• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

পাগলামি না থাকলে সেটা প্রেমই নয়: পরীমনি

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ৯ মে ২০২২  

ঢাকাই ইন্ডাস্ট্রির আলোচিত অভিনেত্রী পরীমনি এখন অন্তঃসত্ত্বা। বিয়ের পর প্রথম ঈদ পরীমনি ও শরিফুল ইসলাম রাজের। আপাতত কক্সবাজারে স্বামী শরিফুল, দাদু শামসুল হককে ইদের ছুটি কাটাচ্ছেন তিনি। সেখান থেকে একের পর এক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করছেন অভিনেত্রী।

সাতদিন প্রেমের পর বিয়ে। এরপর এটাই তাদের একসঙ্গে কোথাও ঘুরতে যাওয়া। তাই বলা চলে, এটিই রাজ-পরীর হানিমুন। সেখান থেকেই ফেসবুক পোস্টে নায়িকা লিখেছেন, ‘প্রেমে যদি পাগলামি না থাকে, তবে সেটা প্রেমই নয়’।

শনিবার পরীমনি যে ছবিগুলো পোস্ট করেছেন, সেগুলোতে দেখা গেল, তারা একটি বিলাসবহুল হোটেলের কক্ষে অবস্থান করছেন। তাদের জন্য কক্ষ বিশেষভাবে সাজানো হয়েছে। যেমনটা হানিমুন কাপলদের জন্য করা হয়।

এদিকে শরিফুল রাজও তাদের বিশেষ কয়েকটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যায়, গোধূলি লগ্নে সূর্যকে সামনে রেখে ভালোবাসায় মগ্ন তারা। কখনো কখনো একে-অপরকে গভীরভাবে জড়িয়ে আছেন, কখনো আবার কপালে-কপাল ঠেকিয়ে অনুভব করছেন ভালোবাসার সুখ।

এর আগে সমুদ্রসৈকতে দাঁড়িয়ে উত্তাল ঢেউয়ের সামনে তোলা প্রেমময় কিছু ছবি প্রকাশ করেন তারা। সেই ছবিগুলোর ক্যাপশনে সুইডিশ অভিনেত্রী ইংগ্রিড বার্গম্যানের উদ্ধৃতি ব্যবহার করেছেন পরীমনি। যার বাংলা, ‘আবেগ প্রকাশে শব্দ যখন অপর্যাপ্ত, প্রকৃতি তখন বাক স্তব্ধ করে দেয় মধুরতম চুম্বনে।’

গত অক্টোবরেই বিয়ে করেছেন পরীমনি আর রাজ। জানুয়ারিতে ঝাঁকালো অনুষ্ঠানের মাধ্যমে সামাজিক বিয়ে সারেন তারা। পরীমনি জানান প্রথমদিন ‘গুনিন’ ছবির চিত্রনাট্য পড়ার সময়ে সাদা পাজামা পাঞ্জাবিতে দেখেন রাজকে। দেখেই প্রেমে পড়ে যান। আর রাজের কথায়, রাজের ডান হাত ভেঙে গিয়েছিল। বাম হাতে কোনো রকমে খেতেন। ব্যাপারটা বুঝতে পেরে তিনবেলা নিজে রেঁধে-বেড়ে খাওয়াতেন পরী। আর এটাই মন কাড়ে ‘গুনিন’ নায়কের।

আপাতত পরীমনি অন্তঃসত্ত্বা। তাই বউ আর হবু সন্তানের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন রাজ।