• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

দ্রুত বর্ধনশীল দেশের তালিকায় উঠে এসেছে বাংলাদেশ

দ্রুত বর্ধনশীল দেশের তালিকায় উঠে এসেছে বাংলাদেশ

এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। পদ্মা সেতু, মেট্রোরেল, মাতারবাড়ি বিদ্যুৎ কেন্দ্র, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রসহ আরো কত যে উন্নয়ন হচ্ছে দেশে তা বলার বাইরে। এই দেশের মানুষ আগে এতো উন্নয়ন কখনোই কল্পনা করতে পারেনি। দেশের মানুষ পুরোপুরি ভোগ করছে উন্নয়নের সুবাতাস। আর এই উন্নয়নের ফলে দেশ আজকে বিশ্বের উন্নয়নশীল দেশের কাতারে নিজেদের অবস্থান করে নিয়েছে। আর এই অপূর্ব উন্নয়নের ফলে বিশ্বের দ্রুত দ্রুত বর্ধনশীল পাঁচটি অর্থনীতির দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম বলে জানিয়েছে বিশ্বব্যাংক। আজ বৃহস্পতিবার দুপুরে বিশ্বব্যাংকের আবাসিক কার্যালয়ে বাংলাদেশের অর্থনীতির আপডেট প্রকাশকালে বিশ্বব্যাংকের মুখ্য অর্থনীতিবিদ ড. জাহিদ হোসেন এ তথ্য জানান।

০১:৩৬ ১২ এপ্রিল ২০১৯

পটিয়ায় ভুয়া প্রশ্নসহ আটক প্রতারক

পটিয়ায় ভুয়া প্রশ্নসহ আটক প্রতারক

মুঠোফোনে থাকা এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নসহ কাইয়ুম উদ্দিন (১৯) নামের এক প্রতারককে আটক করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। আটক প্রতারক কাইয়ুম পটিয়ার উত্তর বাকখাইন গ্রামের মো. ইউনুসের পুত্র।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ভোররাতে র‌্যাবের সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজের নেতৃত্বে অত্র এলাকায় অভিযান চালানো হয়।

০১:৩৫ ১২ এপ্রিল ২০১৯

কারামুক্তির নামে দলীয়ভাবে হেয়প্রতিপন্ন হচ্ছেন বেগম জিয়া

কারামুক্তির নামে দলীয়ভাবে হেয়প্রতিপন্ন হচ্ছেন বেগম জিয়া

দলীয় সিদ্ধান্তহীনতা এবং ঐক্যমত্যের অভাবে বিএনপি নেত্রীর কারাবাস দীর্ঘায়িত হচ্ছে। নিজেদের দাবি প্রতিষ্ঠা করে দলে প্রভাব বাড়াতে গিয়ে বিএনপির দুটি পক্ষ বেগম জিয়াকে অবচেতনভাবেই রাজনীতিতে বিতর্কিত করছে। বেগম জিয়ার অনুপস্থিতিতে ভবিষ্যতে দলীয় সমন্বয়হীনতা ও সিদ্ধান্তহীনতা আরো বাড়বে, এমনটাই আশঙ্কা করছেন রাজনীতি সচেতন মহল।

একটি বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ও রাজনৈতিক বিশ্লেষকের সঙ্গে আলাপকালে বিএনপির বর্তমান ও ভবিষ্যৎ রাজনীতি নিয়ে শঙ্কার বিষয়গুলোর সম্পর্কে অবগত হওয়া গেছে।

০১:৩৪ ১২ এপ্রিল ২০১৯

কোকোর সম্পদের হিসাব চেয়ে রোষানলে তারেক

কোকোর সম্পদের হিসাব চেয়ে রোষানলে তারেক

 সিঙ্গাপুর ও মালয়েশিয়ায় প্রয়াত আরাফাত রহমান কোকোর বিনিয়োগকৃত অর্থ ও সম্পদের হিসেব চাওয়ায় কোকো পত্নী শর্মিলা রহমানের ক্ষোভের মুখে পড়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। অযাচিত হস্তক্ষেপ করে তারেক রহমান মৃত ভাইয়ের সম্পদ কুক্ষিগত করে শর্মিলা ও তাদের সন্তানদের ভবিষ্যৎ অনিশ্চয়তা মুখে ঠেলে দিচ্ছেন বলেও অভিযোগ করেছেন শর্মিলা রহমান।

যুক্তরাজ্য বিএনপির একাধিক নেতার সঙ্গে কথা বলে অভিযোগের বিষয়ে বিস্তারিত জানা গেছে।

০১:৩৩ ১২ এপ্রিল ২০১৯

ক্রান্তিকাল অতিক্রমের স্বপ্ন নিয়ে কাউন্সিলের আশায় বিএনপি

ক্রান্তিকাল অতিক্রমের স্বপ্ন নিয়ে কাউন্সিলের আশায় বিএনপি

 বেগম জিয়ার কারাবাস এবং তারেক রহমানের লন্ডনে অবস্থানের কারণে নিয়মতান্ত্রিক রাজনীতি করতে পারছে না বিএনপি। সেটার কারণ হিসেবে স্থায়ী কমিটি ও জাতীয় নির্বাহী কমিটির ব্যর্থতাকে দায়ী করা হচ্ছে বারবার।

প্রশ্ন তোলা হচ্ছে দলের বিভিন্ন পর্যায়ের কমিটিগুলোর মনোনয়ন নিয়েও। তবে সপ্তম জাতীয় কাউন্সিলে স্বজনপ্রীতি দূর করে যোগ্যদের নেতৃত্ব দিলে দলের সাংগঠনিক দুর্বলতা দূর হবে এবং বিএনপি স্বরূপে ফিরতে পারবে বলে মনে করছেন দলটির সিনিয়র নেতৃবৃন্দ। দলের গঠনতন্ত্র ও অভ্যন্তরীণ গণতান্ত্রিক চর্চা নিয়ে অসন্তোষও কেটে যাবে সুষ্ঠু কাউন্সিল হলে, এমনটাই আশা করছেন দলটির নেতাকর্মীরা। তবে কবে নাগাদ জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে সেটি নিয়ে দ্বিধান্বিত নেতারা। জানা গেছে, ক্রান্তিকাল দূর করতে জাতীয় কাউন্সিলের বিকল্প না থাকলেও সময় নির্ধারণ নিয়ে বিভ্রান্তিতে পড়েছে দলটি।

০১:২৮ ১২ এপ্রিল ২০১৯

পয়লা বৈশাখে বিএনপির বিক্ষোভ কর্মসূচি, শঙ্কিত বোদ্ধা মহল

পয়লা বৈশাখে বিএনপির বিক্ষোভ কর্মসূচি, শঙ্কিত বোদ্ধা মহল

আসন্ন পয়লা বৈশাখে (১৪ এপ্রিল) বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে বিএনপি। এদিকে জাতীয় একটি উৎসবের দিন বিএনপির এমন কর্মসূচি নিয়ে জনমনে শঙ্কা সৃষ্টি হয়েছে। বিভিন্ন দায়িত্বশীল সূত্রের বরাতে অভিযোগের সত্যতা সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে।

সূত্র বলছে, দেশের বিভিন্ন উৎসবকে ঘিরে বিএনপির তাণ্ডব ও গোলযোগ রাজনৈতিক মহলে স্বীকৃতি সত্য। যদিও বিগত কয়েক বছর তারা বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে সরব হওয়ার চেষ্টা করেছে কিন্তু সাধারণ মানুষ তাদের প্রতিহত করেছে। তবু তারা যেকোনো সময় পুরনো রূপে ফিরতে পারে- এই আশঙ্কা ফেলে দেয়ার মতো নয়। তাই পয়লা বৈশাখের মতো একটি সার্বজনীন উৎসবের দিনে বিক্ষোভের সিদ্ধান্তকে সহজ চোখে দেখতে পারছেন না রাজনীতি সচেতন সুশীল সমাজের প্রতিনিধিরা।

০১:২৬ ১২ এপ্রিল ২০১৯

কমিটিতে যোগ্যদের স্থান না দেয়ায় হট্টগোল-হাতাহাতি

কমিটিতে যোগ্যদের স্থান না দেয়ায় হট্টগোল-হাতাহাতি

নতুন কমিটি গঠনের পর ঢাকা জেলা বিএনপির পরিচিতি সভায় পদ বঞ্চিতদের হট্টগোলে পণ্ড হয়েছে সভাটি। পদ-বঞ্চিত ও উপেক্ষিত নেতাদের হট্টগোল ও হাতাহাতির ঘটনায় ঘন্টাখানেক অবরুদ্ধ ছিলেন দলটির গয়েশ্বরপন্থী নতুন নেতা-কর্মীরা। এসময় ‘অবৈধ কমিটি, মানি না মানব না’; ‘দালালরা হুঁশিয়ার সাবধান’ ‘বিএনপিকে ধ্বংসের চক্রান্ত রুখে দাও’সহ বিভিন্ন ধরণের স্লোগান দেয় পদ-বঞ্চিত ও ক্ষুব্ধ নেতারা।

গণমাধ্যমের বরাতে জানা যায়, বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাজধানীর নয়াপল্টনের ভাসানী ভবনে নতুন কমিটির পরিচিতি সভায় এই হট্টগোলের ঘটনা ঘটে।

০১:২৫ ১২ এপ্রিল ২০১৯

নুসরাত হত্যাকাণ্ডে জড়িতরা কেও ছাড় পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

নুসরাত হত্যাকাণ্ডে জড়িতরা কেও ছাড় পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডে জড়িত কেউ-ই বিন্দুমাত্র ছাড় পাবে না। এই ঘটনায় দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে আইনপ্রয়োগকারী সংস্থাকে নির্দেশ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সচিবালয়ে এক বৈঠক শেষে এ কথা জানান তিনি।

০১:২৪ ১২ এপ্রিল ২০১৯

কর্মসূচিতে চাঁদা দিতে অস্বীকৃতি

কর্মসূচিতে চাঁদা দিতে অস্বীকৃতি

 অনশন কর্মসূচিসহ বিভিন্ন ইস্যুতে দলীয় নেতাদের কাছে মোটা অংকের চাঁদা দাবি নিয়ে বিএনপির টানাপড়েন থামছেই না। এবার দলীয় চাঁদাবাজির নিষ্ঠুর বলি হলেন রাজধানীর উত্তরা পশ্চিম থানা বিএনপির সভাপতি হাজী দুলাল।
গোপন সূত্রে জানা যায়, নির্ধারিত পরিমাণ চাঁদা দিতে অস্বীকৃতি জানানোর প্রেক্ষিতে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সেই জেরে উত্তরা পশ্চিম থানা কমিটি বাতিলও করা হয়েছে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির দফতর সম্পাদক এবিএম রাজ্জাক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে হাজী দুলালকে বহিষ্কারের তথ্য জানানো হয়।

০১:২৩ ১২ এপ্রিল ২০১৯

সিলেটে বিএনপি নেতাদের হাতে লাঞ্ছিত মোকাব্বির

সিলেটে বিএনপি নেতাদের হাতে লাঞ্ছিত মোকাব্বির

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরাম থেকে বিজয়ী মোকাব্বির খান সিলেট জেলা পরিষদে একটি অনুষ্ঠানে বিএনপি ও মহিলা দলের নেতা-কর্মীদের তোপের মুখে পড়ে লাঞ্ছনার শিকার হয়েছেন।

যদিও বিএনপি নেতাদের এমন আচরণে তিনি বলেছেন- এসব আমি পরোয়া করি না। আমি জনগণের ম্যান্ডেট নিয়ে নির্বাচিত হয়েছি, জনগণের দাবিতেই সংসদে বসেছি। তবে এমন আচরণ পূর্বপরিকল্পিত বলেই দাবি করছেন তিনি।

০১:২২ ১২ এপ্রিল ২০১৯

তিন ইটভাটাকে ৪৫ লাখ টাকা জরিমানা

তিন ইটভাটাকে ৪৫ লাখ টাকা জরিমানা

পরিবেশ দুষণ ছাড়পত্র না থাকায় সাভারের আশুলিয়ায় তিন ইটভাটাকে ৪৫লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া আরো তিন ইটভাটা গুড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত।

২৩:১৯ ১১ এপ্রিল ২০১৯

হত্যাকারীদের ফাঁসির দাবীতে সাভারে মাদ্রাসা শিক্ষার্থীদের মানববন্ধ

হত্যাকারীদের ফাঁসির দাবীতে সাভারে মাদ্রাসা শিক্ষার্থীদের মানববন্ধ

ফেনীর সোনাগাজীর মাদ্রাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যাকারীদের ফাঁসির  দাবিতে মানবন্ধন বিক্ষোভ মিছিল করেছে সাভারের একটি মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী এলাকাবাসী। 

২৩:১৭ ১১ এপ্রিল ২০১৯

মানিকগঞ্জে সচেতনতামূলক ক্যাম্পেইন

মানিকগঞ্জে সচেতনতামূলক ক্যাম্পেইন

মানিকগঞ্জে গতকাল বুধবার সম্প্রীতি প্রকল্পের আওতায় সচেতনতা কলেজ ক্যাম্পেইন হয়েছে। মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় বেসরকারী সংস্থা পাসা এ ক্যাম্পেইনের আয়োজন করে।

২২:৩৫ ১১ এপ্রিল ২০১৯

মানিকগঞ্জে জঙ্গিবাদ-সহিংসতা নির্মূলে র‌্যালি

মানিকগঞ্জে জঙ্গিবাদ-সহিংসতা নির্মূলে র‌্যালি

মানিকগঞ্জে সরকারি দেবেন্দ্র কলেজ শিক্ষার্থীদের সংগঠন ‘ব্রেভ টিম’ এবং মানিকগঞ্জ ইসলামিয়া কামিল মাদ্রাসা জঙ্গিবাদ ও সহিংসতা নির্মূলে গতকাল বুধবার সকালে র‌্যালি করেছে।

২২:৩৪ ১১ এপ্রিল ২০১৯

ধামরাইয়ে প্রধান শিক্ষকের নির্দেশে বঙ্গবন্ধু কলেজে লুট

ধামরাইয়ে প্রধান শিক্ষকের নির্দেশে বঙ্গবন্ধু কলেজে লুট

ঢাকার ধামরাইয়ে রোয়াইল বঙ্গবন্ধু কলেজের মুল্যবান মালামাল, আসবাবপত্র ভবনের ইট লুট হয়ে যাচ্ছে। অভিযোগ উঠেছে, কলেজসংলগ্ন রোয়াইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন কলেজের মালামাল বিক্রি করে দেওয়ার পর তার নির্দেশেই গত এক সপ্তাহ ধরে ভবনের ইট লুট করে নিচ্ছেন স্থানীয়রা। লুটপাটের ঘটনায় অভিযুক্ত আমজাদ হোসেনের বেতন-ভাতা বন্ধ করে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম। 

২২:৩৩ ১১ এপ্রিল ২০১৯

ধামরাইয়ে খাবারের কারখানা মালিককে চার লাখ টাকা জরিমানা

ধামরাইয়ে খাবারের কারখানা মালিককে চার লাখ টাকা জরিমানা

অনুমোদনবিহীন খাদ্য উত্পাদন ও মেয়াদোত্তীর্ণ কাঁচামাল ব্যবহারের অভিযোগে ঢাকার ধামরাইয়ে ঢুলিভিটায় সিজি ফুড বাংলাদেশ লিমিটেড নামে একটি খাদ্য তৈরির কারখানার মালিককে ৪ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

গত মঙ্গলবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ সহকারী কমিশনার (ভূমি) নাহিদ হাসানকে সঙ্গে নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। কারখানার মালিক সঞ্জয় ও আরিফুজ্জামানকে এই আর্থিক জরিমানা করা হয়।

২২:৩১ ১১ এপ্রিল ২০১৯

ধর্ষণের পর কিশোরীকে ২০ টাকা দিল ধর্ষক

ধর্ষণের পর কিশোরীকে ২০ টাকা দিল ধর্ষক

মানিকগঞ্জের দৌলতপুরে ১৪ বছরের এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধষর্ণের অভিযোগে আব্দুন রহিম নামে এক যুবককে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা।

দুই সন্তানের জনক আব্দুর রহিম উপজেলার শিকদার পাড়া গ্রামের রহম আলী মোল্লার ছেলে।

২২:৩০ ১১ এপ্রিল ২০১৯

শিল্প রক্ষায় সব ধরনের সহায়তা দেয়া হবে -শিল্পমন্ত্রী ও প্রতিমন্ত্র

শিল্প রক্ষায় সব ধরনের সহায়তা দেয়া হবে -শিল্পমন্ত্রী ও প্রতিমন্ত্র

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, ওয়ালটনের মতো শিল্প উদ্যোক্তারা এগিয়ে আসলে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে ধনী দেশের কাতারে খুব সহজেই পৌঁছতে পারবে বাংলাদেশ। তিনি আরো বলেন, ওয়ালটনের মতো প্রতিষ্ঠান থাকলে বিশ্ববাজারে বাংলাদেশের কর্তৃত্ব থাকবে।

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেন, ওয়ালটনের মতো দেশীয় শিল্প রক্ষায় সব ধরনের সহায়তা দেয়া হবে। রপ্তানি বৃদ্ধিতে সহায়তা করা হবে। দেশীয় শিল্পের স্বার্থ রক্ষায় প্রয়োজনে আমদানির উপর ট্যাক্স বাগানো হবে। তাহলে স্থানীয় উদ্যোক্তারা উৎসাহিত হবে।

২২:২৭ ১১ এপ্রিল ২০১৯

টঙ্গীতে কাউন্সিলরকে প্রাণনাশের হুমকি

টঙ্গীতে কাউন্সিলরকে প্রাণনাশের হুমকি

গাজীপুর সিটি করপোরেশন টঙ্গী ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন সরকারকে তার মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দিয়েছে নূর আলম পরিচয়ে এক ব্যক্তি। এঘটনায় গতকাল বুধবার গিয়াস উদ্দিন সরকার বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

২২:২৪ ১১ এপ্রিল ২০১৯

জাবিতে ‘কেমন বিশ্ববিদ্যালয় চাই’ শীর্ষক সম্মেলন

জাবিতে ‘কেমন বিশ্ববিদ্যালয় চাই’ শীর্ষক সম্মেলন

উচ্চশিক্ষার যে মহান উদ্দেশ্য নিয়ে আমাদের বিশ্ববিদ্যালয়গুলো গড়ে উঠেছে তা প্রত্যাশার কতটুকু পূরণ করতে পারছে? বর্তমানে কোন পথে হাঁটছে বিশ্ববিদ্যালয়গুলো? উচ্চশিক্ষার নীতিমালা, কাঠামো, পাঠদান, গবেষণা এসব নিয়ে শিক্ষার্থীরা কতটুকু জানে? শিক্ষকরাই বা কতোটা সচেতন? উচ্চশিক্ষার সুফল ভোগে সরকারের ভূমিকাটাই বা কী?

গতকাল বুধবার দুপুরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রশ্নগুলো করেন অর্থনীতি বিভাগের অধ্যাপক আনু মুহাম্মদ। এ সময় তিনি জানান, দেশের সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের স্বমন্বয়ে গঠিত ‘বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্ক’র উদ্যোগে বৃহস্পতি ও শুক্রবার এই দুই দিন জাবিতে অনুষ্ঠিত হবে ‘কেমন বিশ্ববিদ্যালয় চাই’ শীর্ষক সম্মেলন।

২২:২৩ ১১ এপ্রিল ২০১৯

জাবিতে ইবির শিক্ষক-খেলোয়াড়দের ওপর হামলা

জাবিতে ইবির শিক্ষক-খেলোয়াড়দের ওপর হামলা

 জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হ্যান্ডবল খেলোয়াড় শিক্ষকের ওপর হামলার অভিযোগ উঠেছে

গতকাল বুধবার (১০ এপ্রিল) জাবিতে খেলা চলার এক পর্যায়ে ইবির খেলোয়াড়দের ওপর হামলা চালানো হয়

২২:২২ ১১ এপ্রিল ২০১৯

চিনি দিয়ে ‘হাতি-ঘোড়া’ তৈরিতে ব্যস্ত কারিগররা

চিনি দিয়ে ‘হাতি-ঘোড়া’ তৈরিতে ব্যস্ত কারিগররা

গ্রাম-বাংলার প্রাণের উৎসব পহেলা বৈশাখের বাকি আর মাত্র কয়েক দিন। গ্রাম-বাংলার এই মেলাকে সামনে রেখে চিনি আখের গুড় দিয়ে তৈরি কদমা, বাতাশা, হাতি, ঘোড়া, আম, কাঁঠালসহ বিভিন্ন রকমের খেলনার সাজ তৈরিতে ব্যস্ত সময় পার করছেন মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ভাটারার বণিক পরিবার।

ওই এলাকায় পুরুষদের পাশাপাশি নারীদের হাতের তৈরি এসব সাজ জেলার চাহিদা পূরণ করে চলে যাবে ঢাকা, টাঙ্গাইল, নারায়ণগঞ্জ গাজীপুরসহ ঢাকার বিভিন্ন বৈশাখ মেলায়।

২২:২১ ১১ এপ্রিল ২০১৯

কালিয়াকৈরে ভূমি সপ্তাহ-২০১৯উদযাপিত

কালিয়াকৈরে ভূমি সপ্তাহ-২০১৯উদযাপিত

গাজীপুরের কালিয়াকৈরে উপজেলা প্রশাসনের সহযোগিতায় এবং সহকারী কমিশনার (ভুমি) আয়োজনে ভূমি সপ্তাহ -২০১৯ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে  উপজেলা চত্বর থেকে  একটি র‍্যালি বের করা হয়ে  ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

২২:২০ ১১ এপ্রিল ২০১৯

কালিয়াকৈরে ট্রেনে কাটা পড়ে তরুণীর মৃত্যু

কালিয়াকৈরে ট্রেনে কাটা পড়ে তরুণীর মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাকিষবাথান এলাকায়  ট্রেনে কাটা পড়ে মনোয়ারা খাতুন (২৫) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে।

২২:১৬ ১১ এপ্রিল ২০১৯