• মঙ্গলবার ২১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

  • || ১২ জ্বিলকদ ১৪৪৫

চার সেকেন্ডের ভিডিও ফাঁস!

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ১ মে ২০২৪  

ক্রিকেট সুপার স্টার সাকিব আল হাসান এবং আলোচিত চলচ্চিত্র অভিনেতা জায়েদ খানের ছোট্ট একটা একটি ভিডিও ফাঁস হয়েছে। ফাঁস হওয়া একটি ভিডিওতে তাদের দুজনকে প্রথমবারের মতো এক সঙ্গে দেখা যায়।

মাত্র চার সেকেন্ডের এই ভিডিওটিতে দেখা দেছে, সাকিব আল হাসান সুইমিংপুলের পানিতে তাচ্ছিল্যের সঙ্গে একটি মোবাইল ফোন ছুড়ে ফেলেছেন। অভিব্যক্তি দেখে মনে হচ্ছে, মোবাইল ফোনটি আলোচিত অভিনেতা জায়েদ খানের।

ভিডিওর পারিপার্শ্বিক পরিবেশ দেখে ধারণা করা হচ্ছে, এটি একটি শ্যুটিংয়ের অংশ হয়ে থাকতে পারে। তবে এটি কোনো বাণিজ্যিক কার্যক্রমের অংশ নাকি অন্য কোনো ধরনের শ্যুটিং তা কেউ নিশ্চিত করতে পারেনি।

ভিডিওর ধরণ বলছে, শ্যুটিংয়ের কোনো এক ফাঁকে কেউ এটি তার মোবাইলে ধারণ করে থাকতে পারেন। কয়েক হাত ঘুরে পরে সেটি আমাদের হস্তগত হয়। ভিডিওটিতে দেখে যতটা বোঝা যায়, সাকিব আল হাসান ও জায়েদ খানের কোনো একটা আলাপের এক পর্যায়ে সাকিব আল হাসান তার হাতে থাকা একটি মোবাইল ফোন সুইমিং পুলে তাচ্ছিল্যের সঙ্গে ফেলে দেন। মাত্রতিরিক্ত বিরক্তির কারণে সাকিব কাজটি করে থাকতে পারেন বলে শারীরিক অভিব্যক্তিতে মনে হয়েছে।

প্রায় সঙ্গে সঙ্গে জায়েদ খানের পুলে ঝাঁপ দেওয়ার একটি প্রতিক্রিয়াও সেখানে দেখা গেছে। তবে জায়েদ খান আদৌ পুলে ঝাঁপ দিয়েছেন নাকি দেননি সেটি নিশ্চিত হওয়া যায়নি। তার প্রতিক্রিয়ায় যতটা দেখা গেছে, তাতে মনে হয় পানিতে ফেলে দেওয়া মোবাইল ফোনটি জায়েদ খানের হয়ে থাকতে পারে। সর্বশেষ জাতীয় নির্বাচনে জয়ী হয়ে সংসদ সদস্য হয়েছেন সাকিব আল হাসান।

অন্যদিকে জায়েদ খান বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েও দায়িত্ব পালন করতে পারেননি। পরে সমিতি থেকে বহিস্কৃত হন তিনি। এই দুই তারকা নিজ নিজ ক্ষেত্রে আলোচিত ও নানান কারণে সমালোচিত। ফাঁস হওয়া ভিডিওর বিষয়টি নিয়ে তাদের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি।