• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫

আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫

ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে নারীসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে শৈলকুপা উপজেলার নাকোইল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে নাকোইল গ্রামের জোয়াদ আলী ও বশির জোয়ার্দ্দারের কর্মী-সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছে। শুক্রবার রাতে জোয়াদ আলীর সমর্থক জসিমকে মারধর করে বশির জোয়ার্দ্দারের লোকজন। এরই জের ধরে শনিবার সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ ১৫ জন আহত হন। এ সময় বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

১৩:১৮ ২৫ মে ২০১৯

যে দশ কিংবদন্তি কখনও বিশ্বকাপ জিততে পারেননি

যে দশ কিংবদন্তি কখনও বিশ্বকাপ জিততে পারেননি

বিশ্বকাপ, এ যেন এক স্বপ্নের নাম। কারো কারো কাছে পৃথিবীর সবচেয়ে আরাধ্য বস্তু সোনালি সেই ট্রফিটা। আশা আর হতাশার মিশেল যেই শিরোপায়। প্রবল ইচ্ছা থাকা সত্ত্বেও কেউ কেউ ছুঁয়ে দেখতে পারেন না সেই ট্রফি। স্বপ্নের সেই বিশ্বকাপ না ছুঁয়েও কেউ কেউ হয়ে উঠেন কিংবদন্তি। তবুও তাদের সোনালি সেই ট্রফি ছোঁয়ার আক্ষেপ দূর হয় না নিশ্চয়ই। কখনও বিশ্বকাপ না জিতেও কিংবদন্তি হওয়া দশ ক্রিকেটারকে বাছাই করেছে আইসিসি। কারা সেই দশ ক্রিকেটার? চলুন দেখে নেওয়া যাক।

১৩:১৫ ২৫ মে ২০১৯

ঈদযাত্রায় থাকছে ভোগান্তির শঙ্কা

ঈদযাত্রায় থাকছে ভোগান্তির শঙ্কা

প্রতি বছরই ঈদযাত্রা নিয়ে একরকম আতঙ্ক তৈরি হয়। মহাসড়কে ছোটখাটো সংস্কার করে যান চলাচলের উপযোগী করার প্রক্রিয়া চলে। ঈদযাত্রা নিরাপদ হবে, যানজট হবে না- এমন ঘোষণা আসলেও ঈদের ২/৩ দিন আগে থেকেই মহাসড়ক স্থবির হয়ে পড়ে। সেই ভোগান্তি পোহাতে হয় ঈদের ঘরমুখো মানুষদের। মহাসড়কের অনেক স্থানে নির্মাণকাজ শেষ না হওয়ার অস্বস্তি রয়েছে। নানা উদ্যোগ সত্ত্বেও এবারও যানজট ও জনভোগান্তির আশঙ্কা থাকছে।

তবে এবার ঈদযাত্রায় মহাসড়কে নিরাপত্তা, ভোগান্তি কমানো এবং যানবাহনের শৃঙ্খলায় সমন্বিত উদ্যোগের কথা বলছে পুলিশ। হাইওয়ে পুলিশের পাশাপাশি এবার আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন), ইন্ডাস্ট্রিয়াল পুলিশও সড়কে দায়িত্ব পালন করবে। ইতোমধ্যে সমন্বয় সভা করে সুনির্দিষ্ট নির্দেশনাও দিয়েছে পুলিশ সদর দফতর।

১৩:১১ ২৫ মে ২০১৯

নতুন পেশা ‘ফেসবুক লাইভ’

নতুন পেশা ‘ফেসবুক লাইভ’

কুড়িগ্রামে এক মণ ধান বিক্রি করে এক কেজি মাংস কিনতে পারছেন না কৃষক। পরিবার পরিজনদের ঈদ কেনাকাটা নিয়েও দুশ্চিন্তায় চাষিরা। ধানের দাম না থাকায় অনেকেই ঋণ করে ধান চাষ করলেও ঋণ পরিশোধ নিয়ে বিপাকে পড়ছেন। ফলে ঈদ আনন্দ নয় বরং উদ্বিগ্ন সময় পার করছেন চাষিরা।

জেলায় আবহাওয়া অনুকূলে থাকায় চলতি বোরো মৌসুমে ধানের বাম্পার ফলন হয়েছে। কিন্তু ধানের বাজারে নজিরবিহীন ধস নামার কারণে নেই কৃষকের মুখে হাসি। বর্তমানে ৪৩০ থেকে ৫০০ টাকায় প্রতি মণ ধান বিক্রি হলেও বাজারে এক কেজি গরুর মাংস ৫০০ টাকা, খাসির মাংস ৭০০ টাকাসহ বিভিন্ন প্রজাতির মাছের কেজি ৪০০ টাকার ঊর্ধ্বে। আবার ঈদ উপলক্ষে পোশাকও বিক্রি হচ্ছে চড়া দামে। ফলে দরিদ্র চাষিরা কয়েক মণ ধান বিক্রি করেও কিনতে পারছে না এসব সামগ্রী। এতে করে অনেক চাষি ঈদের কেনাকাটা করতে পারেনি।

১৩:০৯ ২৫ মে ২০১৯

মহাখালীতে গার্মেন্টসে আগুন

মহাখালীতে গার্মেন্টসে আগুন

রাজধানীর মহাখালী তিতুমীর কলেজ-সংলগ্ন একটি গার্মেন্টেসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৪ মে) দিবাগত রাত ১২টা ১২ মিনিটের দিকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার কামরুল হাসান জানান, তিতুমীর কলেজের পাশে ৬ তলা ভবনের তৃতীয় তলায় একটি গার্মেন্টসের ফ্লোরে আগুন লাগার খবরে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট পাঠানো হয়। রাত ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

১২:৪৫ ২৫ মে ২০১৯

ঈদযাত্রায় ভাড়া-টিকিট নৈরাজ্য বন্ধের দাবি

ঈদযাত্রায় ভাড়া-টিকিট নৈরাজ্য বন্ধের দাবি

ঈদযাত্রায় সড়ক, নৌ ও আকাশপথে অতিরিক্ত ভাড়া আদায়ের নৈরাজ্য, রেলপথে টিকিট কালোবাজারি হচ্ছে দাবি করে তা বন্ধের দাবি জানিয়েছে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি।

আসন্ন ঈদযাত্রা পর্যবেক্ষণ কর্মসূচিতে নিয়োজিত পর্যবেক্ষকদের গত কয়েকদিনব্যাপী নগরীর বিভিন্ন বাস কাউন্টার, লঞ্চ টার্মিনাল, রেল স্টেশন, বিমান বুকিং পরিস্থিতি পর্যবেক্ষণের পর শনিবার (২৫ মে) সকালে এক পর্যালোচনা সভায় এই অভিযোগ করা হয়।

১২:৪৫ ২৫ মে ২০১৯

দ্বিতীয় মেঘনা ও গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দ্বিতীয় মেঘনা ও গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দীর্ঘ প্রতীক্ষিত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্বিতীয় মেঘনা সেতু ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ মে) সকাল সাড়ে ১১.৩০টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতু দু’টি উদ্বোধন করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, প্রধানমন্ত্রী কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব মো. নজিবুর রহমান।

১২:৪২ ২৫ মে ২০১৯

সন্তানের জন্য ৪৪ বছরে একদিনও রোজা ছাড়েননি যে মা

সন্তানের জন্য ৪৪ বছরে একদিনও রোজা ছাড়েননি যে মা

বড় ছেলে শহিদুল ইসলামকে হারানোর পর মসজিদ ছুঁয়ে তিনি নিয়ত করেছেন, ছেলে ফিরে এলে যতদিন বাঁচবেন রোজা রাখবেন। দেড়মাস পর ছেলে ঠিকই ফিরে এলো। তাঁর রোজা রাখা শুরু হলো। এরপর একে একে ৪৪ বছর রোজা রেখেছেন মা। বছরের কয়েকটি দিন ছাড়া বাকি একদিনও ভাঙেননি।

এই মায়ের নাম সখিরন নেছা ওরফে ভেজা। তাঁর বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার বাজার গোপালপুর গ্রামে। তিনি এই গ্রামের আবুল খায়েরের স্ত্রী। সংসারে তার তিনছেলে এবং তিনমেয়ে। তারা হলেন আবেদা খাতুন, শহিদুল ইসলাম, আরজিনা খাতুন, কদবানু খাতুন, মাসুদ রানা এবং শশিয়ার রহমান। সবার আলাদা সংসার, ছেলে-মেয়ে আছে।

১২:৩০ ২৫ মে ২০১৯

ধর্ষকের মৃত্যুদণ্ডের দৃশ্য টেলিভিশনে সম্প্রচার

ধর্ষকের মৃত্যুদণ্ডের দৃশ্য টেলিভিশনে সম্প্রচার

তিন বছরের শিশুকে ধর্ষণে অভিযুক্ত ৪১ বছর বয়সী এক ধর্ষককে জনসম্মুখে গুলি চালিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করেছে ইয়েমেনের সেনাবাহিনী। 

সোমবার ইয়েমেনের রাজধানী সানায় একটি পাবলিক স্কয়ারে ওই ব্যক্তির মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে। তিন বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ ছিল ওই ব্যক্তির বিরুদ্ধে।

ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল এক প্রতিবেদনে বলছে, সোমবার সানায় মুহাম্মদ আল-মাঘরাবি নামের এক ধর্ষককে একটি একে রাইফেল দিয়ে গুলি করে হত্যা করা হয়েছে।

১২:২৫ ২৫ মে ২০১৯

কোনাবাড়ি ও চন্দ্রা ফ্লাইওভার খুলে দেয়া হচ্ছে কাল

কোনাবাড়ি ও চন্দ্রা ফ্লাইওভার খুলে দেয়া হচ্ছে কাল

গাজীপুর মহানগরীর কোনাবাড়ি ও কালিয়াকৈর উপজেলার চন্দ্রা মোড়ে নবনির্মিত দুটি ফ্লাইওভার যানবাহন চলাচলের জন্য খুলে দেয়া হচ্ছে আগামীকাল শানবার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফ্লাইওভার দুটি উদ্বোধন করবেন বলে জানান সড়ক ও জনপথ অধিদফতরের নির্বাহী প্রকৌশলী ও সাউথ এশিয়া সাবরিজিওনাল ইকোনমিক কো-অপারেশন (সাসেক) প্রজেক্টের এক নম্বর প্যাকেজের প্রকল্প ব্যবস্থাপক মো. হাফিজুর রহমান। 

এদিন প্রধানমন্ত্রী একই মহাসড়কের কড্ডা ও বাইমাইল এলাকায় দুটি ব্রিজও উদ্বোধন করবেন। 

১১:৫৯ ২৫ মে ২০১৯

পৃথিবীর সবচেয়ে সুন্দর নোট বাংলাদেশের ‘দুই টাকা’

পৃথিবীর সবচেয়ে সুন্দর নোট বাংলাদেশের ‘দুই টাকা’

বাংলাদেশের দুই টাকা পৃথিবীর সবচেয়ে সুন্দর কাগুজে নোট! এমন খবরে হয়তো আশ্চর্য হয়েছেন। কিন্তু জানেন কি? পৃথিবীর সবচেয়ে সুন্দর নোট নিয়ে ২০১২ সালে রাশিয়ার একটি বিনোদন পত্রিকা বিশ্বজুড়ে জরিপ চালিয়েছিল। সেখানে প্রথম হয়েছিল বাংলাদেশের দুই টাকার নোট।

১১:৫৭ ২৫ মে ২০১৯

শিল্পঋণের জন্য আসছে বিশেষ তহবিল

শিল্পঋণের জন্য আসছে বিশেষ তহবিল

বাণিজ্যিক ব্যাংকগুলোর শিল্পঋণের সুদের হার কমাতে বিশেষ উদ্যোগ নিয়েছে সরকার। এর অংশ হিসেবে একটি তহবিল গঠন করা হবে। এই তহবিল থেকে কম সুদে শিল্প খাতের উদ্যোক্তাদের মেয়াদি ঋণ ও চলতি মূলধনের জোগান দেয়া হবে।

০০:৩৩ ২৫ মে ২০১৯

সরকারী আমানতের বিপরীতে ৬ শতাংশের বেশি সুদ নয়

সরকারী আমানতের বিপরীতে ৬ শতাংশের বেশি সুদ নয়

সরকারি সংস্থার অর্থ আমানত হিসাবে রাখার ক্ষেত্রে বাণিজ্যিক ব্যাংকগুলো ৬ শতাংশের বেশি সুদ দিতে পারবে না।
এসব আমানত ৬ শতাংশ বা এর কম সুদে রাখা যাবে। বৃহস্পতিবার এ বিষয়ে বাংলাদেশ ব্যাংক একটি সার্কুলার জারি করে বাণিজ্যিক ব্যাংকগুলোর প্রধান নির্বাহীদের কাছে পাঠিয়েছে। যেসব ব্যাংক ঋণের সুদ ৯ শতাংশে নামিয়েছে, তারাই শুধু এই টাকা পাবে। যারা নামায়নি, তারা সরকারি আমানত পাবে না। ঋণের সুদের হার কমানোর জন্যই এই উদ্যোগ নেয়া হয়েছে।

০০:৩১ ২৫ মে ২০১৯

সাভারে নারীসহ ছিনতাইকারী চক্রের নয় সদস্য আটক

সাভারে নারীসহ ছিনতাইকারী চক্রের নয় সদস্য আটক

সাভারে বিশেষ যৌথ অভিযানে নারীসহ ছিনতাইকারী চক্রের নয় সদস্যকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ সাভার মডেল থানা পুলিশ   গতকাল বৃহস্পতিবার ( ২৩ মে ) আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাসার   সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ

২২:৪২ ২৪ মে ২০১৯

সখীপুরে চড়া দামের দেশি ফলে ভরপুর বাজার

সখীপুরে চড়া দামের দেশি ফলে ভরপুর বাজার

জ্যৈষ্ঠের শুরুতে সখীপুরের হাটবাজারগুলোতে এসেছে নানা প্রজাতির ফল দোকানিরা ফলের পসরা নিয়ে বসেছেন বিভিন্ন স্থানে তবে চাহিদা অনুযায়ী ফল সরবরাহ কম থাকায় এসব ফলের দাম বেশ চড়া

২২:৪১ ২৪ মে ২০১৯

সখীপুরে গ্রামবাসীর উদ্যোগে রাস্তা নির্মাণ

সখীপুরে গ্রামবাসীর উদ্যোগে রাস্তা নির্মাণ

টাঙ্গাইলের সখীপুরে গ্রামকে শহর স্লোগানে কালিয়ানপাড়া তিরোজাচালা গ্রামবাসীর উদ্যোগে হাজার ফুট রাস্তা ইট সলিং এবং বিভিন্ন স্থানে নলকূপ স্থাপন উপজেলার গজারিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কালিয়ানপাড়া তিরোজাচালার গ্রামবাসীর উদ্যোগে নিজস্ব অর্থায়নে আম বাগান প্রজেক্ট হতে তিরোজাচালা জামে মসজিদ পর্যন্ত প্রায় হাজার ফুট রাস্তা ইট সলিং করা হচ্ছে

২২:৪০ ২৪ মে ২০১৯

রোহিঙ্গাদের সমপরিমাণ সহায়তা পাবে স্থানীয়রা: ত্রাণ

রোহিঙ্গাদের সমপরিমাণ সহায়তা পাবে স্থানীয়রা: ত্রাণ

জাতিগত নিধনের শিকার হয়ে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের সমপরিমাণ সহায়তা স্থানীয়রাও পাবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান গতকাল বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে উখিয়ার মধুরছড়া রোহিঙ্গা ক্যাম্পে দুর্যোগ মোকাবেলা বিষয়ক মহড়ায় প্রধান অতিথির বক্তব্যে কথা বলেন প্রতিমন্ত্রী

২২:৪০ ২৪ মে ২০১৯

মিথ্যা মামলায় যুবলীগ নেতাকে হয়রানি

মিথ্যা মামলায় যুবলীগ নেতাকে হয়রানি

গাজীপুরের কাশিমপুর থানার বাগবাড়ী এলাকায় রাস্তার জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মিথ্যা মামলা দিয়ে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারকে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে

২২:৩৪ ২৪ মে ২০১৯

মানিকগঞ্জের রৌশনারা এখন যুক্তরাজ্যের মেয়র

মানিকগঞ্জের রৌশনারা এখন যুক্তরাজ্যের মেয়র

মানিকগঞ্জের সিংগাইরের মেয়ে রৌশনারা রহমান এখন যুক্তরাজ্যের রামসগেট শহরের মেয়র তিনি সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ইরতা কাশিমপুর (কাঠাল বাগান) গ্রামের মেয়ে

২২:৩৩ ২৪ মে ২০১৯

টঙ্গীতে ২৬ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে কারাদণ্ড

টঙ্গীতে ২৬ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে কারাদণ্ড

টঙ্গী এরশাদনগর মাজার বস্তি ব্যাংকের মাঠ বস্তিতে অভিযান চালিয়ে ২৬ মাদক ব্যবসায়ী সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত গতকাল বৃহস্পতিবার (২৩ মে) ্যাবের  মাদক নিয়ন্ত্রণ অধিদফতর যৌথভাবে অভিযান চালায় অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মুস্তাফিজুর রহমান

২২:২৭ ২৪ মে ২০১৯

গাজীপুরে সেপটিক ট্যাংকে বিশ্ববিদ্যালয়ছাত্রে

গাজীপুরে সেপটিক ট্যাংকে বিশ্ববিদ্যালয়ছাত্রে

গাজীপুর সিটি করপোরেশনের কামারজুড়ি এলাকার একটি বাড়ির সেপটিক ট্যাংকের ভেতর থেকে এক বিশ্ববিদ্যালয়ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ গতকাল বৃহস্পতিবার (২৩ মে) সকালে এই লাশ উদ্ধারের ঘটনা ঘটে ওই ছাত্র ১২ মে থেকে নিখোঁজ ছিলেন

২২:২৫ ২৪ মে ২০১৯

আশুলিয়ায় কারখানা সাজানোর অজুহাতে ১৫০ শ্রমিক ছাঁটাই

আশুলিয়ায় কারখানা সাজানোর অজুহাতে ১৫০ শ্রমিক ছাঁটাই

সাভারের আশুলিয়ায় কারাখানা সাজানোর অজুহাতে একটি সুতা তৈরি কারাখানায় নোটিশ ছাড়াই ১৫০ শ্রমিককে ছাঁটাই করা হয়েছে ঘটনায় কারখানার ছাঁটাই হওয়া এক শ্রমিক আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন

২২:২৪ ২৪ মে ২০১৯

সাভারে জমে উঠেছে ঈদ কেনাকাটা

সাভারে জমে উঠেছে ঈদ কেনাকাটা

ঈদের কেনাকাটায় জমে উঠেছে সাভারের বিপনী বিতানগুলো রমজানের শুরুর দিকে কেনাকাটা কম হলেও গত দুই দিনে বেড়েছে ক্রেতা সমাগম কাপড়, প্রসাধনী জুতার দোকানগুলোতে সন্ধ্যার পর থেকেই ভিড় করছেন ক্রেতারা তাদের আকৃষ্ট করতে নতুন ডিজাইনের পণ্যে নিয়ে পসরা সাজিয়েছেন বিক্রেতারাও তবে গতবারের তুলনায় এবার পোশাকের দাম কিছুটা বেশি বলে ক্রেতাদের পক্ষ থেকে অভিযোগ করা হলেও বিক্রেতাদের দাবি তুলনামূলক কম দামেই পোশাক বিক্রি করছেন তারা

২১:৪৩ ২৪ মে ২০১৯

অবৈধভাবে বালু উত্তোলনকারীদের ভ্রাম্যমান আদালতের জরিমানা

অবৈধভাবে বালু উত্তোলনকারীদের ভ্রাম্যমান আদালতের জরিমানা

ধামরাইয়ে বংশী নদীতে ড্রেজার বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলনকালে একজনকে কারাদন্ড একজনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত এসময় চারটি ড্রেজার পুড়িয়ে নদীতে ডুবিয়ে দেওয়া হয়েছে

২১:৪১ ২৪ মে ২০১৯