• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

ধর্ষক কবিরাজ গ্রেফতার

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৯  

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রূপগঞ্জে চিকিৎসা করাতে এসে কবিরাজের হাতে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষক লাল চাঁন বাবুকে সোমবার রাতে গাজীপুরের কালীগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব। 

মঙ্গলবার দুপুরে র‌্যাব-১ এর পূবার্চল ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি সুজয় সরকার স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গত ১২ ফেব্রুয়ারি সকালে রাজধানীর এক গৃহবধূ তার খালাতো ভাই ও ভাবির সঙ্গে তার পারিবারিক সমস্যা জনিত দাম্পত্য কলহ সমাধানের  চিকিৎসার জন্য রূপগঞ্জের সদর ইউপির কেয়ারীয়া এলাকার কবিরাজ লাল চাঁন বাবুর বাড়িতে আসেন। গৃহবধূর সমস্যার কথা শুনে কবিরাজ চিকিৎসা বাবদ চল্লিশ হাজার টাকা দাবি করলে বিশ হাজার টাকায় রফা হয় এবং গৃহবধূকে তার বাড়িতে রেখে যেতে বলে। এসময় গৃবধূকে তার খালাতো ভাই তার স্ত্রীসহ সেখানে রেখে চলে যায়। 

পরে চিকিৎসার কথা বলে কবিরাজ গৃহবধূকে ঘরের ভেতর রেখে খালাতো ভাইয়ের স্ত্রীকে ঘর থেকে বের করে দিয়ে দরজার খিল এটে দেয়। এসময় নেশা জাতীয় দ্রব্য সেবন করিয়ে গৃহবধূকে অর্ধচেতন করে কবিরাজ ধর্ষণ করে। এ ঘটনায় ১৩ ফেব্রুয়ারি গৃহবুধুর খালাতো ভাই  ধর্ষণের অভিযোগ এনে রূপগঞ্জ থানায় মামলা করেন। অভিযোগের ভিত্তিতে সোমবার রাত ২টার দিকে র‌্যাব-১ এর একটি টিম গাজীপুরের কালীগঞ্জের বক্তারপুর ইউপির ব্রাহ্মগাও এলাকা থেকে ধর্ষক লাল চাঁন বাবু কবিরাজকে গ্রেফতার করে।
 
র‌্যাব আরো জানান , প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার কবিরাজ চিকিৎসার কথা বলে নেশাজাতীয় দ্রব্য মিশ্রিত এক গ্লাস পানি পান করার পর গৃহবধূ অচেতন হয়ে পড়লে সে তাকে ধর্ষণ করেছে বলে স্বীকার করেছেন। এমনকি আগেও বিভিন্ন সময়ে তার কবিরাজী ব্যবসার আঁড়ালে অনেক বিবাহিত/অবিবাহিত মেয়েদের সঙ্গে বিভিন্ন কৌশল প্রয়োগ করে অনৈতিক শারীরিক সম্পর্ক স্থাপন করে আসছিল বলে সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। বিকেলে র‌্যাব গ্রেফতার কবিরাজকে রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।