• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ধলেশ্বরী নদীতে ভাসছিল যুবকের মরদেহ

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২২  

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় নিখোঁজ হওয়ার তিনদিন পর নদী থেকে আমিনুর ইসলাম (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলার তালেবপুর ইউনিয়নের রাজেন্দপুর গ্রামে ধলেশ্বরী নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আমিনুর ওই গ্রামের মৃত হাসেম আলীর ছেলে ।
সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্লা বাংলানিউজকে জানান, ধলেশ্বরী নদী থেকে আমিনুরের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ঘিওরে গণটিকা কার্যক্রমের শেষ দিনে ব্যাপক উপস্থিতি


ঘিওর উপজেলার ৭টি ইউনিয়নসহ বিভিন্ন ওয়ার্ডে আইন-শৃংখলার তত্ত্বাবধায়নে গণটিকার কার্যক্রম অনুষ্ঠিত হচ্ছে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে এ কার্যক্রম শুরু হয়। বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জন করোনা ভাইরাস ১ম ডোজ টিকা নেয়ার শেষদিনে ব্যাপক উৎসাহ এর সাথে টিকা নিতে দেখা গিয়েছে।

প্রত্যেকটি কেন্দ্রে পুলিশ সদস্যের বিট অফিসার সহ আইনশৃঙ্খলার তদারকিতে ঘিওর থানার অফিসার ইনচার্জ রিয়াজউদ্দিন আহমেদ বিপ্লব টিকা নেয়ার কার্যক্রম পরিদর্শন করেন এবং স্বাস্থ্যবিধি মেনে টিকা নেয়ার ব্যাপারে নিশ্চিত করেন।

সিংজুরী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আসাদুর রহমান মিঠু বলেন, পুলিশের সহযোগিতায় ও আমাদের তৎপরতায় খুব সুন্দর সুষ্ঠুভাবে টিকা নেয়ার কার্যক্রম চলছে।

এ বিষয়ে ঘিওর থানার অফিসার ইনচার্জ রিয়াজউদ্দিন আহমেদ বিপ্লব বলেন, বেশ কিছুদিন যাবৎ পুলিশ সুপার স্যার এর দিক নির্দেশনা অনুযায়ী আমরা ঘিওর থানার বিভিন্ন স্থানে গণটিকার বিষয়ে প্রচার প্রচারণা চালানো হয় যাতে একটি মানুষও টিকা নেয়া ব্যতীত না থাকে। এছাড়াও টিকা সনদ চেক করা হচ্ছে যাদের টিকা নেয়া হয়নি তাদের পুলিশ ভ্যানে করে ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাকেন্দ্রে নিয়ে টিকা দেয়া হচ্ছে।