• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

ধামরাইয়ে খাদে পড়ে পুুড়ে গেল পুুলিশের পিকআপ ভ্যান

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ১৮ মে ২০২১  

ধামরাইয়ে ডিউটি চলাকালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পুলিশের একটি পিকআপ ভ্যান পুড়ে গেছে। এতে ৫ পুলিশ সদস্য আহত হলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন তারা। ঘটনাটি ঘটেছে রোববার রাত সাড়ে ৩টারদিকে কালামপুর-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের ধামরাইয়ের বাসনা বাসস্ট্যান্ডের পূর্বপাশে। আহত ৫ পুলিশ সদস্যকেই ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনার পর সোমবার দুপুরে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 
 
পুলিশ ও এলাকাবাসী জানান,  ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশি তদন্ত কেন্দ্রের এসআই মজিবর রহমান, চালক আবুল কালাম, কনস্টেবল মোজাম্মেল হোসেন, হারুন, সোহেল পুলিশের পিকআপ ভ্যান নিয়ে ধামরাইয়ের কালামপুর-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কে অপরাধ দমনের জন্য ডিউটি করছিল। তারা কালামপুর বাজার থেকে কাওয়ালিপাড়া যাওয়ার পথে ধামরাইয়ের বাসনা বাসস্ট্যান্ডের পূর্বপাশে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের পিকআপ ভ্যানটি উল্টে খাদে পড়ে যায়।  ৫ পুলিশ সদস্যই  উঠার সঙ্গে সঙ্গেই পিকআপ ভ্যানটি আগুনে অধিকাংশ পুড়ে যায়।
 
খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী ও কাওয়ালিপাড়া পুলিশি তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) শেখ রাসেল মোল্লা ঘটনাস্থলে গিয়ে আহত ৫ পুলিশ সদস্যকেই উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করেন। আহতদের মধ্যে পুলিশের পিকআপ ভ্যানের চালক আবুল কালামের অবস্থা গুরুতর। তবে সোমবার বিকেলে আহতদের সবাইকে হাসপাতাল থেকে বাসায় প্রেরণ করা হয়েছে।  
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশি তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) শেখ রাসেল মোল্লা বলেন, ডিউটি চলাকালে নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের পিকআপ ভ্যানটি উল্টে খাদে পড়ার ১০ মিনিটের মধ্যে আগুন লেগে যায়। এসময় পিকআপ ভ্যানটির অধিকাংশই পুড়ে যায়। এতে ৫ পুলিশ সদস্য কম বেশি আহত হলেও অগ্নিকান্ড থেকে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন তারা। 
 
এদিকে ঘটনার পর গতকাল সোমবার ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ হেল কাফি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) নাসিম মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) শাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।