• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

হতদরিদ্রদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ৭ মে ২০২১  

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে আজ (৬ মে) বৃহস্পতিবার বেলা ১১ টায় কলাবাগান ক্রীড়া চক্র মাঠে হতদরিদ্র অসহায় কর্মহীন ৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বিপ্লবী যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রান্তিক পর্যায় থেকে মানুষের জন্য কাজ শুরু করেছে।

তিনি বলেন, 'আমরা মৃত্যুকে জয় করতে পারবো না সত্য, কিন্তু মৃত্যুর মুখোমুখি হয়ে কাজ করতে পারবো। বিএনপি-জামাত করোনার এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াতে পারেনি। তারা মিথ্যাচার ও অসত্য কথা বলে। তারা মানুষের জন্য রাজনীতি করে না। বিএনপি-জামাত বার বার দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছে। যতদিন করোনা থাকবে আমরা মানুষের জন্য কাজ করে যাব। আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন মানবিক কার্যক্রম চালিয়ে যাবে।'

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। তিনি বলেন, মানবতার প্রশ্নে কোনো রাজনীতি নাই। যারা অপরাজনীতি করছে তারা দেশ ও জাতির শত্রু। অশুভ অপশক্তির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। অশুভ অপশক্তির বিরুদ্ধে আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে।

বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।  
তিনি বলেন, 'মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, কোনো মানুষ না খেয়ে থাকবে না। দেশে কোনো খাদ্য সংকট নেই। সারা বিশ্বের কাছে অনুকরণীয় নেতৃত্ব মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। তার কারণ হচ্ছে করোনার শুরু থেকেই তিনি তার রাজনৈতিক প্রজ্ঞা দিয়ে সরকারিভাবে নানা ধরনের নীতি ও পদক্ষেপ গ্রহণ করেছেন।'

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক একে এম আফজালুর রহমান বাবু ভাই।