• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

সাভার ও রাজশাহী থেকে গ্রেপ্তার ৫

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২ মে ২০২৪  

ঢাকার সাভার ও আশুলিয়ায় পৃথক অভিযান চালিয়ে তিনজন মাদক কারবারি ও দুইজন ডাকাতি মামলায় অভিযুক্তসহ মোট পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (০২ মে) বিকেল ৩টার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে বুধবার (০১ মে) দিনগত রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড, আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের গোরাটের শিনশিন পোশাক কারখানা সংলগ্ন এলাকা এবং রাজশাহী ও নাটোরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- লালমনিরহাট জেলার সদর থানার তিস্তা পাঙ্গাটারী এলাকার শফিকুল ইসলামের ছেলে মাদক কারবারি মো. রবিউল ইসলাম রাকিব (২৫) ও সাভার পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের তালবাগ এলাকার আব্দুল ওহেদ দুলালের ছেলে মো. রাজীব মিয়া (৪০), আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের গোরাট এলাকার আব্দুল আজিজের ছেলে মো. নিজাম উদ্দিন (৪৭)। তাদের কাছ থেকে ফেনসিডিল ও গাঁজা জব্দ করা হয়েছে।

এছাড়া ডাকাতি মামলায় অভিযুক্তরা হলেন- নাটোর জেলার বড়াইগ্রাম থানার আহমেদপুর বাজার গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে মো. নজরুল ইসলাম (৪০) ও একই এলাকার মৃত গুজরত আলীর ছেলে মো. সোহেল রানা ওরফে মনা (৩০)।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের (পিপিএম) নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্শিরা হাবীব খানের (পিপিএম) সরাসরি তত্ত্বাবধানে পৃথক বিশেষ অভিযান চালিয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ। এ সময় ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড থেকে ৩০ বোতল ফেনসিডিলসহ দুইজন, আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের গোরাট এলাকা থেকে ৩ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

এছাড়া রাজশাহী ও নাটোরে অভিযান চালিয়ে ধামরাই থানায় দায়ের করা ডাকাতি মামলার দুই পলাতক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক কারবারিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ডাকাতি মামলায় অভিযুক্তসহ তাদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।