• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

স্ক্রুড্রাইভার দিয়ে কিশোরের চোখ নষ্ট: গ্রেফতার ২

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ২৯ মে ২০১৯  

মজুরি চাওয়ায় স্ক্রুড্রাইভার দিয়ে কিশোরের চোখ নষ্ট করা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন গোড়াই রাজাবাড়ি বানিয়াচালা গ্রামের মজিবর রহমানের ছেলে মামুন ও মাজেদ দেওয়ানের ছেলে আল আমিন।

এর আগে ১২ এপ্রিল বিকেলে মির্জাপুর ক্যাডেট কলেজ এলাকার একটি তিনতলা বাড়ির ছাদে নিয়ে মিলনের দু’চোখ ও নাকের মধ্যে স্ক্রুড্রাইভার ঢুকিয়ে আঘাত করে মামুন। পরে মিলনের ডান হাতের তালুতে আগুন ধরিয়ে দেয়। এ সময় আল আমিনও উপস্থিত ছিলো।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন তলার ছাদ থেকে মিলন পড়ে গেছে বলে অপপ্রচার চালায় মামুন, আল আমিন ও কবির হোসেন। তারা রক্তাক্ত অবস্থায় সন্ধ্যায় মিলনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান মিলনের বাবা-মা।

মামুন তাদের জানায় মিলন তিন তলার ছাদ থেকে পড়ে গেছে। অবস্থার অবনতি হওয়ায় কুমুদিনী হাসপাতাল থেকে ওই রাতেই মিলনকে ঢামেকে আনা হয়। সে সময় মামুনও সঙ্গে ছিল।

এ ঘটনায় মিলনের মা জাহানারা বেগম ৯ মে টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করেন। মামলায় আসামি করা হয় মামুন, আলামিন ও ডিশ ব্যবসায়ী কবির হোসেনকে।

এ ব্যাপারে মির্জাপুর ওসি একেএম মিজানুল হক  বলেন, গ্রেফতারকৃত আসামিদের বুধবার টাঙ্গাইল আদালতে পাঠানো হবে।

মিলনের মা অভিযোগ করে বলেন, পারিশ্রমিকের টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে মিলনের চাচাতো ভাই এ কাজ করেছে।

চিকিৎসকরা বলেন, ছেলেটির এক চোখ নষ্ট হয়ে গেছে। অন্যটিতেও আলো ফেরার সম্ভাবনা ক্ষীণ।

 

 

 

মিলনের বাবা গিয়াস উদ্দিন বলেন, মামুনের মামা কবির হোসেনের ডিশ ব্যবসা রয়েছে। মামার ডিশলাইনে কাজ করে মামুন। মামুনের সঙ্গে মাঝেমধ্যে একই কাজ করত মিলন। তার সঙ্গে আল আমিন নামে তাদের এক প্রতিবেশীও কাজ করে। মামুন মিলনকে কোনো টাকা-পয়সা দিত না। কাজের টাকা চাওয়ায় মিলনের ওপর মামুন ক্ষুব্ধ হয়।

 

মিলন বলেন, মামুন আমার ডান চোখে স্ক্রুড্রাইভার ঢুকিয়ে ঘোরাতে থাকে। আমি অজ্ঞান হয়ে পড়ে যাই। আর কিছু মনে নেই আমার।