• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

‘কেজিএফ-টু’-এ সঞ্জয় দত্তের পোশাকের ওজন শুনলে আপনিও চমকে যাবেন

মানিকগঞ্জ বার্তা

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২২  

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার টু’ মুক্তি পেতে যাচ্ছে ১৪ এপ্রিল। গত রোববার (২৭ মার্চ) রাতে সিনেমাটির ট্রেলার প্রকাশ পাওয়ার পর থেকেই মাতিয়ে তুলেছে নেটমাধ্যম। প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমার ট্রেলার প্রকাশের পর মাত্র ২৪ ঘণ্টায় অতীতের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে।

পাঁচটি ভাষায় প্রকাশ পেয়েছে ট্রেলারটি। ২৪ ঘণ্টায় হিন্দি, তেলেগু, কন্নড়, তামিল, মালায়লাম ভাষা মিলিয়ে এর ভিউ ছাড়িয়েছে ১০৯ মিলিয়ন! যা ভারতীয় সিনেমার ইতিহাসে এর আগে কখনোই দেখা যায়নি। সবার ধারণা, এই সিনেমাটি মুক্তির পরপরই বলিউডের বক্স অফিস কাঁপিয়ে দেবে।

এদিকে ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের তথ্যমতে, কেজিএফ টু-তে বলিউডের দুই স্টারকে পেতে চলেছে ভক্তরা। সঞ্জয় দত্ত ও রবিনা টন্ডন। এর মধ্যে সঞ্জয় দত্ত অভিনয়গুণে হোক বা স্পেশাল টার্চে হোক, কখনো ছবি দিয়ে তিনি ভক্তদের নিরাশ করেন না।

এই ছবিতে চমকপ্রদ এক তথ্য দিলো ভারতীয় গণমাধ্যম। সঞ্জয় দত্ত দিনের পর দিন কাজ করেছেন ২৫ কেজির পোশাক পরে। আর তাতে বোঝাই যায়, কতটা শ্রম দিয়েছেন ‘কেজিএফ চ্যাপ্টার টু’-তে।

পরিচালক নবীন জানান, এটা গুজব নয়। প্রতিটা দিনই এ ২৫ কেজি ওজনের পোশাক পরে দিনভর সেটে কাজ করেছেন সঞ্জয় দত্ত। ঘণ্টার পর ঘণ্টা সময় যেত তার প্রস্তুতি নিতে। কিন্তু ছিল না কোনো বিরক্ত বা অস্বস্তি। তার চোখে মুখে যোদ্ধার ছাপই ধরা পড়েছে বারে বারে।

তিন বলেন, লাইট ক্যামেরা অ্যাকশনের সঙ্গে সঙ্গে সব চ্যালেঞ্জকে পাশে সরিয়ে রেখে অবশেষে তিনি নিজের চরিত্রকে যেভাবে তুলে ধরেছেন, তা দর্শকদের নজর কাড়বে। এখন কেবল ছবি মুক্তির অপেক্ষায়।

এর আগে ২০১৮ সালে মুক্তি পায় প্রথম কিস্তি ‘কেজিএফ চ্যাপ্টার ওয়ান’। সে সময় ভারতীয় এই সিনেমাটি দর্শকদের হৃদয় ছুঁয়ে নেয়। তাইতো সিনেমার দ্বিতীয় কিস্তির অপেক্ষায় ছিলেন সিনেমাপ্রেমীরা।

প্রসঙ্গত, এতে যশ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ। জানা গেছে, ভারতে হিন্দি, তামিল, তেলেগু ও মালয়ালাম ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।