• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

বেপরোয়া মোটরসাইকেল চালনায় নিহত ৩

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ১৬ মে ২০২১  

ধামরাইয়ে আপন তিন চাচাতো ভাই সাব্বির হোসেন সিয়াম, ইমরান হোসেন ও বাইজিদ হোসেন একটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয় শনিবার দুপুরে। বেপরোয়া গতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইটের স্তুপের সঙ্গে ধাক্কা লেগে সাব্বির হোসেন সিয়াম (১৩) ঘটনাস্থলে ও ইমরান হোসেন (১৭) সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়। আহত বাইজিদ হোসেন (১৫) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । বাইজিদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল দুপুরে ধামরাই-ধানতারা গ্রামীণ সড়কের  মঙ্গলবাড়ি এলাকায়।


নিহত সিয়াম ধামরাই উপজেলার যাদবপুর ভিএম হাই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। তার বাবা রুহল আমিন পল্লী মঙ্গল কর্মসূচী নামের একটি এনজিওতে চাকরি করেন। গত দেড় মাস আগে ধামরাইয়ের ধানতারা শাখায় বদলি হয়ে আসেন তিনি। চাচাতো ভাই ইমরান সাভারের শমিুলয়িা ইউনয়িনরে বারইপাড়ার একটি থাই এ্যালোমিনিয়াম দোকানের কর্মচারী ছিল। তার বাবা ইয়াহিয়া আলম ও আহত বায়েজিদ হোসেন ধামরাই কুমড়াইলের বর্ণমালা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। তার বাবা আইয়ূব আলী। তাদের গ্রামের বাড়ি নিলফামারী জেলার জলঢাকা উপজেলার কইবাড়ি পাটোয়ারীপাড়ায়। তারা ঈদ উপলক্ষে ধানতারা বেড়াতে আসে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এক মোটরসাইকেলে তিন চাচাতো ভাই ধামরাই সদরে আসার সময় ধামরাই-ধানতারা গ্রামীণ সড়কের মঙ্গলবাড়ির মোড় ঘুড়তে গিয়ে বেপরোয়া গতির  মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে রাখা ইটের স্তুপে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে সিয়াম নিহত হয়। আহত ইমরান ও বাইজিদকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।  


ধামরাই থানার এস আই আনোয়ার হোসেন বলেন, মোড় ঘুরতে গিয়ে উচ্চ গতি সামলাতে না পেরে ইটের স্তুপের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে একজন নিহত হয়। লাশ উদ্ধার করা হয়েছে।