• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আশুলিয়ায় অবৈধ ৩ ইটভাটাকে জরিমানা

আশুলিয়ায় অবৈধ ৩ ইটভাটাকে জরিমানা

সাভারের আশুলিয়ায় তুরাগ নদের জায়গা দখল করে অবৈধভাবে গড়ে ওঠা অনুমোদনবিহীন তিনটি ইটভাটাকে ৪৫ লাখ টাকা জরিমানা ও অপর তিনটি ইটভাটা গুঁড়িয়ে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়ার তুরাগ তীর ঘেঁষে গড়ে ওঠা এসব অবৈধ ইটভাটায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তানজিদ আহমেদ।

২২:৩৪ ১২ এপ্রিল ২০১৯

আম্পায়ারের সিদ্ধান্তে আঙুল তোলায় জরিমানা ধোনির

আম্পায়ারের সিদ্ধান্তে আঙুল তোলায় জরিমানা ধোনির

বৃহস্পতিবার রাতে আইপিএলের ইতিহাসের প্রথম অধিনায়ক হিসেবে ম্যাচ জয়ের সেঞ্চুরি করেছেন চেন্নাই সুপার কিংসের মহেন্দ্র সিং ধোনি। রাজস্থান রয়্যালসকে ৪ উইকেটে হারিয়ে এ কীর্তি গড়েন ধোনি। এখন পর্যন্ত দলকে ১৬৫ ম্যাচে নেতৃত্ব দিয়ে ঠিক ১০০টি ম্যাচ জিতেছেন তিনি।

তবে ধোনির এই রেকর্ডের দিনেও গুনতে হয়েছে জরিমানা। এর কারণ বা দায় অবশ্য সম্পূর্ণ তার নিজের। ম্যাচের একদম শেষ ওভারে আম্পায়ারদের সিদ্ধান্ত অমান্য করে মাঠে প্রবেশ করায় ম্যাচ ফি'র ৫০ শতাংশ কেটে রাখা হয়েছে ধোনির।

১২:৫২ ১২ এপ্রিল ২০১৯

পাকিস্তানে বিস্ফোরণে নিহত ১৬

পাকিস্তানে বিস্ফোরণে নিহত ১৬

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশের রাজধানী কুয়েটায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় কমপক্ষে ১৬ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও প্রায় ২৪ জন। শুক্রবার সকালে কুয়েটার হাজারগাঞ্জি এলাকায় হাজারা সম্প্রদায়কে লক্ষ্য করে ওই হামলা চালানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

১২:৫১ ১২ এপ্রিল ২০১৯

পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা নারীসহ আটক ২

পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা নারীসহ আটক ২

দিনাজপুর পাসপোর্ট অফিসে ভুয়া পাসপোর্ট করার সময় এক রোহিঙ্গা নারীসহ দুইজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে তাদের আটক করা হয়। দিনাজপুর কোতয়ালী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কান্তাল গ্রামের বাসিন্দা দবিরুল ইসলাম (৩২) এবং কক্সবাজারের উখিয়া ক্যাম্পে থাকা রোহিঙ্গা নারী সুমিয়া আক্তার (২২)।

১২:৫০ ১২ এপ্রিল ২০১৯

খাগড়াছড়িতে চাকমাদের ফুলবিঝু উৎসব

খাগড়াছড়িতে চাকমাদের ফুলবিঝু উৎসব

ভোরের আলো ফুটতেই ঐতিহ্যবাহী পোশাকে পরে দলবেঁধে ছুটছেন চাকমা সম্প্রদায়ের তরুণ-তরুণী থেকে শুরু করে নানা বয়সী মানুষ। বর্ণিল সাজে মায়ের হাত ধরে ফুল হাতে ঘর থেকে বেড়িয়ে আসছে শিশুরাও। সকলের গন্তব্য চেঙ্গী, মাইনী আর ফেনী নদী। সেখানেই মঙ্গল কামনায় গঙ্গা দেবীর উদ্দ্যেশ্যে নদীতে ফুল ভাসাবেন সকলে। পিছিয়ে ছিল না অন্যান্য সম্প্রদায়ের দর্শনার্থীরাও। তারাও এসেছিল বন্ধুদের সঙ্গে ফুলবিঝু উপভোগ করতে।

১২:৪৮ ১২ এপ্রিল ২০১৯

নানা আয়োজনে প্রবাসে আগাম বর্ষবরণ

নানা আয়োজনে প্রবাসে আগাম বর্ষবরণ

সুরের মূর্ছনায় মালয়েশিয়ার সেগী কলেজ ক্যাম্পাসে বাংলা নতুন বছর ১৪২৬ সালকে অগ্রীম বরণ করে নিল বাংলাদেশি শিক্ষার্থীরা।

‘আনন্দ আত্মপরিচয়ের সন্ধান ও মানবতা’ এ প্রতিপাদ্য সামনে রেখে বর্ষবরণের অনুষ্ঠান শুরু করে মালয়েশিয়ার কুটা দামান সারা সেগী কলেজের হসপিটালিটি অ্যান্ড ট্যুরিজম ম্যানেজমেন্টের বাংলাদেশি শিক্ষার্থীরা।

১২:৪৭ ১২ এপ্রিল ২০১৯

বোলিংয়ে সবার সেরা ফরহাদ রেজা

বোলিংয়ে সবার সেরা ফরহাদ রেজা

বিপিএলে রংপুর রাইডার্সের পক্ষে চৌকস নৈপুণ্য দেখানো রাজশাহীর অলরাউন্ডার ফরহাদ রেজা প্রিমিয়ার টি টোয়েন্টি লিগেরও সেরা পারফরমার হয়েছেন। আর এবার পঞ্চাশ ওভারের প্রিমিয়ার লিগেও ফরহাদ রেজার বোলিং যেন আগুনের গোলা। 

বল হাতে রীতিমত আগুন ঝড়াচ্ছেন। ১১ খেলায় ২৭ উইকেট শিকারি ফরহাদ রেজা উইকেট শিকারে সবার ওপরে। তার ধারে কাছে নেই আর কেউ। ওভার পিছু ৪.৭৩ রান দেয়া ফরহাদ রেজার বোলিং গড়টাও বেশ ১৬.৫৯। ম্যাচে সেরা বোলিং; ৫/৪০।

১২:৪৬ ১২ এপ্রিল ২০১৯

এবার চড়া টমেটো-পেঁপে-শসার দাম

এবার চড়া টমেটো-পেঁপে-শসার দাম

বেশ কিছুদিন ধরে তুলনামূলক কম দামে বিক্রি হওয়া পাকা টমেটো, কাঁচা পেঁপে ও শসার দাম হঠাৎ করেই বেড়েছে। টানা দুই সপ্তাহ বেড়ে এ তিনটি পণ্যের দাম প্রায় দ্বিগুণ হয়েছে। বিপরীতে দু-একটির দাম কিছুটা কমলেও বাজারে প্রায় সব ধরনের সবজির দাম বেশ চড়া।

শুক্রবার (১২ এপ্রিল) রাজধানীর কারওয়ান বাজার, রামপুরা, শান্তিনগর, মালিবাগ হাজীপাড়া, খিলগাঁও এলাকার বিভিন্ন বাজার ঘুরে এবং ব্যবসায়ী-ক্রেতাদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।

১২:৪৫ ১২ এপ্রিল ২০১৯

বিশ্বকাপের আগে গেইল-রাসেলদের নতুন কোচ রেইফার

বিশ্বকাপের আগে গেইল-রাসেলদের নতুন কোচ রেইফার

আসন্ন ওয়ানডে বিশ্বকাপের মাত্র মাসদেড়েকের মতো সময় বাকি থাকতে নতুন কোচ ঘোষণা করলো উইন্ডিজ ক্রিকেট বোর্ড। বাংলাদেশের সাবেক কোচ রিচার্ড পাইবাসের বদলে নিজ দেশের সাবেক অধিনায়ক ফ্লয়েড রেইফারকে বিশ্বকাপের জন্য দায়িত্ব দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড।

২০০৯ সালে উইন্ডিজ জাতীয় দলের নিয়মিত ক্রিকেটাররা যখন বিদ্রোহ করছিল, তখন বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজে এবং পরে সে বছর হওয়া আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে অধিনায়কত্ব করেছিলেন ৪৬ বছর বয়সী রেইফার।

১২:৪৪ ১২ এপ্রিল ২০১৯

এবার সোনাইমুড়ীতে গৃহবধূকে আটকে রেখে রাতভর গণধর্ষণ

এবার সোনাইমুড়ীতে গৃহবধূকে আটকে রেখে রাতভর গণধর্ষণ

এবার নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় দুই সন্তানের জননী এক গৃহবধূকে আটকে রেখে রাতভর গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দায়ের করা মামলায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। বর্তমানে ওই নারী নোয়াখালী জেনারেল হাসাপাতাল চিকিৎসাধীন।

গ্রেফতাররা হলেন- উপজেলার দক্ষিণ বারগাঁও গ্রামের আশিক উল্যা মিজি বাড়ির নুর ইসলামের ছেলে আমিনুল ইসলাম মিন্টু (৩৩) ও একই গ্রামের উজির আলীর ছেলে নিজাম উদ্দিন বাচ্চু (৪২)।

১২:৪৩ ১২ এপ্রিল ২০১৯

আবার ঢাকায় আসছেন মেসি!

আবার ঢাকায় আসছেন মেসি!

আগামী বছর জাতির পিতা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশাল কর্মযজ্ঞ হাতে নিয়েছে বাংলাদেশ সরকার। যার অংশ হিসেবে দ্বিতীয়বারের মতো বাংলাদেশে পা রাখতে পারেন বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকা লিওনেল মেসি ও তার দেশ আর্জেন্টিনা।

গতকাল (বৃহস্পতিবার) বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ও আর্জেন্টিনার নতুন রাষ্ট্রদূত ডেনিয়েল চোবুরুর (দিল্লিভিত্তিক) মধ্যে এ বিষয়ে প্রাথমিক আলোচনা হয়েছে।

১২:৪২ ১২ এপ্রিল ২০১৯

৩৩ পরীক্ষার্থীকে বহিষ্কারের ঘটনায় দুই কেন্দ্র সচিবকে অব্যাহতি

৩৩ পরীক্ষার্থীকে বহিষ্কারের ঘটনায় দুই কেন্দ্র সচিবকে অব্যাহতি

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় এইচএসসি পরীক্ষার দুই কেন্দ্রে ৩৩ জন পরীক্ষার্থীকে বহিষ্কারের ঘটনায় দিনাজপুর শিক্ষা বোর্ড কর্তৃক দুই কেন্দ্রের সচিবসহ চারজনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল করিম দুই কেন্দ্রের সচিব, প্রভাষক ও পিয়নকে অব্যাহতি প্রদানের চিঠি পাওয়ার কথা নিশ্চিত করেন।

অব্যাহতিপ্রাপ্তরা হলেন- পাটগ্রাম সরকারি জসমুদ্দিন কাজী আব্দুল গণি কলেজের অধ্যক্ষ ও কেন্দ্র সচিব হাবিবুর রহমান, মহিলা কলেজের অধ্যক্ষ ও কেন্দ্র সচিব মিজানুর রহমান নিলু, আইসিটি প্রভাষক মতিউল ইসলাম রাসেল এবং পিয়ন আব্দুল মান্নান।

১২:৩৯ ১২ এপ্রিল ২০১৯

নুসরাত হত্যা : পৌর কাউন্সিলর মুকছুদ গ্রেফতার

নুসরাত হত্যা : পৌর কাউন্সিলর মুকছুদ গ্রেফতার

ফেনীর সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে শ্লীলতাহানি ও পুড়িয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার ২ নম্বর আসামি কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুকছুদ আলমকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। নাম প্রকাশে অনিচ্ছুক অতিরিক্ত এসপি পদমর্যাদার একজন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

জাবেদ হোসেন নামে এই মামলার আরেক আসামিকেও গ্রেফতার করা হয়েছে বলে গুঞ্জন থাকলেও সে তথ্যের সত্যতা সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

১২:৩৮ ১২ এপ্রিল ২০১৯

বঙ্গবন্ধুর আজন্ম লালিত স্বপ্ন ছিল সোনার বাংলাদেশ

বঙ্গবন্ধুর আজন্ম লালিত স্বপ্ন ছিল সোনার বাংলাদেশ

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, বঙ্গবন্ধুর আজন্ম লালিত স্বপ্ন ছিল স্বপ্নের সোনার বাংলাদেশ। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ মানেই সুখী-সমৃদ্ধ আধুনিক বাংলাদেশ। বঙ্গবন্ধু আমাদেরকে একটা স্বাধীন দেশ উপহার দিয়ে গেছেন। বিনিময়ে আমরা কিছুই দিতে পারিনি। বর্তমানে তারই সুযোগ্য তনয়া দেশরত্ন শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট নগরের রিকাবীবাজারস্থ কাজী নজরুল অডিটোরিয়ামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মদিন ও ২৬তম জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সিলেট জেলা ও মহানগর শাখা আয়োজিত জাতীয় সাংস্কৃতিক বাছাই প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১২:৩৬ ১২ এপ্রিল ২০১৯

৯৯৯-এ ফোন, বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষণে যুবক আটক

৯৯৯-এ ফোন, বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষণে যুবক আটক

জয়পুরহাটের কালাই উপজেলার ভুগইল গ্রামে আট বছর বয়সী বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান (৩২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বর ফোন পেয়ে পুলিশ ওই যুবককে আটক করে।

এছাড়াও ভুক্তভোগী বাকপ্রতিবন্ধী শিশুকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। আটক মেহেদী একই গ্রামের মকবুল হোসেনের ছেলে।

১২:৩৫ ১২ এপ্রিল ২০১৯

রাতে মাঠে নামবে কলকাতা

রাতে মাঠে নামবে কলকাতা

ক্রিকেট
আইপিএল
কলকাতা নাইট রাইডার্স-দিল্লি ক্যাপিট্যালস
রাত ৮.৩০ মিনিট 
সরাসরি চ্যানেল নাইন, স্টার স্পোর্টস ওয়ান ও টু

১২:৩৩ ১২ এপ্রিল ২০১৯

নাটোর থেকে অপহৃত স্কুলছাত্র গাইবান্ধায় উদ্ধার

নাটোর থেকে অপহৃত স্কুলছাত্র গাইবান্ধায় উদ্ধার

নাটোরের বড়াইগ্রাম থেকে অপহৃত স্কুলছাত্র সজীব আহমেদ বাবুকে (১০) গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা চরভগবানপুর গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। বাবু নাটোরের বড়াইগ্রাম উপজেলার আগ্রাণ গ্রামের সেকেন্দার আলী-শাহেদা বেগম দম্পতির ছেলে। এ ঘটনায় মূল অপহরণকারীসহ আরও দুই নারীকে আটক করা হয়েছে।

১২:৩২ ১২ এপ্রিল ২০১৯

আজকের এই দিনে : ১২ এপ্রিল ২০১৯

আজকের এই দিনে : ১২ এপ্রিল ২০১৯

১২০৪ খ্রিস্টাব্দের এই দিনে ক্রুসেডের বাহিনী কনস্তানতিনোপল (ইস্তাম্বুল) দখল করে নেয়।

১৫৩১ খ্রিস্টাব্দের এই দিনে এসমল কালদিক নামে জার্মান প্রটেস্টটানদের মধ্যে সামরিক ও ধর্মীয় ক্ষেত্রে একটি সমঝোতা চুক্তি হয়।

১৬৩৩ খ্রিস্টাব্দের এই দিনে গ্যালিলিও গ্যালিলির বিচার শুরু হয়।

১২:২৯ ১২ এপ্রিল ২০১৯

লিভার সমস্যার সেরা ওষুধ পাকা তেঁতুল

লিভার সমস্যার সেরা ওষুধ পাকা তেঁতুল

ফাস্টফুড, তেল মশলাযুক্ত খাবার এবং অস্বাস্থ্যকর পরিবেশের কারণে মানুষের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা দিন দিন কমে যাচ্ছে কমিয়ে দিচ্ছে। খাদ্যাভ্যাসের কারণেই শহুরে মানুষের লিভার সমস্যা বাড়ছেই।

১০:২১ ১২ এপ্রিল ২০১৯

বাড়ছে রেমিট্যান্স উন্নত হচ্ছে দেশ

বাড়ছে রেমিট্যান্স উন্নত হচ্ছে দেশ

বাংলাদেশের অর্থনীতির অন্যতম প্রধান সূচক রেমিটেন্সে সুখবর দিয়ে শেষ হয়েছিল ২০১৮ সাল। গত বছরে এক হাজার ৫৫৩ কোটি ৭৮ লাখ (১৫.৫৪ বিলিয়ন) ডলারের রেমিটেন্স পাঠিয়েছিলেন বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানকারী প্রবাসীরা। যা ছিল ২০১৭ সালের চেয়ে প্রায় ১৫ শতাংশ বেশি। তারই ধারাবাহিকতায় ২০১৯ সালের প্রথম মাস জানুয়ারিতে ১৫৯ কোটি ৭২ লাখ ডলারের রেমিটেন্স পাঠিয়েছিলেন প্রবাসীরা। যা ছিল এক মাসের হিসাবে বাংলাদেশের ইতিহাসে সর্বোচ্চ রেমিটেন্স।

০১:৩৮ ১২ এপ্রিল ২০১৯

দ্রুত বর্ধনশীল দেশের তালিকায় উঠে এসেছে বাংলাদেশ

দ্রুত বর্ধনশীল দেশের তালিকায় উঠে এসেছে বাংলাদেশ

এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। পদ্মা সেতু, মেট্রোরেল, মাতারবাড়ি বিদ্যুৎ কেন্দ্র, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রসহ আরো কত যে উন্নয়ন হচ্ছে দেশে তা বলার বাইরে। এই দেশের মানুষ আগে এতো উন্নয়ন কখনোই কল্পনা করতে পারেনি। দেশের মানুষ পুরোপুরি ভোগ করছে উন্নয়নের সুবাতাস। আর এই উন্নয়নের ফলে দেশ আজকে বিশ্বের উন্নয়নশীল দেশের কাতারে নিজেদের অবস্থান করে নিয়েছে। আর এই অপূর্ব উন্নয়নের ফলে বিশ্বের দ্রুত দ্রুত বর্ধনশীল পাঁচটি অর্থনীতির দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম বলে জানিয়েছে বিশ্বব্যাংক। আজ বৃহস্পতিবার দুপুরে বিশ্বব্যাংকের আবাসিক কার্যালয়ে বাংলাদেশের অর্থনীতির আপডেট প্রকাশকালে বিশ্বব্যাংকের মুখ্য অর্থনীতিবিদ ড. জাহিদ হোসেন এ তথ্য জানান।

০১:৩৬ ১২ এপ্রিল ২০১৯

পটিয়ায় ভুয়া প্রশ্নসহ আটক প্রতারক

পটিয়ায় ভুয়া প্রশ্নসহ আটক প্রতারক

মুঠোফোনে থাকা এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নসহ কাইয়ুম উদ্দিন (১৯) নামের এক প্রতারককে আটক করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। আটক প্রতারক কাইয়ুম পটিয়ার উত্তর বাকখাইন গ্রামের মো. ইউনুসের পুত্র।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ভোররাতে র‌্যাবের সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজের নেতৃত্বে অত্র এলাকায় অভিযান চালানো হয়।

০১:৩৫ ১২ এপ্রিল ২০১৯

কারামুক্তির নামে দলীয়ভাবে হেয়প্রতিপন্ন হচ্ছেন বেগম জিয়া

কারামুক্তির নামে দলীয়ভাবে হেয়প্রতিপন্ন হচ্ছেন বেগম জিয়া

দলীয় সিদ্ধান্তহীনতা এবং ঐক্যমত্যের অভাবে বিএনপি নেত্রীর কারাবাস দীর্ঘায়িত হচ্ছে। নিজেদের দাবি প্রতিষ্ঠা করে দলে প্রভাব বাড়াতে গিয়ে বিএনপির দুটি পক্ষ বেগম জিয়াকে অবচেতনভাবেই রাজনীতিতে বিতর্কিত করছে। বেগম জিয়ার অনুপস্থিতিতে ভবিষ্যতে দলীয় সমন্বয়হীনতা ও সিদ্ধান্তহীনতা আরো বাড়বে, এমনটাই আশঙ্কা করছেন রাজনীতি সচেতন মহল।

একটি বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ও রাজনৈতিক বিশ্লেষকের সঙ্গে আলাপকালে বিএনপির বর্তমান ও ভবিষ্যৎ রাজনীতি নিয়ে শঙ্কার বিষয়গুলোর সম্পর্কে অবগত হওয়া গেছে।

০১:৩৪ ১২ এপ্রিল ২০১৯

কোকোর সম্পদের হিসাব চেয়ে রোষানলে তারেক

কোকোর সম্পদের হিসাব চেয়ে রোষানলে তারেক

 সিঙ্গাপুর ও মালয়েশিয়ায় প্রয়াত আরাফাত রহমান কোকোর বিনিয়োগকৃত অর্থ ও সম্পদের হিসেব চাওয়ায় কোকো পত্নী শর্মিলা রহমানের ক্ষোভের মুখে পড়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। অযাচিত হস্তক্ষেপ করে তারেক রহমান মৃত ভাইয়ের সম্পদ কুক্ষিগত করে শর্মিলা ও তাদের সন্তানদের ভবিষ্যৎ অনিশ্চয়তা মুখে ঠেলে দিচ্ছেন বলেও অভিযোগ করেছেন শর্মিলা রহমান।

যুক্তরাজ্য বিএনপির একাধিক নেতার সঙ্গে কথা বলে অভিযোগের বিষয়ে বিস্তারিত জানা গেছে।

০১:৩৩ ১২ এপ্রিল ২০১৯