিকে নতুন একটি গাড়ি উপহার দিয়েছেন রাকিব। এ নিয়ে গাজীপুর এলাকায় বিভিন্ন মহলে আলোচনাও হয়েছে বেশ। 

নাম প্রকাশে অনিচ্ছুক গাজীপুরের একটি সূত্র মাহি-রাকিবের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে। সূত্র জানায়, রাকিবের সঙ্গে পরিচয়ের পর থেকেই একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করতেন মাহি। বিয়ের পর মাহিকে গাড়ি দিয়েছেন রাকিব। একসঙ্গে চাপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ারও কথা ছিল তাদের।

গুঞ্জনের শুরুর দিকে এক সাক্ষাৎকারে মাহি রাকিবকে তার ‘ভালো বন্ধু’ উল্লেখ করেছিলেন। বলেছিলেন, ‘না, বিয়ে হয়নি, আমরা বন্ধু। শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু।’ বিয়ের গুঞ্জন প্রসঙ্গে রোববার (১২ সেপ্টেম্বর) জানতে চাইলে মন্তব্য করতে রাজি হননি মাহিয়া মাহি।

সারপ্রাইজে বিয়ের খবরটাই খোলাসা করবেন? উত্তরে মাহি  হেসে বলেন, ‘এখন বলে দিলে তো সারপ্রাইজ থাকবে না। বিয়ে নাকি সুন্নতে খৎনা সেটা কালই (১৩ সেপ্টেম্বর) বুঝতে পারবেন। একটা দিন অপেক্ষা করুন। আমি আজকে অনেক ব্যস্ত।’

মাহির নতুন বিয়ের গুঞ্জন শুরু হয় ১১ জুন। সে দিন নিজের ফেসবুকে একটি পোস্ট করেছিলেন মাহিয়া মাহি। ছবিতে মেহেদী রাঙা হাত, নাকফুল আর কাতান শাড়িতে দেখা গেছে তাকে। ওই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি তোমাকে গান, সিনেমা, সব জায়গায় অনুভব করতে পারি। আলহামদুলিল্লাহ।’

এই পোস্টে রাকিব সরকার মন্তব্য করেছেন, ‘কে তুমি?’ উত্তরে মাহি লিখেছেন, ‘বউ’।

এদিকে রাকিব সরকারের ফেসবুকেও একাধিক ছবি দেখা গেছে মাহির সঙ্গে। সবমিলিয়ে মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ের খবরটি এখন ‘ওপেন সিক্রেট’। তবে নেটিজেনরা অপেক্ষায় আছেন মাহির সারপ্রাইজের। কী সারপ্রাইজ দেবেন মাহি? তা জানা যাবে আগামীকালই।