• রোববার ২৬ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

  • || ১৭ জ্বিলকদ ১৪৪৫

মানিকগঞ্জ জেলা আ. লীগ কার্যালয়ে ‘স্মার্ট কর্নার’ উদ্বোধন

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ১ জুন ২০২৩  

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ‘স্মার্ট কর্নার’ স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১ জুন) এ ‘স্মার্ট কর্নার’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও সাবেক মন্ত্রিপরিষদ সচিব কবির বিন আনোয়ার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে এবং দলীয় নেতাকর্মীদের তথ্য-প্রযুক্তি ব্যবহারে উদ্বুদ্ধ করতে এ কর্নারের উদ্বোধন করা হয়েছে বলে জানান জেলা আওয়ামী লীগ নেতারা। অনুষ্ঠানে কবির বিন আনোয়ার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় দেশ আজ ডিজিটাল বাংলাদেশে উন্নীত হয়েছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য প্রধানমন্ত্রী যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগের প্রতিটি কার্যালয়ে স্মার্ট কর্নার স্থাপন করার কার্যক্রম চলমান রয়েছে।

তিনি বলেন, স্মার্ট কর্নারের মাধ্যমে মুক্তিযুদ্ধ, সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালানো হবে। এ উদ্যোগের ফলে নতুন প্রজন্ম দেশের সঠিক ইতিহাস ও তথ্য পাবে। অনুষ্ঠানে ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে রুখে দিয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নের গতিকে আরও বেগবান করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. আব্দুস সালাম।

সভায় আরও উপস্থিত ছিলেন সাবেক সহ-সভাপতি এ বি এম হেলাল উদ্দিন, আওলাদ হোসেন হারুন, অ্যাডভোকেট বাবু সচীন্দ্র নাথ মিত্র, সাবেক যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট বাদরুল ইসলাম খান বাবলু, সুলতানুল আজম খান আপেল, কাজী এনায়েত হোসেন টিপু, সাবেক সাংগঠনিক সম্পাদক এ এম তায়েবুর রহমান টিপু, আমিরুল ইসলাম মট্টু প্রমুখ।