• রোববার   ২২ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৮ ১৪২৯

  • || ২০ শাওয়াল ১৪৪৩

নৌকা জিতে গেলে হেরে যায় সন্ত্রাস-জঙ্গিবাদ

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

ফেনী-১ আসনে (ছাগলনাইয়া-ফুলগাজী-পরশুরাম) মহাজোটের প্রার্থী জাসদের (ইনু) সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য শিরিন আখতার বলেছেন, ভোটে নৌকা প্রতীক জিতে গেলে হেরে যাবে সন্ত্রাস ও জঙ্গিবাদ। স্বাধীনতার মাসে দেশের সমৃদ্ধি ও অগ্রগতির জন্য নৌকা প্রতীকের বিকল্প নেই।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে জেলার ফুলগাজী বাজারে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশ। শিরিন জিতে গেলে তিনিও জিতে যাবেন। নৌকা জিতে গেলে স্বাধীনতার পক্ষের শক্তি জিতে যাবে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সম্পর্কে শিরিন বলেন, এ আসনে মানুষ খালেদাকে নিজেদের এলাকার মেয়ে হিসেবে ভোট দিয়ে বার বার নির্বাচিত করেছিলো। কিন্ত খালেদা এলাকার মানুষের ভাগ্য উন্নয়ন করতে পারেনি।

এ সময় জাসদের ওই নেত্রী বলেন, ১৯৭৩ এর পরে সর্বপ্রথম এ আসনটি বিপুল ভোটে বঙ্গবন্ধুর কন্যাকে উপহার দিতে চাই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী জামাল উদ্দিনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আলীম উদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সভাপতি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, সহ- সভাপতি আক্রামুজ্জামান, খায়রুল বাশার চৌধুরী তপন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ছিলেন আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, বিএনপির মাথায় এখন আর খালেদা জিয়া নেই। তারা ক্ষমতায় গেলে কে প্রধানমন্ত্রী হবেন তা তারা নিজেরাই জানে না।

এসময় তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে আগামী বছরের ৩০ জনের মধ্যেই মহুরী কহুয়া নদীর উপর বন্যা নিয়ন্ত্রণ বাঁধ হবে। নিজের জন্য কখোনোই কিছু চাইনি মাতৃতুল্য শেখ হাসিনার জন্য শিরিন আখতারে পক্ষে ভোট চাইছি।

বিএনপি দলকে ভোট দিয়ে প্রতারিত না হওয়ার জন্য ফুলগাজীবাসীকে অনুরোধ করেন নাসিম।