• রোববার   ২২ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৮ ১৪২৯

  • || ২০ শাওয়াল ১৪৪৩

৩০ ডিসেম্বর বাংলাদেশের ঘুরে দাঁড়ানোর নির্বাচন :খালিদ মাহমুদ

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ৩০ ডিসেম্বরের নির্বাচন বাংলাদেশের ঘুরে দাঁড়ানোর নির্বাচন। এ নির্বাচন সাম্রাজ্যবাদী শক্তির হাত থেকে বাংলাদেশের মানুষকে রক্ষার নির্বাচন। এ নির্বাচনে আওয়ামী লীগ পরাজিত হলে বাংলাদেশ সাম্রাজ্যবাদীদের দখলে চলে যাবে। শায়খ আবদুর রহমান, বাংলাভাইদের মতো মানুষ দেশের জনগণের ওপর নির্যাতন চালাবে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে বিরল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খালিদ মাহমুদ চৌধুরী। একই দিনে বোচাগঞ্জেও নির্বাচনী জনসভায়ও বক্তব্য দেন তিনি। দুটি নির্বাচনী জনসভা হাজার হাজার মানুষের উপস্থিতিতে জনসমুদ্রে পরিণত হয়।

এ দুই জনসভায় আবেগ-আপ্লুত কণ্ঠে খালিদ চৌধুরী বলেন, গত ১০ বছরে বিরল-বোচাগঞ্জবাসীর সঙ্গে সুখে-দুঃখে পাশে থাকার যে বন্ধন সৃষ্টি হয়েছে তা চিরদিনের বন্ধন। সবার ভালোবাসায় এ বন্ধন অটুট থাকবে ইনশাআল্লাহ। আপনারা আমাকে সমর্থন দেবেন। আমি আগামী পাঁচ বছর আপনাদের সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক সমস্যার নিরাপত্তা দেব; যেভাবে গত ১০ বছর নিরাপত্তা দিয়েছি।

তিনি আরও বলেন, নানা ষড়যন্ত্র মোকাবেলা করে দেশ এগিয়ে যাচ্ছে। এ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেশরত্ন শেখ হাসিনা। এ ধারাবাহিকতা বজায় রাখলে ২০২১ সালে বাংলাদেশ কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবে। অব্যাহত উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনাকে আবারও দেশের দায়িত্ব দিতে হবে। তিনি দেশকে নিয়ে ভাবেন এবং দেশের মানুষের উন্নয়নে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন। নৌকা মার্কাকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

বোচাগঞ্জের জনসভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক মো. খাদেমুল ইসলাম, বোচাগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফরহাদ চৌধুরী ইগলু, সেতাবগঞ্জের পৌর মেয়র আবদুস সবুর, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার আলী প্রমুখ বক্তব্য দেন।

বিরলের জনসভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক ডা. মানবেন্দ্র রায় মানব, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা আশফাক হোসেন, ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম মোফিজুর রহমান বাবু, সহসভাপতি ও পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর, মুক্তিযোদ্ধা আবুল কাশেম অরু, অধ্যাপক রিয়াজুল ইসলাম, সারওয়ারুল ইসলাম বাবলু, মেনুরাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, আনোয়ারুল ইসলাম, সৈয়দ জিল্লুর রহমান প্রমুখ বক্তব্য দেন।