• বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

এথলেটিক্সে সাভার ল্যাবরেটরি কলেজের ধারাবাহিক সাফল্য

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২৩  

ঢাকা শিক্ষা বোর্ড আয়োজিত ‘ঢাকা জেলা আন্তঃ কলেজ খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতা' ২০২৩-২০২৪ এ এথলেটিক্সের বেশ কয়েকটি ইভেন্টে সাফল্য দেখিয়েছে সাভার ল্যাবরেটরি কলেজ। ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ মাঠে অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে খেলা উদ্বোধন করেন ঢাকা শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক (কলেজ পরিদর্শন ও শারীরিক শিক্ষা শাখা) প্রফেসর এ টি এম মোয়াজ্জেম হোসেন। 

ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের প্রিন্সিপাল ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম ফরহাদের সভাপতিত্বে সপ্তাহব্যাপী এ আয়োজনে ঢাকা জেলার ২৪টি কলেজ অংশগ্রহণ করে। অ্যাথলেটিক্সে চাকতি নিক্ষেপে প্রথম ও লং জাম্পে ১ম রানার আপ হয় সাভার ল্যাবরেটরি ট্রাস্ট পরিচালিত সাভার ল্যাবরেটরি কলেজ এর জান্নাতুন নাহার। বর্ষা নিক্ষেপে প্রথম রানার আপ একই কলেজের ডলি, হাই জাম্প এ ২য় হয় সৈকত রিবেরিউ। একই প্রতিযোগিতায় মেয়েদের ব্যাডমিন্টন (দ্বৈত) ইভেন্টে রানার আপ হয় সাভার ল্যাবরেটরি কলেজ। 

সমাপনী দিবসে প্রধান অতিথি হিসেবে পুরস্কার প্রদান করেন ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের ভাইস প্রিন্সিপাল মো. শামছুর রহমান তালুকদার। ঢাকা জেলার পক্ষে বক্তব্য রাখেন সাভার ল্যাবরেটরি কলেজ এর সহকারী অধ্যাপক ও ক্রীড়া কমিটির আহ্বায়ক আবদুর রহমান ফাহিম। 

শিক্ষা বোর্ড এর সাবেক শারীরিক শিক্ষা অফিসার মোহাম্মদ মোসলেম উদ্দিন, সদস্য সচিব ও রেসিডেনসিয়াল মডেল কলেজ এর সহকারী অধ্যাপক ফারুক হোসেন, সদস্য ও ঢাকা স্টেট কলেজের ক্রীড়া শিক্ষক সহিদুল ইসলাম, সদস্য ও ধামরাই হার্ডিঞ্জ স্কুল ও কলেজ ক্রীড়া শিক্ষক মো, মহিউদ্দিন আহমদ ছাড়াও অনুষ্ঠানে প্রতিযোগিতা পরিচালনা কমিটির সদস্যবৃন্দও উপস্থিত ছিলেন।

আগামী মাসে 'ঢাকা জোন' পর্যায়ে ঢাকা জেলার পক্ষে মেয়েদের চাকতি, বর্ষা ও ছেলেদের হাই জাম্প ইভেন্টে সাভার ল্যাবরেটরি কলেজ প্রতিনিধিত্ব করবে। কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট অ্যাফিলিয়েড ডিভিশন আইনজীবী মোহাম্মদ সালেহ উদ্দিন এবং কলেজ প্রিন্সিপাল মোহাম্মদ জাহাঙ্গীর আলম আয়োজক ও কলেজের সবাইকে ধারাবাহিক সাফল্যে শুভেচ্ছা জানিয়েছেন।