• মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২১ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ প্রধানমন্ত্রীর

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ প্রধানমন্ত্রীর

ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের সহায়তা করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষগুলোকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন।

প্রেস সচিব বলেন, আগুনে আহতদের যথাযথ চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করতে এবং নিহতদের পরিবারকে প্রয়োজনীয় সহায়তা দিতে যথাযথ কর্তৃপক্ষকে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন।

১২:৪৯ ২১ ফেব্রুয়ারি ২০১৯

পর্নোগ্রাফির বিরুদ্ধে যুদ্ধ, ২০ হাজার সাইট বন্ধ

পর্নোগ্রাফির বিরুদ্ধে যুদ্ধ, ২০ হাজার সাইট বন্ধ

পর্নোগ্রাফির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। এরইমধ্যে প্রায় ২০ হাজার পর্নো ওয়েবসাইট বন্ধ করে দেয়া হয়েছে। 

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক মন্ত্রী মোস্তাফা জব্বার এই তথ্য জানান। খবর আল-জাজিরার 

এর আগে গত বছরের নভেম্বরে হাইকোর্ট সরকারকে পর্নো সাইট ও অশ্লীল কন্টেন্ট প্রকাশ করা সাইটগুলোকে বন্ধের নির্দেশ দেন। এর প্রেক্ষিতেই পর্নো ওয়েবসাইটের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে সরকার।

১২:৪৮ ২১ ফেব্রুয়ারি ২০১৯

আন্তর্জাতিক গণমাধ্যমের প্রধান শিরোনামে চকবাজারের অগ্নিকাণ্ড

আন্তর্জাতিক গণমাধ্যমের প্রধান শিরোনামে চকবাজারের অগ্নিকাণ্ড

বৃহস্পতিবার আন্তর্জাতিক গণমাধ্যমের প্রধান শিরোনামে উঠে এসেছে বাংলাদেশের রাজধানী ঢাকার চকবাজারের অগ্নিকাণ্ড। বিবিসি, দ্য গার্ডিয়ান, এএফপি, আল জাজিরা, রয়টার্সসহ বিভিন্ন শীর্ষস্থানীয় গণমাধ্যম গুরুত্ব সহকারে পুরান ঢাকার এই অগ্নিকাণ্ডের খবর প্রচার করছে।

আন্তর্জাতিক গণমাধ্যমের বিভিন্ন প্রতিবেদনে চকবাজারের এই অগ্নিকাণ্ডের ঘটনার তাৎক্ষণিক খবর জানানো হচ্ছে। এসব গণমাধ্যমের প্রধান শিরোনামেই রয়েছে চকবাজারের আগুন।

১২:৪৫ ২১ ফেব্রুয়ারি ২০১৯

আগুনে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি- প্রধানমন্ত্রীর শোক

আগুনে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি- প্রধানমন্ত্রীর শোক

ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং আহতদের সুস্থতা কামনাও করেন তারা।

রাষ্ট্রপতি এ দুর্ঘটনায় নিহত ও আহতদের পরিবারের পাশে দাঁড়াতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

১২:৪৩ ২১ ফেব্রুয়ারি ২০১৯

ফেব্রুয়ারির রক্তঝরা পথ বেয়েই বাংলার স্বীকৃতি

ফেব্রুয়ারির রক্তঝরা পথ বেয়েই বাংলার স্বীকৃতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, পৃথিবীর বিভিন্ন ভাষাভাষী মানুষের নিজস্ব ভাষা ও সংস্কৃতি রক্ষায় অমর একুশের চেতনা আজ অনুপ্রেরণার অবিরাম উৎস। এ চেতনা ধারণ করে পৃথিবীর নানা ভাষাভাষী মানুষের সঙ্গে নিবিড় যোগসূত্র স্থাপিত হওয়ার কামনা ব্যক্ত করেন তিনি।

২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দেয়া এক বাণীতে রাষ্ট্রপতি এমন মন্তব্য করেন।

রাষ্ট্রপতি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস- ২০১৯ উপলক্ষে বাংলাভাষীসহ বিশ্বের বিভিন্ন ভাষাভাষী জনগণ ও জাতিগোষ্ঠীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

১২:৪০ ২১ ফেব্রুয়ারি ২০১৯

ভিয়েনায় মাতৃভাষা দিবসের আলোচনা সভা

ভিয়েনায় মাতৃভাষা দিবসের আলোচনা সভা

একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে ভিয়েনার বাংলাদেশ দূতাবাস। সভার শুরুতে ১৯৫২ সালের ২১শে ফেব্রুয়ারি নিহত ভাষা শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এরপর শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাষ্টপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাণী পাঠ করে শোনান ভিয়েনার বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর এবং দূতালয় প্রধান রাহাত বিন জামান এবং প্রথম সচিব মালিহা শাহজাহান।

১২:৩৯ ২১ ফেব্রুয়ারি ২০১৯

শহিদ কাপুরের প্রথম

শহিদ কাপুরের প্রথম

অভিনয়ের পাশাপাশি বলিউডের অনেক তারকাই এখন সিনেমা প্রযোজনা করছেন। সম্প্রতি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন প্রযোজক হিসেবে নাম লেখিয়েছেন। এবার এ তালিকায় যুক্ত হচ্ছেন শহিদ কাপুর।

ভারতীয় বক্সার দিংকো সিংকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। সিনেমাটির পরিচালনা করছেন রাজা কৃষ্ণ মেনন। পরিচালকের সঙ্গে সিনেমাটির সহ-প্রযোজনায় থাকবেন শহিদ। সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

১২:৩৬ ২১ ফেব্রুয়ারি ২০১৯

গেইলকে ছাপিয়ে ব্রিজটাউনে রয়-রুটের `বস`গিরি

গেইলকে ছাপিয়ে ব্রিজটাউনে রয়-রুটের `বস`গিরি

জ্যাসন রয় ও জো রুটের দুর্দান্ত দুই সেঞ্চুরিতে ব্রিজটাউনে ওয়েস্ট ইন্ডিজের দেওয়া ৩৬১ রানের লক্ষ্য ৮ বল বাকি থাকতেই পেরিয়ে গেছে ইংল্যান্ড। ওয়ানডেতে এটি তাদের সর্বোচ্চ রান-তাড়া করে জয়। এভাবে ম্লান হয়ে গেছে তাই ক্রিস গেইলের ওয়ানডে ক্রিকেটের ফেরার দিনে গেইল-সুলভ এক সেঞ্চুরি। ‘ইউনিভার্স বস’-কে যেন বাঁকা হাসি দিলেন ইংল্যান্ডের সাদা বলের নতুন কান্ডারিরা, র‍্যাঙ্কিং অনুযায়ী ওয়ানডে ক্রিকেটের এখনকার ‘বস’রা। টেস্ট সিরিজের শেষ ম্যাচ জয়ের পর ওয়ানডে সিরিজের শুরুটাও দারুণ হলো ইংল্যান্ডের। 

১২:৩৩ ২১ ফেব্রুয়ারি ২০১৯

২১শে ফেব্রুয়ারি- কেমন যাবে আপনার দিনটি ?

২১শে ফেব্রুয়ারি- কেমন যাবে আপনার দিনটি ?

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে।

মেষ রাশি: ২১ মার্চ-২০ এপ্রিল সময় মোটামুটি অনুকূল থাকবে। কোনো ধরনের খারাপ সময়ে অবসান হতে পারে। দাম্পত্য শান্তি বজায় থাকবে। আজ ভালো কোনো খবর পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে। প্রবাস আনন্দদায়ক হতে পারে।

১২:৩১ ২১ ফেব্রুয়ারি ২০১৯

চকবাজারের আগুনে ৬৬ মরদেহ উদ্ধার : ফায়ার সার্ভিস

চকবাজারের আগুনে ৬৬ মরদেহ উদ্ধার : ফায়ার সার্ভিস

রাজধানীর চকবাজারের চুড়িহাট্টা শাহী মসজিদের পেছনের ভবনগুলোতে লাগা ভয়াবহ আগুনে দগ্ধ অন্তত ৬৬টি মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহগুলো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

চুড়িহাট্টায় ফায়ার সার্ভিসের অস্থায়ী তথ্য কেন্দ্র থেকে এ তথ্য জানানো হয়েছে। সেখান থেকে বলা হয়েছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টা পর্যন্ত তাদের উদ্ধার অভিযানে ৬৬টি মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও সার্চিং অভিযান চলছে। প্রতিটি বিল্ডিংয়ের প্রতিটি কক্ষ তল্লাশি শেষে ক্ষয়ক্ষতির বিষয়ে পুরো তথ্য দেয়া সম্ভব হবে।

১২:২৯ ২১ ফেব্রুয়ারি ২০১৯

জামায়াতের নতুন নামকরণ চূড়ান্ত!

জামায়াতের নতুন নামকরণ চূড়ান্ত!

নিউজ ডেস্ক: যুদ্ধাপরাধীদের দল খ্যাত নিবন্ধন হারানো রাজনৈতিক দল জামায়াতে ইসলামী নানা সমীকরণ ও হিসেব মিলিয়ে নতুন নামে রাজনীতির মাঠে আসতে সচেষ্ট হয়েছে। প্রাথমিকভাবে জামায়াতের নতুন নামকরণও চূড়ান্ত করেছে দলের শীর্ষ নেতারা। জানা গেছে, জামায়াতে ইসলামী নামটি পরিবর্তন করে কিছুটা আদর্শগত অবস্থা ধরে রাখতে ‘জাস্টিস পার্টি’ নামকরণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। বলা হচ্ছে, নতুন নামকরণের সিদ্ধান্ত প্রাথমিক হলেও তা চূড়ান্ত বলেই বিবেচিত হচ্ছে।

১২:২৬ ২১ ফেব্রুয়ারি ২০১৯

ব্যারিস্টার রাজ্জাকের ক্ষমা চাওয়াতে সন্তুষ্ট নয়, আশাবাদী ড. কামাল

ব্যারিস্টার রাজ্জাকের ক্ষমা চাওয়াতে সন্তুষ্ট নয়, আশাবাদী ড. কামাল

নিউজ ডেস্ক: স্বাধীনতা যুদ্ধে জামায়াতে ইসলামীর নেতিবাচক ভূমিকার জন্য স্বেচ্ছায় পদত্যাগকারী দলটির সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আবদুর রাজ্জাক ক্ষমা চেয়েছেন। এমনকি ১৯৭১ সালে জামায়াতে ইসলামীর ভূমিকার জন্য দলকে ক্ষমা চাইতে বলেছেন তিনি। এমন প্রেক্ষাপটে জাতির কাছে জামায়াতের ক্ষমা চাওয়ার বিষয়ে ব্যারিস্টার রাজ্জাকের পরামর্শকে স্বাগত জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান নেতা ড. কামাল হোসেন। যদিও ক্ষমা চাওয়াকে যথেষ্ট মাসুল মনে করছেন না তিনি।

১২:২৫ ২১ ফেব্রুয়ারি ২০১৯

২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ হবে বাংলাদেশ

২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ হবে বাংলাদেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহান একুশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে ঐক্যবদ্ধভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা, দারিদ্র্যমুক্ত, সুখী ও সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তুলতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বুধবার দেয়া এক বাণীতে তিনি এ আহ্বান জানান।

১২:২৪ ২১ ফেব্রুয়ারি ২০১৯

আজ মহান একুশে ফেব্রুয়ারি

আজ মহান একুশে ফেব্রুয়ারি

‘মহান ২১ ফেব্রুয়ারি, ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ আজ।

বিশ্বের অন্যান্য স্থানের মতো বাংলাদেশেও ভাষা শহীদদের স্মরণে যথাযথ মর্যাদায় পালিত হচ্ছে দিবসটি।

জাতিসংঘের শিক্ষা, বিজ্ঞান ও সংস্কৃতি বিষয়ক সংস্থা (ইউনেস্কো) ১৯৯৯ সালে অমর একুশকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের স্বীকৃতি দেয়ার পর থেকে গত কয়েক বছর আন্তর্জাতিকভাবে পালিত হচ্ছে মহান একুশে ফেব্রুয়ারি।

১২:২২ ২১ ফেব্রুয়ারি ২০১৯

সরকারের সুদৃষ্টি ফেরাতে ‘মাতৃভাষা দিবস’ পালন করবে জামায়াত!

সরকারের সুদৃষ্টি ফেরাতে ‘মাতৃভাষা দিবস’ পালন করবে জামায়াত!

নিউজ ডেস্ক: নিবন্ধন হারিয়ে বাংলাদেশের রাজনীতি থেকে ছিটকে পড়া স্বাধীনতাবিরোধীদের দল জামায়াতে ইসলামী ২১ ফেব্রুয়ারিকে যথাযোগ্য মর্যাদায় ‘আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস’ হিসেবে পালন করার সিদ্ধান্ত নিয়েছে। এমনকি এ বিষয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদ দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে একটি বিবৃতিও দিয়েছেন। এমন প্রেক্ষাপটে রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, বিপর্যয় কাটিয়ে সরকারের সুদৃষ্টি ফেরাতেই দলটি এমন সিদ্ধান্ত নিয়েছে।

১২:২২ ২১ ফেব্রুয়ারি ২০১৯

ভাষা আন্দোলনের নেতৃত্বে চিরভাস্বর একজন বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান

ভাষা আন্দোলনের নেতৃত্বে চিরভাস্বর একজন বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান

নিউজ ডেস্ক: স্বাধীন বাংলার স্থপতি তথা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, স্বাধিকার থেকে স্বাধীনতা আন্দোলনের প্রতিটি পর্যায়ে জীবনের মায়া ত্যাগ করে সফল নেতৃত্ব দিয়েছিলেন। নেতৃত্ব দিতে গিয়ে জীবনের বেশিরভাগ সময় তিনি কারাভোগ করেছিলেন। এমনকি ১৯৫২ সালের ভাষা আন্দোলন চলাকালীন সময়ে কারারুদ্ধ থাকা সত্ত্বেও মাতৃভাষা আন্দোলনে অবিস্মরণীয় ভূমিকা ও অবদান রেখেছেন তিনি।

১২:২০ ২১ ফেব্রুয়ারি ২০১৯

ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মহান ভাষা আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে জাতির সূর্যসন্তানদের স্মরণ করেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

শহীদ বেদীতে রাত ১২টা ১ মিনিটে প্রথমে রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুষ্পস্তবক অর্পণ করেন। পরে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শহীদদের স্মরণ করেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

পরে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের শীর্ষ নেতাদের নিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন।

১২:২০ ২১ ফেব্রুয়ারি ২০১৯

দলে প্রভাব বাড়াতে উপজেলা নির্বাচনে বিদ্রোহীদের উসকে দিচ্ছে বিএনপি

দলে প্রভাব বাড়াতে উপজেলা নির্বাচনে বিদ্রোহীদের উসকে দিচ্ছে বিএনপি

নিউজ ডেস্ক: এক দশকের অধিক সময়ে ক্ষমতার বাইরে থাকা বিএনপি ‘বেহাল’ অবস্থায় রাজনীতির কক্ষপথ থেকে ছিটকে পড়েছে। এর প্রভাবে কেন্দ্র থেকে শুরু করে তৃণমূলের সংগঠনেও ‘কাদা ছোড়াছুড়ি’ চরমে উঠেছে। জড়িয়ে পড়েছে নানা প্রকার দ্বন্দ্বে। বিশেষ করে উপজেলা নির্বাচনে কেন্দ্র থেকে অংশগ্রহণ না করার নির্দেশনা থাকলেও বিদ্রোহ করে অনেকেই অংশগ্রহণ করছেন। তৃণমূলের রাজনীতিতে নাজেহাল অবস্থায় বিএনপির রাজনীতি অস্তিত্ব সংকটে পড়েছে। রাজনৈতিক কর্মকাণ্ড না থাকায় নেতারা একে অপরের চরিত্র হননেও পিছপা হচ্ছেন না।

১২:১৮ ২১ ফেব্রুয়ারি ২০১৯

যদি বড় ধরনের ভূমিকম্প হয়, তাহলে কী হবে?

যদি বড় ধরনের ভূমিকম্প হয়, তাহলে কী হবে?

রাজধানীর পুরান ঢাকার চকবাজারে লাগা ভয়াবহ আগুনে শেষ খবর পাওয়া পর্যন্ত ৬৬টি মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৭টায় চুড়িহাট্টায় স্থাপিত ফায়ার সার্ভিসের অস্থায়ী তথ্য কেন্দ্র থেকে এ তথ্য জানানো হয়।

১১:৫২ ২১ ফেব্রুয়ারি ২০১৯

‘সন্তানদের নয়, আমাদের সমালোচনা করুন’

‘সন্তানদের নয়, আমাদের সমালোচনা করুন’

বলিউড তারকা অজয় দেবগন বরাবরই ফ্যামিলি ম্যান হিসাবে পরিচিত। ‘দৃশ্যমে’র বিজয় সালগাঁওকরের মতোই ব্যক্তি অজয়ও পর্দার বাইরে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতেই বেশি ভালোবাসেন। ব্যস্ত শিডিউল থেকে সময় পেলেই তিনি সপরিবারে বেড়াতে চলে যান দূরে কোথাও। এহেন অজয় যে তার মেয়ে নাইসার সমালোচনা করা হলে চুপ করে থাকবেন না, তা বলাই বাহুল্য।

১০:২৫ ২১ ফেব্রুয়ারি ২০১৯

একুশ মানে মাথা নত না করা

একুশ মানে মাথা নত না করা

আজ মহান একুশে। মহান শহীদ দিবস। সেই সঙ্গে গোটা বিশ্বব্যাপী দিনটি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসেবেও পালন করা হচ্ছে। ১৯৫২ সালের এই দিনে দীর্ঘ আন্দোলন সংগ্রামের পথ ধরে সালাম বরকত রফিক জব্বার তাদের বুকের তাজা রক্ত দিয়ে প্রতিষ্ঠা করেছিল নিজের ভাষায় কথা বলার অধিকার।

১০:২৩ ২১ ফেব্রুয়ারি ২০১৯

সিলেটে বাসায় ঢুকে ফ্যাক্টরি ব্যবস্থাপককে খুন

সিলেটে বাসায় ঢুকে ফ্যাক্টরি ব্যবস্থাপককে খুন

সিলেট নগরের খরাদিপাড়ায় বাসায় ঢুকে মেজবাউল হক (৫৫) নামে এক ব্যক্তিকে খুন করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে এ ঘটনা ঘটে।

১০:১৫ ২১ ফেব্রুয়ারি ২০১৯

পড়ে ছিল শুধু চারটি খুলি

পড়ে ছিল শুধু চারটি খুলি

পুরান ঢাকার চকবাজারে ব্যবসা করতেন চার বন্ধু। রাত ১০টার পর সবাই একসঙ্গে কিছুটা সময় আড্ডা দিতেন। সেই আড্ডার মধ্যেই না ফেরার দেশে পাড়ি জমান তারা।

১০:১৪ ২১ ফেব্রুয়ারি ২০১৯

ছবি নিয়ে নিখোঁজদের খোঁজে হাসপাতালে স্বজনেরা

ছবি নিয়ে নিখোঁজদের খোঁজে হাসপাতালে স্বজনেরা

রাজধানীর চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত ৭০ মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় বেশ কয়েকজন নিখোঁজ রয়েছে। নিখোঁজদের খুঁজতে হাসপাতালে ভিড় করছেন স্বজনেরা।

১০:০৫ ২১ ফেব্রুয়ারি ২০১৯