• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

চিকিৎসক দম্পতিকে কুপিয়ে জখম, গ্রেফতার ১

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ১৭ জুলাই ২০২২  

 সাভারের আশুলিয়ায় গাড়ির সাইট দেওয়াকে কেন্দ্র করে চিকিৎসক দম্পতিতে কুপিয়ে আহতের ঘটনায় জামাল দেওয়ানকে (৪৫) গ্রেফতার করে দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (১৬ জুলাই) দুপুরে প্রিজন ভ্যানে করে অন্যান্য আসামিদের সঙ্গে তাকে আদালতে পাঠানো হয়।


এর আগে, শুক্রবার (১৫ জুলাই) রাতে আশুলিয়ার শেরআলী মার্কেট সংলগ্ন ধলপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার জামাল দেওয়ান আশুলিয়ার ধলপুর এলাকার আব্দুল মজিদ দেওয়ানের ছেলে।

পলাতক অন্যান্য আসামিরা হলেন- একই এলাকার জামাল দেওয়ানের ছেলে রকি দেওয়ান (২৫) ও তার চাচা কামাল দেওয়ানসহ (৪৮) অজ্ঞাত আরও দুই থেকে তিন জন।
ভুক্তভোগী চিকিৎসক দম্পতি হলেন কাঠগড়া উত্তরপাড়ার আহসান উল্লাহর ছেলে ডা. আজহারুল ইসলাম (৩০), তিনি সাভারের এনাম মেডিক্যাল হাসপাতালের মেডিক্যাল অফিসার হিসেবে কর্মরত আছেন।

এছাড়া আহত হন তার স্ত্রী ডা. রুমা আক্তার (২৭) ও তার শিশু সন্তান।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৩ জুলাই রাত পৌনে ৮টার দিকে আশুলিয়ার শ্রীপুর এলাকা থেকে প্রাইভেটকারে নিজ বাড়ি কাঠগড়া উত্তরপাড়ার উদ্দেশ্যে রওনা দেন ভুক্তভোগী আজহারুল দম্পতি। আশুলিয়ার শেরআলী মার্কেট সংলগ্ন ধলপুর এলাকায় পৌঁছলে অভিযুক্ত রকি দেওয়ানের মোটরসাইকেলে সামান্য ধাক্কা লাগে। এ সময় রকি উত্তেজিত হয়ে অকথ্য গালিগালাজ শুরু করেন। পরে ভুক্তভোগী তার প্রাইভেটকার থেকে নেমে ঝগড়া না করার আহ্বান জানান। কিন্তু আরও উত্তেজিত হয়ে রকি পাশের সাদ্দামের হোটেল থেকে একটি ছুরি এনে ভুক্তভোগী আজহারুলকে এলোপাথাড়ি কোপাতে থাকেন। এ সময় তার স্ত্রী রুমা গাড়ি থেকে নেমে স্বামীকে বাঁচাতে গেলে তার মাথায় আঘাত করে। পরে কামাল ও জামাল দেওয়ান লাঠি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় রুমার গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেন ছিনিয়ে নিয়ে হত্যার হুমকি দিয়ে চলে যান। এ ঘটনায় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। প্রাথমিক চিকিৎসা নিয়ে পরে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ বিন কবির বলেন, এ ঘটনায় মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।