• মঙ্গলবার   ২৪ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৯ ১৪২৯

  • || ২২ শাওয়াল ১৪৪৩

বসুন্ধরা মাল্টি পেপার ইন্ডাস্ট্রিজে চাকরির সুযোগ

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২২  

বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা মাল্টি পেপার ইন্ডাস্ট্রিজ লিমিটেড। দেশের অন্যতম শীর্ষ পর্যায়ের এই কাগজ ও কাগজজাত পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের ৬টি শাখার বেশ কিছু পদে জনবল নিয়োগ দেওয়া হবে।  


পদের তালিকা : জুনিয়র অপারেটর / অপারেটর (ক্রাফট/রিকভারি/রিফাইনারি), জুনিয়র অপারেটর / অপারেটর (ড্রায়ার), জুনিয়র অপারেটর / অপারেটর / হেল্পার (রিউইন্ডার, কোটার মেশিন, কেমিক্যাল প্রিপারেশন), ফিটার / জুনিয়র ফিটার (মেকানিক্যাল), ইলেক্ট্রিসিয়ান / জুনিয়র ইলেক্ট্রিসিয়ান (ইলেক্ট্রিক্যাল), ফিটার / জুনিয়র ফিটার (ইন্সট্রুমেন্ট), ল্যাব এটেন্ড্যান্ট (পিসিসি), অপারেটর / জুনিয়র অপারেটর / হেলপার (প্রডাকশন), সিনিয়র অপারেটর / অপারেটর / জুনিয়র অপারেটর (এ ফোর, শিট কাটার ও রোল রেপিং মেশিন),  সিনিয়র অপারেটর / অপারেটর / জুনিয়র অপারেটর (ফর্কলিফট্), স্কেলম্যান (স্টোর), সুপারভাইজার / জুনিয়র সুপারভাইজার (ওয়ারহাউস)।


যোগ্যতা : অধিকাংশ পদের ক্ষেত্রেই শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম এসএসসি/সমমান।

তবে স্কেলম্যান (স্টোর), সুপারভাইজার / জুনিয়র সুপারভাইজার (ওয়ারহাউস) পদগুলোর ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা অন্তত এইচএসসি/সমমান। সব পদের ক্ষেত্রেই নির্ধারিত বছরের বাস্তব অভিজ্ঞতা চাওয়া হয়েছে।  
  
সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে যোগ্য প্রার্থী বাছাই করা হবে।  


সাক্ষাৎকারের স্থান : বসুন্ধরা মাল্টি পেপার ইন্ডাস্ট্রিজ লিমিটেড, মেঘনাঘাট, নিউটাউন, সোনারগাঁও, নারায়ণগঞ্জ।   


সাক্ষাৎকারের তারিখ : স্টক প্রিপারেশন ও পেপার মেশিন; কোটিং প্লান্ট; মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল ও ইন্সট্রুমেন্ট; পিসিসি ও ডাবলিউজিসিসি প্লান্ট শাখার সাক্ষাৎকার হবে ৩০ জানুয়ারি ২০২২ (রবিবার)। এছাড়া ফিনিশিং এবং স্টোর, ওয়ারহাউস ও ডেলিভারি শাখার সাক্ষাৎকারের তারিখ ৩১ জানুয়ারি ২০২২ (সোমবার)।  


সাক্ষাৎকারের দিন সকাল ৯টা থেকে বিকাল ৪টার মধ্যে প্রার্থীদের জীবন বৃত্তান্ত, ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদ, নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের মূল কপি ও ফটোকপিসহ উল্লিখিত স্থানে উপস্থিত হতে বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।