• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

জিডি করলেন বুবলি

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ১ মার্চ ২০২১  

গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে শুটিং থেকে বাসায় ফেরার পথে উত্তরায় তাকে গাড়িচাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয় বলে অভিযোগ করেন বুবলি। এরজন্য এখন তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এর আগের দিন রাতেও উত্তরায় জসীমউদ্দীন রোডে রং সাইড থেকে তার গাড়ির দিকে দ্রুতগতিতে ছুটে আসে কালো গ্লাসের নম্বর প্লেটবিহীন একটি গাড়ি। নিজের আত্মরক্ষায় রাজধানীর উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এ নায়িকা। যার নম্বর ১৯১৭। গত শুক্রবার রাতেই থানায় হাজির হয়ে জিডিটি করেন তিনি। এ সময় তার সঙ্গে ছোট ভাই ও বাবা ছিলেন।

জিডিতে বুবলি উল্লেখ করেন, আমি একজন চলচ্চিত্র অভিনেত্রী। চলচ্চিত্রের কাজের কারণে প্রায় সময় আমাকে বিভিন্ন জায়গায় যাওয়া–আসা করতে হয়। শুটিংয়ের কারণে বাসায় ফিরতে অনেক সময় রাত হয়ে যায়। এমতাবস্থায় প্রায় গত বেশ কয়েকদিন অজ্ঞাতনামা ব্যক্তিরা নম্বরবিহীন প্রাইভেট কার ও মাইক্রোবাস ব্যবহার করে আমাকে ফলো করছে। অদ্য ২৫ ফেব্রুয়ারি দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে নারায়ণগঞ্জ থেকে শুটিং শেষ করে উত্তরার ১০ নম্বর সেক্টরের বাড়িতে ফেরার পথে আনুমানিক ৩ টার সময় উত্তরা পশ্চিম থানার ৩ নম্বর সেক্টরের জসীম উদ্দীন রোডে পৌঁছামাত্র উল্টো দিক থেকে নম্বর প্লেটবিহীন একটি প্রাইভেটকার এসে আমার গাড়ির সামনে হার্ড ব্রেক করে। আমি আশঙ্কা করছি, অজ্ঞাতনামা ব্যক্তিরা যে কোনো সময় আমার ক্ষতি করতে পারে।

জিডি প্রসঙ্গে বুবলি দেশীয় একটি গণমাধ্যমকে বলেন, গতকাল সন্ধ্যায় আমি একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশ নিই। বাসায় ফেরার পর আব্বু-আম্মু বলেন, কয়েক দিন ধরে যেসব ঘটনা ঘটছে, তাতে আর দেরি করার কোনো মানে হয় না। আজ রাতেই যেন ঘটনাটি থানায় অবহিত করি। এরপর আব্বু, ছোট ভাইসহ থানায় গিয়ে ঘটনাটি উল্লেখ করে সাধারণ ডায়েরি আকারে লিপিবদ্ধ করি।

সাধারণ ডায়েরির বিষয়ে জানতে চাইলে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান ইলিয়াস শনিবার (২৭ ফেব্রুয়ারি) গণমাধ্যমে বলেন, সাধারণ ডায়েরি হয়েছে, এবার তদন্ত হবে। একজন উপ পরিদর্শক বিষয়টি তদন্ত করবেন। তদন্তের পর আরও বিস্তারিত জানাতে পারব।