• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

সাবেক চেয়ারম্যানের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে এক পরিবার

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের গোসাত্রা এলাকায় সিএনজির ভাড়া বৃদ্ধির প্রতিবাদ করে প্রাণ নাশের ভয়ে এক সপ্তাহ যাবত পরিবারসহ পালিয়ে বেড়াচ্ছেন শাহরিয়া  সুজন নামের এক যুবক। সাবেক ইউপি চেয়ারম্যান এম. আলীমের বিরুদ্ধে একই এলাকার হাতেম আলীর ছেলে   শাহরিয়া সুজন   অভিযোগ করেন।

ভূক্তভোগী পরিবার অভিযোগ সূত্রে জানা গেছে, কিছুদিন পূর্বে বাড়ইপাড়া - মহরাবহ আঞ্চলিক সড়কে সিএনজি অটো টেম্পুর ভাড়া বৃদ্ধি করার প্রতিবাদে হাতেম আলীর ছেলে শাহরিয়ার সুজন ওই এলাকার লোকজন আন্দোলন করেন। পরে এলাকাবাসীর গণ স্বাক্ষর নিয়ে সরকারী বিভিন্ন দপ্তরে জমা দেন।

 ওই আন্দোলনের জের ধরে শাহরিয়ার সুজনকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। সন্তানের আটকের খবর পেয়ে বাবা-মা দৌড়িয়ে সাবেক চেয়ারম্যান এম. আলীমের বাড়ি গেলে তার লোকজন শাহরিয়া সুজনের মাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

বিষয়ে শাহরিয়া সুজন ২২ সেপটেম্বর গাজীপুর জেলা পুলিশ সুপার বরাবর একটি অভিযোগ দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই সাবেক চেয়ারম্যান তার সহযোগী দেওয়ান মজনু মিয়া, সিরাজ শাহজাহানসহ /১০জনের একটি দল ২৫ তারিখে শাহরিয়া সুজনদের বাড়িতে যায় । পরে তাকে ঘরের ভেতর খোজাঁখুঁজি করে না পেয়ে তার বাবা মাকে অভিযোগ তুলে নেওয়ার হুমকি দেন

 শাহরিয়া সুজনের মা পারুল বেগম বলেন, অভিযোগ তুলে নিতে আলীম চেয়ারম্যান বাড়ীতে এসে বলে গেছেতোর ছেলেকে মেরে ফেলার জন্য ১০লাখ টাকা রেখে দিয়েছি ,পালিয়ে যাবে কোথায়

সাবেক ইউপি চেয়ারম্যান এম. আলীম জানান, একটি কুচক্রী মহল তার নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে, ওই পরিবারকে তিনি কোন হুমকি দেননি এবং তারা পলাতক নয় বলে তিনি দাবী করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, পুলিশ সুপার আলীম চেয়ারম্যানকে গ্রেফতারের নির্দেশ দেন,তবে তার বিরুদ্ধে ফৌজদারী অপরাধ না থাকায় গ্রেফতার করা যাচ্ছে না।