• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

খবরটা সত্যি হলে, আমার জন্য আনন্দের হবে

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২৩  

সব কিছু ঠিক থাকলে আসছে নভেম্বর পশ্চিমবঙ্গের পাশাপাশি বাংলাদেশেও মুক্তি পাবে মোশাররফ করিম অভিনীত টলিউডের ছবি ‘হুব্বা’। ছবিটি পরিচালনা করেছেন পশ্চিমবঙ্গের মন্ত্রী, পরিচালক ও অভিনেতা ব্রাত্য বসু। আগামী ২৪ নভেম্বর পশ্চিমবঙ্গে মুক্তির দিনই দর্শকরা এটি দেখতে পাবেন বলে জানিয়েছেন বাংলাদেশের কিবরিয়া ফিল্মসের কর্ণধার কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু। সাপটা চুক্তির আওতায় ছবিটি দেশে আনার পরিকল্পনা করছেন তিনি।

তবে পরিকল্পনা করলেও উদ্যোগের বাস্তবায়ন এখনো শুরু করেননি। কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু বলেন, ‘আমরা পরিকল্পনা করেছি। তবে এখনো তো সময় আছে। তাই আগামী মাসে সাপটা চুক্তির অধীনে বাস্তবায়নের চেষ্টা করব। এ ছাড়া দেশের পরিস্থিতি এবং একই সময়ে যদি রিলিজ ডেট ফাঁকা পাওয়া যায় তাহলে কাজটা সহজ হবে আমাদের জন্য।’  কলকাতায় মোশাররফ করিমের দ্বিতীয় ছবি ‘হুব্বা’। ছবিতে তিনি অভিনয় করেছেন গ্যাংস্টার চরিত্রে। ছবিটি নির্মিত হয়েছে হুগলির কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনী অবলম্বনে।

এর আগে তিনি একই নির্মাতার ‘ডিকশনারি’তে অভিনয় করেছিলেন। দেশে মুক্তির বিষয়ে এই অভিনেতা বলেন, “খবরটা সত্যি হলে আমার জন্য আনন্দের হবে। এর আগে যখন ‘ডিকশনারি’ পশ্চিমবঙ্গে মুক্তি পায় তখন দেশের অনেকেই বলেছিলেন যেন বাংলাদেশেও এটি মুক্তির উদ্যোগ নেওয়া হয়। কিন্তু সেটা সম্ভব হয়নি। এবার হলে তো আমার জন্য আনন্দের হবে। তিনি জানান, খবরটি তিনি আগে জানতেন না, প্রতিবেদকের কাছেই প্রথম শুনলেন। তিনি কলকাতায় সিনেমাটির পরিচালক ও প্রযোজকের সঙ্গে যোগাযোগ করবেন। 

এরই মধ্যে প্রকাশ পেয়েছে ‘হুব্বা’ ছবিটির টিজার। যেখানে দেখা মিলেছে অন্য এক মোশাররফ করিমের। কখনো তিনি দলবল নিয়ে বন্দুক হাতে ঘুরে বেড়াচ্ছেন, কখনো রাতের আঁধারে এক নারীর সঙ্গে সময় কাটাচ্ছেন, কখনো বা অপরাধ জগতের কাজকর্ম সামলাচ্ছেন। রোমাঞ্চে ভরপুর এই ঝলক প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। এতে মোশাররফ ছাড়াও অভিনয়ে আছেন পশ্চিমবঙ্গের পৌলমী বসু, লোকনাথ দেসহ অনেকে।