• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

‘ব্যাচেলর পয়েন্ট’র নির্মাতা বললেন, ‘এটা কিছুই না, মাত্র শুরু’

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২১  

আলোচিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। ১৩ এপ্রিল শেষ হয়েছে নাটকটির তৃতীয় সিজন। হঠাৎ করে নাটকটির শেষ মেনে নিতে পারছে না অসংখ্য ভক্ত। তাই দ্রুত সিজন চার মুক্তির দাবি করছেন তারা। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটির বিভিন্ন বিষয়ে সময় সংবাদের সঙ্গে কথা বলেছেন পরিচালক কাজল আরেফিন অমি।

সিজন ফোর আসবে?
আমি আসলে এখনো কোনো কিছু ভাবি নাই। লেটস সি। দর্শক চাহিদাকে অবশ্যই প্রাধান্য দিব। তবে আমার সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল তিনটা সিজন পর্যন্ত দর্শক ধরে রাখা। সে জায়গাটা করতে পেরেছি, আলহামদুলিল্লাহ। তৃতীয় সিজনের শেষ পর্ব মুক্তি দর্শকদের ফোন এবং মেসেজের যন্ত্রণায় টিকতে পারছি না। এটাও দর্শকের ভালোবাসা।

দর্শক তো কাবিলার মুক্তি চায়-
এখনো কথা দিতে পারছি না। তবে আমি যদি বেঁচে থাকি তাহলে ওদের জীবনের পরবর্তীতে কী ঘটতে তা দেখাব। কোনো না কোনো মাধ্যমে অবশ্যই দেখাব। তবে শিগগিরই আমি সিজন ফোর নিয়ে ভাবছি না।

শুনলাম, আপনাকে নাকি হুমকি দেওয়া হয়েছে?
গতকাল থেকে প্রচুর মেসেজ পাচ্ছি, ফোন পাচ্ছি। দেশ-বিদেশ থেকে দর্শকরা ফোন করছেন। অনেকে বলছেন, এ মাসের মধ্যে সিজন ফোর না আসলে আপনাকে যেখানে পাব সেখানে পেটাব। ভালো লাগছে, আমার অনেকের জন্য খারাপ লাগছে। মানুষ আসলে একটা প্র্যাকটিসের মধ্য দিয়ে যাচ্ছিল। হঠাৎ করে একটা প্র্যাকটিসে বাধা আসলে খারাপ লাগে। আমি এর জন্য দুঃখিত। আসলে সবকিছুরই শেষ আছে, কোনো কিছু বেশিদিন ভালো লাগে না। 

পরিচালক অমিকে দশে কত দিবেন?
যদি আমাকে জাজ করতে বলেন, তাহলে আমি দশে কোনো নম্বরই দিব না। আমার মনে হয়, আরও অনেক কিছু করার বাকি। অনেক কিছু করার বাকি আছে সত্যি। এটা কিছুই না, মাত্র তো শুরু।

নিশ্চয় সে রকম পরিকল্পনা আছে?
অবশ্যই পরিকল্পনা আছে। দর্শকের এতে প্রতিক্রিয়ায় আমি সামনে কিছু করার সাহস পেলাম। কিন্তু এখনো কিছু করতে পারি নাই।

শুভ কামনা থাকল আপনার জন্য-
অনেক ধন্যবাদ ভাই। দোয়া করবেন। দর্শকদের জন্য বলব, আপনারা পাশে ছিলেন বলেই আমি এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা পেয়েছি। কৃতজ্ঞতা আপনাদের প্রতি।