• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বৃষ্টিতে উঠে এলো ১০ বস্তা সরকারি ওষুধ

বৃষ্টিতে উঠে এলো ১০ বস্তা সরকারি ওষুধ

মাটির নিচে লুকিয়ে রাখা দশ বস্তা সরকারি ওষুধ ও গজ ব্যান্ডেজসহ বিভিন্ন সরঞ্জাম বৃষ্টির পানির চাপে ভেসে উঠেছে।

শনিবার দুপুরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক ভবনের ক্যান্টিনের পেছনে ড্রেনের পাশে এমনই দৃশ্য মানুষের নজরে আসে।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, মাটির নিচে লুকিয়ে রাখা ওষুধের পরিমাণ কমপক্ষে দশ বস্তা। ওষুধগুলো সরকারি। এসব ওষুধের এখনো মেয়াদ রয়েছে। বস্তাবোঝাই ওষুধগুলো ক্যান্টিনের পেছনে ড্রেনের মধ্যে পড়ে রয়েছে। কিছু ওষুধ মাটির নিচে লুকিয়ে রাখা। কিছু ওষুধ স্যাম্পল হিসেবে নিয়ে এসেছি। বাকি ওষুধগুলো সেখানে পড়ে রয়েছে। ওষুধের সঙ্গে গজ ব্যান্ডেজসহ বিভিন্ন চিকিৎসা সরঞ্জাম রয়েছে।

১১:৫৩ ২৬ মে ২০১৯

লিচু খেতে চাওয়ায় দুই মেয়ের প্রাণ নিলেন বাবা

লিচু খেতে চাওয়ায় দুই মেয়ের প্রাণ নিলেন বাবা

লিচু খাওয়ার আবদার করায় দুই মেয়েকে শ্বাসরোধে হত্যা করেছেন তাদের বাবা শফিকুল ইসলাম।

শনিবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নরসিংদীর এসপি মিরাজ উদ্দিন আহাম্মেদ। 

শুক্রবার রাতে নরসিংদীতে লঞ্চ টার্মিনালের বাথরুম থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলো- মনোহরদী চালাকচর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে তাইন ও তাইবা । 

সংবাদ সম্মেলনে এসপি বলেন, প্রথমে নিহত শিশুদের বাবা শফিকুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেন তিনি।

১১:৪৯ ২৬ মে ২০১৯

আমি বাঁচবো ডাক্তাররাও আশা করেনি: কাদের

আমি বাঁচবো ডাক্তাররাও আশা করেনি: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমি বাঁচবো ডাক্তাররাও আশা করেনি। রাজশাহী সফররত প্রধানমন্ত্রীর কাছে ডাক্তাররা খরর দিয়েছিলেন যদি শেষবারের দেখা দেখতে চান, চলে আসুন। 

শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে উন্নত চিকিৎসা শেষে দেশে ফেরেন ওবায়দুল কাদের।

১১:৩৯ ২৬ মে ২০১৯

ফিলিস্তিনিদের ইফতারে রোনালদোর ১৪ কোটি টাকা দান!

ফিলিস্তিনিদের ইফতারে রোনালদোর ১৪ কোটি টাকা দান!

ফুটবল বিশ্বে ক্রিশ্চিয়ানো রোনালদো এক মুকুটহীন সম্রাট। যত বড় ফুটবলার, তার থেকে অনেক বড় মানুষ। বর্তমান সময়ের সর্বোচ্চ উপার্জনকারী ফুটবলারদের মধ্যে একজন তিনি। অর্থ উপার্জনের পাশাপাশি মানবতার সেবায় দু’হাতে খরচ করেন এই পর্তুগিজ তারকা। দুস্থ মানবতা এবং শিশুদের সাহায্যে বরাবরই এগিয়ে আসেন তিনি। এবার যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের ইফতারে ১.৫ মিলিয়ন ইউরো দান করলেন রোনালদো।

১১:৩৮ ২৬ মে ২০১৯

নির্ধারিত সময়ের আগেই চালু হলো দ্বিতীয় মেঘনা, গোমতী সেতু

নির্ধারিত সময়ের আগেই চালু হলো দ্বিতীয় মেঘনা, গোমতী সেতু

নির্ধারিত সময়ের সাত মাস আগেই যান চলাচলের জন্য খুলে দেওয়া হলো ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্বিতীয় মেঘনা সেতু এবং দ্বিতীয় গোমতী সেতু। কোনো প্রকার কালক্ষেপণ না করে নির্ধারিত সময়ের আগেই কোনো প্রকল্প সম্পন্ন করা বাংলাদেশের প্রেক্ষাপটে বিরলই বটে। প্রকল্প বাস্তবায়নে বারবার সময় আর ব্যয় বৃদ্ধিই যেনো স্বাভাবিক ছিলো বাংলাদেশে। সেখানে মূল চুক্তির এক  মাস আগে এবং বরাদ্দ সময়ের সাত মাস আগে শেষ হলো কাঁচপুর, মেঘনা ও গোমতী দ্বিতীয় সেতুর নির্মাণকাজ। একই  সঙ্গে প্রায় হাজার কোটি সাশ্রয় হয়েছে। 

২২:৫৪ ২৫ মে ২০১৯

দুই কিলোমিটার দৃশ্যমান পদ্মা সেতুর

দুই কিলোমিটার দৃশ্যমান পদ্মা সেতুর

দ্রুত গতিতে এগিয়ে চলছে বহুল আকাঙ্ক্ষিত পদ্মা সেতু নির্মাণ কাজ। চলতি বছর উদ্বোধনের কথা মাথায় রেখে এগিয়ে নেয়া হয়েছে নির্মাণ কাজ। আগে যেখানে মাসে একটা করে স্প্যান বসতো, সেখানে বসছে দুইটি করে। আর একে একে দৃশ্যমান হতে শুরু করে এই পদ্মা সেতু। এদিকে প্রতিকূলতা কাটিয়ে অপেক্ষার প্রহর শেষে পদ্মা সেতুর ত্রয়োদশ স্প্যান ‘৩বি’ সেতুর ১৪ ও ১৫ নম্বর পিলারের উপর বসানো হয়েছে। এতে সেতুর প্রায় ২ কিলোমিটার (১৯৫০ মিটার) দৃশ্যমান হয়েছে। শনিবার সকালে স্প্যানটি মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে ১৪ ও ১৫ নম্বর পিলারের ওপর দেশি-বিদেশি প্রকৌশলীদের চেষ্টায় সফলভাবে বসানো হয়েছে।

২২:৫৩ ২৫ মে ২০১৯

রোহিঙ্গা ইস্যু ধামাচাপা দিতে মরিয়া মিয়ানমার

রোহিঙ্গা ইস্যু ধামাচাপা দিতে মরিয়া মিয়ানমার

৮০-এর দশকে নিজস্ব নাগরিকত্ব আইন বানিয়ে রাখাইন রাজ্যের রোহিঙ্গা অধিবাসীদের অনাগরিক ঘোষণা করেছে মিয়ানমার। এরপর থেকে মিয়ানমার সে দেশের ১০ লাখের মতো রোহিঙ্গা অধিবাসীকে বিভিন্ন সময় বাংলাদেশে ঠেলে দিয়েছে। সর্বশেষ রোহিঙ্গাদের ওপর চালানো গণহত্যা বা জাতিগত নিপীড়ন নিয়ে মিয়ানমারের সেনাবাহিনী ও মিয়ানমার সরকার তীব্র চাপের মুখে রয়েছে। এ ব্যাপারে দৃষ্টি অন্য দিকে সরিয়ে নিয়ে নতুন একটি ইস্যু তৈরি করার চেষ্টা হিসেবে সেন্টমার্টিন দ্বীপের মালিকানা ইস্যু নিয়ে এসেছিলো গত বছরের সেপ্টেম্বরে।

২২:৫১ ২৫ মে ২০১৯

দ্বিতীয় গোমতী ও মেঘনা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিন

দ্বিতীয় গোমতী ও মেঘনা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ প্রতীক্ষিত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্বিতীয় মেঘনা সেতু এবং দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করেছেন। ২৫ মে বেলা সোয়া ১১টার দিকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি সেতু দু‘টি উদ্বোধন করেন।

২২:৫০ ২৫ মে ২০১৯

জিয়ার মৃত্যুবার্ষিকীতে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি, জানেন না রিজভী

জিয়ার মৃত্যুবার্ষিকীতে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি, জানেন না রিজভী

নিউজ ডেস্ক : বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কর্মসূচি গ্রহণ করেছে স্বেচ্ছাসেবক দল। তবে এই কর্মসূচি নিয়ে নতুন করে দ্বন্দ্বে জড়িয়ে পড়েছে দলটির নেতা-কর্মীরা। কেন্দ্রীয় কমিটিকে অবগত না করে ইচ্ছামতো কর্মসূচি ঘোষণা করায় রিজভী আহমেদের রোষানলে পড়েছেন স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

২২:৪৮ ২৫ মে ২০১৯

অকর্মণ্যতার দায়ে বগুড়া যুবদলের কমিটি বাতিল

অকর্মণ্যতার দায়ে বগুড়া যুবদলের কমিটি বাতিল

নিউজ ডেস্ক : বগুড়া জেলা বিএনপির কার্যক্রম নিয়ে চরম অস্বস্তিতে রয়েছে কেন্দ্র। জেলা কমিটির মনোনয়ন নিয়ে চলমান দ্বন্দ্বের সুরাহা হতে না হতেই, এবার নিষ্ক্রিয়তার দায়ে বৃহস্পতিবার (২৩ মে) বগুড়া জেলা যুবদলের কেন্দ্রীয় কমিটি বাতিল করেছে কেন্দ্র।

২২:৪৮ ২৫ মে ২০১৯

অবিচারের শিকার আব্বাস পরিবার, শঙ্কিত নেতারা

অবিচারের শিকার আব্বাস পরিবার, শঙ্কিত নেতারা

নিউজ ডেস্ক: ইদানীং বিএনপির রাজনৈতিক কর্মকাণ্ডে মির্জা আব্বাসকে এমনিতেই দেখা যায় না। মির্জা আব্বাসের বর্তমান অবস্থা নিয়ে দলের অভ্যন্তরে চলছে নানা গুঞ্জন। বলা হচ্ছে, দলের ক্রমাগত অবহেলায় দলের প্রতি অভিমান করে নিজেকে সরিয়ে রাখছেন মির্জা আব্বাস।

২২:৪৬ ২৫ মে ২০১৯

মাদক বিরোধী অভিযানে র‍্যাবের কব্জায় ২৬ জন

মাদক বিরোধী অভিযানে র‍্যাবের কব্জায় ২৬ জন

গাজীপুরের টঙ্গীতে ্যাব- জেলা প্রশাসন যৌথভাবে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ক্রয়-বিক্রয় এবং সেবনকারী ২৬ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন

২১:২৫ ২৫ মে ২০১৯

ইংল্যান্ডের ‘বার্মি আর্মি’কে ভয় নেই অস্ট্রেলিয়ার

ইংল্যান্ডের ‘বার্মি আর্মি’কে ভয় নেই অস্ট্রেলিয়ার

এবারের বিশ্বকাপ বসবে ইংল্যান্ডের মাটিতে। এই আসরকে সামনে রেখে ইতিমধ্যেই সেখানে পৌছেছে অস্ট্রেলিয়াসহ অন্যসব দল। তবে বিশ্বকাপকে সামনে রেখে অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের বিরক্ত করার নানান আয়োজন হাতে নিয়েছে ইংল্যান্ডের বিখ্যাত সমর্থক গোষ্ঠি বার্মি আর্মি।

মূলত বল টেম্পারিংয়ের দায়ে নিষিদ্ধ থাকা দুই ক্রিকেটার ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথকে ইঙ্গিত করে গান বানাবে তারা। যার আভাস পাওয়া গিয়েছে আজকের প্রস্তুতি ম্যাচেই। যেখানে মাঠে নামার সময় বছরখানেক আগের বল টেম্পারিং কাণ্ডের কথা মনে করিয়ে এক দর্শক চিল্লিয়ে বলে ওঠেন, ‘বেরিয়ে যাও, অসৎ কোথাকার!’

২০:০৪ ২৫ মে ২০১৯

টিভিতে আজকের খেলা সূচি

টিভিতে আজকের খেলা সূচি

আর মাত্র ৪ দিন পরেই পর্দা উঠছে বিশ্বকাপ ক্রিকেট মহারণের। চলছে প্রস্তুতি ম্যাচ। প্রস্তুতি ম্যাচেই চমক দেখাল আফগানিস্তান।

একনজরে জেনে নিই টিভি পর্দায় রয়েছে আজ যেসব খেলা:

* ক্রিকেট

বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ

ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া

সরাসরি, স্টার স্পোর্টস-২

বিকেল ৩টা ৩০

ভারত ও নিউজিল্যান্ড

সরাসরি, স্টার স্পোর্টস-১

বিকেল ৩টা ৩০

রয়্যাল লন্ডন ওয়ানডে কাপ

সরাসরি, সনি সিক্স, বিকেল ৪টা

২০:০২ ২৫ মে ২০১৯

আজকের ধাঁধা

আজকের ধাঁধা

ধাঁধাচর্চা আপনার মস্তিষ্কের বিকাশ ঘটায়। এতে মস্তিষ্কের কার্যক্ষমতা বাড়িয়ে বুদ্ধি বাড়ায়। সে নিমিত্তে রইলো আপনাদের জন্য আজকের চারটি ধাঁধা-

১. ‘কোট কাচারিতে বিচার শুনি,

জন্ম আমার বনে।

সবাই আমার পেটে বসে,

কষ্ট পাই না মনে।’

২০:০১ ২৫ মে ২০১৯

সাভার উপজেলা প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল

সাভার উপজেলা প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল

সাভার উপজেলা প্রেস ক্লাবের আয়োজনে এতিমদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে শুক্রবার (২৪ মে) বিকেলে সাভারের রেডিও কলোনি বাস স্ট্যান্ডে এই মাহফিল অনুষ্ঠিত হয় সংগঠনের সভাপতি ও একাত্তর টেলিভিশনের সাংবাদিক মিঠুন সরকারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সাভার পৌরসভার প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম মানিক মোল্লা

২০:০০ ২৫ মে ২০১৯

৯৬৮০ কনস্টেবল নেবে পুলিশ

৯৬৮০ কনস্টেবল নেবে পুলিশ

৯৬৮০ কনস্টেবল নেবে পুলিশ। এ–সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি পুলিশের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। এর মধ্যে ৬ হাজার ৮০০ জন পুরুষ ও ২ হাজার ৮৮০ জন নারীকে কনস্টেবল পদে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা

এসএসসি বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের ন্যূনতম জিপিএ থাকতে হবে ২ দশমিক ৫ অথবা সমমান।

শারীরিক যোগ্যতা

২০:০০ ২৫ মে ২০১৯

ইফতারে মুখরোচক চিংড়ি কাবাব

ইফতারে মুখরোচক চিংড়ি কাবাব

সারাদিন রোজা রাখার পর ইফতারে মুখরোচক খাবার মুখের রুচি বাড়ায়। ইফতারে মুখরোচক কোনো খাবার খেতে চাইলে খেতে পারেন চিংড়ি কাবাব।

আসুন জেনে নেই কীভাবে তৈরি করবেন চিংড়ি কাবাব।

উপকরণ

চিংড়ির কিমা এক কাপ, কাঁচামরিচ কুচি এক টেবিল চামচ,ধনেপাতা কুচি এক টেবিল চামচ, পেঁয়াজ কুচি দুই টেবিল চামচ,সিদ্ধ আলু পরিমাণমতো, কর্নফ্লাওয়ার পরিমাণমতো, ব্রেডক্রাম পরিমাণমতো, টমেটো সস পরিমাণমতো, লবণ স্বাদমতো, ডিম দুটি।

১৯:৫৮ ২৫ মে ২০১৯

রোহিঙ্গাদের ফেরত পাঠাতে সরকার কাজ করছে

রোহিঙ্গাদের ফেরত পাঠাতে সরকার কাজ করছে

বাংলাদেশে আশ্রয় নেয়া ১১ লাখ রোহিঙ্গাকে মায়ানমারে ফেরত পাঠাতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে এজন্য সুইজারল্যান্ডের জেনেভায় আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানানো হয়েছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান

১৯:৫৫ ২৫ মে ২০১৯

সুদান যাচ্ছে বাংলাদেশের ১৪০ পুলিশ

সুদান যাচ্ছে বাংলাদেশের ১৪০ পুলিশ

আফ্রিকার দেশ সুদানে যাচ্ছেন বাংলাদেশ ফরমড পুলিশ ইউনিট-১ এর ১৪০ জন সদস্য।

শান্তিরক্ষা মিশনে কন্টিনজেন্ট প্রতিস্থাপনের লক্ষ্যে শনিবার ভোরে জাতিসংঘের ভাড়া করা একটি ফ্লাইটে দারফুরের নায়লার উদ্দেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তারা।

কন্টিনজেন্টটির কমান্ডারের দায়িত্ব পালন করছেন মোহাম্মদ আব্দুল হালিম। ডেপুটি কমান্ডার হিসেবে রয়েছেন মোসা. নাজলী সেলিনা ফেরদৌসী।

পুলিশ হেডকোয়ার্টার্সের ইউএন অ্যাফেয়ার্স শাখার কর্মকর্তারা জাতিসংঘ মিশনগামী সদস্যদেরকে বিমানবন্দরে বিদায় জানান।

১৯:৫৫ ২৫ মে ২০১৯

হাসতে নেই মানা

হাসতে নেই মানা

* জোকস-১

স্ত্রী থাপ্পড় দিয়ে স্বামীর গালে বসে থাকা একটা মশা মারলো। স্বামী রেগে গিয়ে বললো-

স্বামী: কী ব্যাপার, থাপ্পড় মারলে কেন?

স্ত্রী: আমি বেঁচে থাকতে অন্য কেউ তোমার রক্ত খাবে, এটা আমার পছন্দ না!

১৯:৫৪ ২৫ মে ২০১৯

শীর্ষে নর্থ সাউথ, দ্বিতীয় ব্র্যাক

শীর্ষে নর্থ সাউথ, দ্বিতীয় ব্র্যাক

দেশের বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলো নিয়ে করা গবেষণায় র‌্যাংকিংয়ে প্রথম হয়েছে নর্থ সাউথ ইউনিভার্সিটি, দ্বিতীয় ব্র্যাক বিশ্ববিদ্যালয় এবং তৃতীয় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি। ঢাকা ট্রিবিউন-বাংলা ট্রিবিউনের যৌথ উদ্যোগে র‌্যাংকিং নির্ণয়বিষয়ক এ গবেষণাটি পরিচালনা করে ওআরজি-কোয়েস্ট রিসার্চ লিমিটেড।

শনিবার র‌্যাংকিংয়ের ফলাফল বাংলা ট্রিবিউনের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। এর আগে ২০১৭ সালে এই দুই প্রতিষ্ঠানের করা র‌্যাংকিংয়ে প্রথম হয়েছিল ব্র্যাক বিশ্ববিদ্যালয় এবং দ্বিতীয় নর্থ সাউথ ইউনিভার্সিটি।

দেশে বর্তমানে সরকারি অনুমোদনপ্রাপ্ত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সংখ্যা হচ্ছে ১০৪টি। তবে র‌্যাংকিং নির্ণয়বিষয়ক গবেষণাটি পরিচালনা করা হয়েছে ৩৬টি বেসরকারি বিশ্ববিদ্যালয় নিয়ে।

১৯:৫১ ২৫ মে ২০১৯

বিশ্বের সবচেয়ে বড় খেজুর বাগান

বিশ্বের সবচেয়ে বড় খেজুর বাগান

পুষ্টি গুণে সমৃদ্ধ একটি ফল খেজুর। খেজুরে রয়েছে প্রচুর পরিমাণে আয়রণ, ভিটামিন, মিনারেল ও ডায়েটরই ফাইবার যা রক্তস্বল্পতা দূর করে, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়।

রোজাদারদের ইফতারের প্রধান অনুষঙ্গও খেজুর। সারা দিন রোজা রাখার পর পেট খালি থাকে বলে শরীরে গ্লুকোজের স্বল্পতা দেখা দেয়, যা ইফতারের সময় পূরণ করতে হয়। আর খেজুর সেটি দ্রুত পূরণে সাহায্য করে।

বৈজ্ঞানিক বিষয়টি ছাড়াও ধর্মীয় দৃষ্টিকোণ থেকে মুসলমানদের কাছে খেজুর অতি প্রিয় ও পবিত্র একটি ফল। খেজুর গাছের দেশ সৌদি আরবে বিশ্বনবী হযরত মুহাম্মদ (স.) জন্ম গ্রহণ করেছেন। শিশুকাল থেকে খেজুরই ছিল তার খাদ্য তালিকার প্রধান একটি অংশ।

সেই সৌদি আরবেই রয়েছে বিশ্বের সবচেয়ে বড় খেজুর বাগান। সারি সারি প্রায় দুই লাখ খেজুর গাছের সমারোহে গড়ে উঠেছে এই বাগানটি।

১৯:৫০ ২৫ মে ২০১৯

রাস্তার কারণে যেন যানজট সৃষ্টি না হয় : জাহাঙ্গীর আলম

রাস্তার কারণে যেন যানজট সৃষ্টি না হয় : জাহাঙ্গীর আলম

গাজীপুরে টঙ্গী থেকে গাজীপুর চৌরাস্তা পর্যন্ত ১২ কিলোমিটার মহাসড়কে বিআরটি প্রকল্পের কাজ বন্ধ রেখে ঈদে ঘরমুখো যাত্রীদের নির্বিঘ্নে যাতায়াত করা এবং রাস্তার কারণে যেন কোনো যানজট সৃষ্টি না হয় এজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিশেষ নজর রাখার অনুরোধ জানিয়েছেন গাজীপুর সিটি মেয়র মো. জাহাঙ্গীর আলম

১৯:৪৮ ২৫ মে ২০১৯