• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

নৌ-প্রতিমন্ত্রীকে সংবর্ধনা দিতে প্রস্তুত মানিকগঞ্জ

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২৯ মে ২০১৯  

ঈদুল ফিতর উপলক্ষে এ প্রথমবারের মত পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-পথ পরিদর্শনে যাচ্ছেন নৌ-পরিবহণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি। এ উপলেক্ষে মানিকগঞ্জের তিনটি স্থানে সংবর্ধনার প্রস্তুতি নিয়েছেন জেলা-উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। তাই ব্যস্ত সময় পার করছেন জেলা-উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের নেতা এবং বিআইডব্লিউটিসি, বিআইডব্লিউট’র কর্মকর্তা-কর্মচারীরা।

জেলা আওয়ামী লীগের সদস্য ফাহিম খান রনি জানান, ঈদুল ফিতর উপলক্ষে এই প্রথম পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-পথ পরিদর্শনে আসছেন নৌ-পরিবহণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি। মন্ত্রীর আগমনে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ বাস্ট্যান্ড, বানিয়াজুড়ি বাসস্ট্যান্ড ও পাটুরিয়া ঘাটে তাকে সংবর্ধনার দেয়া হবে।

এররমধ্যে মানিকগঞ্জ সদর বাসস্ট্যান্ড এলাকায় ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফুয়াদ রহমান খান (হৃদয়) এর নের্তৃত্বে জেলা ছাত্রলীগ এবং আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসংগঠণ, ঘিওর উপজেলার বানিয়াজুড়ি বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ মোহাম্মদ হাবিবুর রহমানের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাট এলাকায় উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি, মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানুর নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও এর অঙ্গ সংগঠণ এবং  বিআইডব্লিউটিসি ও  বিআইডব্লিউটিএর কর্মকর্তা কর্মচারীরা মন্ত্রীকে সংবর্ধনা দেবেন।

মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মোহাম্মদ আবরাউল হাছান মজুমদারের স্বাক্ষরিত এক পত্রে জানা গেছে, বুধবার সকালে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট পরিদর্শন শেষে রাজবাড়ির দৌলতদিয়া ফেরি ঘাট পরিদর্শন করবেন। ঘাট পরিদর্শন শেষে তিনি গোয়ালন্দ উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, উপজেলা প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি, বিআইডব্লিউটিএ, বিআইডব্লিউটিসি’র কর্মকর্তাগণ এবং নৌযান মালিক সমিতির প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করবেন। দুপুরে পাটুরিয়া ঘাটে ফিরে উপস্থিত প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে বিকেলে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিবেন তিনি।