• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

আশুলিয়ায় ইয়াবাসহ কনস্টেবল আটক

আশুলিয়ায় ইয়াবাসহ কনস্টেবল আটক

সাভারের আশুলিয়ায় ৯৯০ পিছ ইয়াবাসহ তাইজু উদ্দিন (কং-১০৯) নামে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) এক কনস্টেবলকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১১টার দিকে আশুলিয়ার চাঁনগাও এলাকা থেকে তাকে আটক করে ঢাকা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

২২:১৯ ১৯ এপ্রিল ২০১৯

আশুলিয়ায় ট্রাফিক সার্জেন্টকে মারধর, আটক ২

আশুলিয়ায় ট্রাফিক সার্জেন্টকে মারধর, আটক ২

আশুলিয়ায় কর্তব্যরত রোকনুজ্জামান নামে এক ট্রাফিক সার্জেন্টকে মারধরকে ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেলে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবোতে এই ঘটনা ঘটে। আটককৃতরা হলেন মনির হোসেন ও রফিক। তারা আশুলিয়ার ঘোষবাগ এলাকার বাসিন্ধা।

২২:১৫ ১৯ এপ্রিল ২০১৯

সাভারের বলিয়াপুরে জবাইয়ের ভয় দেখিয়ে ডাকাতি

সাভারের বলিয়াপুরে জবাইয়ের ভয় দেখিয়ে ডাকাতি

রাজধানীর উপকণ্ঠ সাভারের বলিয়াপুর কোন্ডা গ্রামে ভয়ঙ্কর ডাকাতির শিকার হয়ে নিঃস্ব হয়েছে একটি পরিবার। গত বুধবার দিবাগত রাতে অস্ত্রসস্ত্র নিয়ে ডাকাতরা বাড়ির সবাইকে জিম্মি করে স্বর্ণালংকার, নগদ টাকাসহ কয়েক লাখ টাকার মূল্যমান জিনিসপত্র লুটে নিয়ে যায়। 

২২:১০ ১৯ এপ্রিল ২০১৯

ফেসবুকে প্রেমের ফাঁদ, পরে দেখা করার নামে

ফেসবুকে প্রেমের ফাঁদ, পরে দেখা করার নামে

প্রথমে ফেসবুকে পরিচয়, পরে প্রেমের সম্পর্ক। সম্পর্কের এক মাসের মধ্যেই বয়ফ্রেন্ডকে ডেটিংয়ের প্রস্তাব সুন্দরী রমনীর। এরপর ডেটিংয়ের ফাঁদে ফেলে বয়ফ্রেন্ডকে অপহরণ করে দাবি করা হয় মোটা অংকের মুক্তিপণ। এমনই অভিযোগে গত বুধবার রাতে সাভারের আমিন বাজার এলাকায় অভিযান চালিয়ে কথিত প্রেমিকা কাজলসহ প্রতারক চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-৪।

২২:০৩ ১৯ এপ্রিল ২০১৯

জাবিতে সিনিয়রের থাপ্পড়ে কান ফাটল জুনিয়রের

জাবিতে সিনিয়রের থাপ্পড়ে কান ফাটল জুনিয়রের

 জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের এক শিক্ষার্থীকে দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী থাপ্পড় মেরে কান ফাটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

২১:৫৮ ১৯ এপ্রিল ২০১৯

টঙ্গী প্রেস ক্লাবের নতুন কমিটি সভাপতি হায়দার, সম্পাদক কালিমুল্লাহ

টঙ্গী প্রেস ক্লাবের নতুন কমিটি সভাপতি হায়দার, সম্পাদক কালিমুল্লাহ

টঙ্গী প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৯ সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বিরতিহীনভাবে ক্লাবের সদস্যগণ তাদের ভোট প্রদান করেন।

২১:৫৫ ১৯ এপ্রিল ২০১৯

নাগরপুরে প্রাথমিক বিদ্যালয়ে জীবনের ঝুঁকি নিয়ে ক্লাস করছে শিক্ষার্

নাগরপুরে প্রাথমিক বিদ্যালয়ে জীবনের ঝুঁকি নিয়ে ক্লাস করছে শিক্ষার্

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ১১০ নং ঘুনী গজমতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীরা জীবনের ঝুঁকি নিয়ে ক্লাস করছে। বিদ্যালয়ের একমাত্র ঝুঁকিপূর্ণ ভবন ধ্বসে পড়ার আতংক মাথায় নিয়েই ক্লাস করতে হচ্ছে এ বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীকে।

২১:৫৩ ১৯ এপ্রিল ২০১৯

ছাত্রীকে যৌন হয়রানি, ইংরেজি শিক্ষক আটক

ছাত্রীকে যৌন হয়রানি, ইংরেজি শিক্ষক আটক

জামালপুরের বকশীগঞ্জে দশম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আরিফুর রহমানকে (৩০) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে তাকে আটক করা হয়।

এর আগে দুপুরে অভিযুক্ত ওই শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি ও তার অপসারণ দাবিতে বিদ্যালয়ে বিক্ষোভ মিছিল করে অভিভাবক ও শিক্ষার্থীরা। বিক্ষোভ মিছিলের পর বিকেলে ওই শিক্ষককে আটক করে পুলিশ।

১৪:৫৩ ১৯ এপ্রিল ২০১৯

ডায়েরির পাতায় নুসরাতের ভাইয়ের আবেগঘন লেখা

ডায়েরির পাতায় নুসরাতের ভাইয়ের আবেগঘন লেখা

ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় কোনোভাবেই শোক কাটাতে পারছেন না তার স্বজনরা। সম্প্রতি বোনের স্মৃতি স্মরণ করে নিজের ডায়েরিতে লিখেছেন নুসরাতের ছোট ভাই রাশেদুল হাসান রায়হান। ওই একই মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী সে।

বোনকে নিয়ে রায়হান লিখেছে-

১৪:৫১ ১৯ এপ্রিল ২০১৯

হ্যাটট্রিক সেঞ্চুরির পর বিজয়ের তৃতীয় ‘গোল্ডেন ডাক’

হ্যাটট্রিক সেঞ্চুরির পর বিজয়ের তৃতীয় ‘গোল্ডেন ডাক’

চলতি ঢাকা প্রিমিয়ার লিগের শুরুটা কি দারুণই না করেছিলেন প্রাইম ব্যাংকের অধিনায়ক ও উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়। পরপর তিন ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে ১০০*(১১১), শেখ জামাল ধানমন্ডির বিপক্ষে ১০১(১২০) ও আবাহনী লিমিটেডের বিপক্ষে খেলেছিলেন ১০২(১২৮) রানের ইনিংস।

এ তিন সেঞ্চুরির কল্যণে লম্বা একটা সময় লিগের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় অবস্থান করছিলেন শীর্ষে। সেই বিজয়ই এবার যেন দেখলেন মুদ্রার উল্টো পিঠ। টানা তিন ম্যাচে সেঞ্চুরি করা বিজয় আজ দেখা পেলেন চলতি লিগে তৃতীয় গোল্ডেন ডাকের (প্রথম বলেই শূন্য রানে আউট)।

১৪:৪৯ ১৯ এপ্রিল ২০১৯

বিচ্ছেদের আশঙ্কায় ভুগতেন আলিয়া

বিচ্ছেদের আশঙ্কায় ভুগতেন আলিয়া

আলিয়া ভাট ও বরুন ধাওয়ান, বলিউডের এই দুই তারকার কেরিয়ার দেখে অনেকেরই ঈর্ষা করেন। দু’জনে এবার জুটি বেধেছেন ‘কলঙ্ক’ সিনেমায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই এ জুটিকে বর্তমানের ‘শাহরুখ-কাজল’ বলেও সম্বোধন করেন। তবে এ অবস্থায় আলিয়া জানিয়েছেন বরুনের সঙ্গে নাকি বিচ্ছেদ হওয়ার আশঙ্কায় ভুগতেন তিনি!

আলিয়া সাংবাদিকদের বলেন, ‘যখনই বরুণের সঙ্গে কাজ করতাম তখনই বিচ্ছেদের আশঙ্কা হতো আমার। বরুনেরও হতো হয়তো। এই ভাবনাটা যখন এসেছে তার পরেও আমরা দু’সপ্তাহ শুটিং করেছি।’

১৪:৪৮ ১৯ এপ্রিল ২০১৯

রমজান সামনে রেখে বাড়ছে আলু-পেঁয়াজের দাম

রমজান সামনে রেখে বাড়ছে আলু-পেঁয়াজের দাম

পবিত্র রমজানকে সামনে রেখে রাজধানীর বাজারগুলোতে বেড়েছে আলু ও পেঁয়াজের দাম। শাক-সবজি এবং মাছ-মাংসও আগের মতই চড়া দামে বিক্রি হচ্ছে। তবে সপ্তাহের ব্যবধানে কিছুটা কমেছে ডিমের দাম।

শুক্রবার (১৯ এপ্রিল) রাজধানীর কারওয়ান বাজার, রামপুরা, মালিবাগ হাজীপাড়া, খিলগাঁও এলাকার বিভিন্ন বাজার ঘুরে ব্যবসায়ী ও ক্রেতাদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।

কারওয়ান বাজারে দেখা যায়, ব্যবসায়ীরা ভালোমানের দেশি পেঁয়াজের পাল্লা (৫ কেজি) বিক্রি করছেন ১২০ টাকা, যা এক সপ্তাহ আগেও ছিল ১০০ টাকা। আর আলু বিক্রি হচ্ছে ৭৫ টাকা পাল্লা, যা এক সপ্তাহ আগে ছিল ৬৫ টাকা। অর্থাৎ সপ্তাহের ব্যবধানে বাজারে পেঁয়াজের দাম কেজিতে চার এবং আলু দুই টাকা বেড়েছে।

১৪:৪৫ ১৯ এপ্রিল ২০১৯

প্রথম ধাপে যেসব এলাকার তথ্য সংগ্রহ করবে ইসি

প্রথম ধাপে যেসব এলাকার তথ্য সংগ্রহ করবে ইসি

সারাদেশে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু করতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। ইসির নিয়োগ করা তথ্য সংগ্রহকারীরা বাড়ি বাড়ি গিয়ে কয়েক ধাপে তথ্য সংগ্রহ করবেন। এর মধ্যে প্রথম ধাপের কার্যক্রম শুরু হবে আগামী ২৩ এপ্রিল থেকে।

ইসির তথ্য মতে, ২০০১, ২০০২, ২০০৩ ও ২০০৪ সালের ১ জানুয়ারি যাদের জন্ম, তাদের তথ্য সংগ্রহ করা হবে। এছাড়া ভোটার হওয়ার বয়স হলে তাদের তালিকাভুক্ত করে নেয়া হবে।

১৪:৪৪ ১৯ এপ্রিল ২০১৯

নুসরাত হত্যায় আর্থিক লেনদেন অনুসন্ধানে সিআইডি

নুসরাত হত্যায় আর্থিক লেনদেন অনুসন্ধানে সিআইডি

ফেনীর সোনাগাজীতে আগুনে পুড়িয়ে মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় ‘মানি লন্ডারিং’ এর সংশ্লিষ্টতা অনুসন্ধানে নেমেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অর্গানাইজড ক্রাইম ইউনিট। হত্যাকাণ্ডে কোনো আর্থিক লেনদেন ছিল কি না কিংবা কে বা কারা টাকা দিয়েছে -এসব জানতে কাজ শুরু করছেন কর্মকর্তরা।

শুক্রবার (১৯ এপ্রিল) সকালে সিআইডির সিনিয়র সহকারী বিশেষ পুলিশ সুপার শারমিন জাহান জাগো নিউজকে এসব তথ্য জানিয়েছেন।

১৪:৪১ ১৯ এপ্রিল ২০১৯

নিয়ন্ত্রণরেখায় পাকিস্তানের সঙ্গে বাণিজ্যপথ বন্ধ করল ভারত

নিয়ন্ত্রণরেখায় পাকিস্তানের সঙ্গে বাণিজ্যপথ বন্ধ করল ভারত

জম্মু-কাশ্মীরে নিয়ন্ত্রণরেখা বরাবর পাকিস্তানের সঙ্গে বাণিজ্যপথ বন্ধ করে দিল ভারতের কেন্দ্রীয় সরকার। বৃহস্পতিবার থেকে এই সিদ্ধান্ত কার্যকর করা হয়েছে। বাণিজ্যের নাম করে পাকিস্তান থেকে অস্ত্র পাচার, মাদক, জালনোটসহ অন্যান্য চোরাচালান বেড়ে গেছে। সে কারণেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে দাবি করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

জম্মু-কাশ্মীরে নিয়ন্ত্রণরেখা বরাবর বাণিজ্যের দুটি জায়গা রয়েছে। একটি বারামুলা জেলার উরির সালামাবাদ। অন্যটি রয়েছে পুঞ্চ জেলার ছক্কন-দা-বাগে। নিয়ন্ত্রণরেখার দু’পারের বাসিন্দাদের প্রতিদিনের ব্যবহারের জিনিস কেনাবেচার জন্যই এই দুটি বাণিজ্যপথ তৈরি করা হয়েছিল।

১৪:৪০ ১৯ এপ্রিল ২০১৯

সাইফ-কারিনার ছেলে তৈমুরকে নিয়ে সিনেমা

সাইফ-কারিনার ছেলে তৈমুরকে নিয়ে সিনেমা

বলিউডের নায়ক-নায়িকা দম্পতি সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুর নানা বিষয় নিয়ে সব সময় আলোচনায় থাকে। পাপারাজ্জিরা সব সময় তার পিছে ঘোরে। জন্ম হওয়া থেকে আজ পর্যন্ত, তৈমুর কী করছে, কোথায় যাচ্ছে, কী পরছে, কী খাচ্ছে সবই প্রকাশ হয়েছে সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায়।

এবার আরও এক চমকপ্রদ কারণে আলোচনায় ‘তৈমুর’। সম্প্রতি পরিচালক মধুর ভাণ্ডারকর ‘তৈমুর’ নামে একটি সিনেমার রেজিস্ট্রেন করেছেন। এরপরই বলিউড পাড়ায় আলোচনা শুরু হয় তাহলে কী এবার সাইফ আলী খান ও কারিনা কাপুরের ছেলেকে নিয়ে সিনেমা হতে যাচ্ছে!

১৪:৪০ ১৯ এপ্রিল ২০১৯

স্কুল মাঠে মেলায় চলছে সার্কাস, পাঠদান ব্যাহত

স্কুল মাঠে মেলায় চলছে সার্কাস, পাঠদান ব্যাহত

জেলা প্রশাসনের অনুমোদন ছাড়াই সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার একটি স্কুলমাঠে চলছে মেলা ও সার্কাস। বৈশাখী মেলার নামে নববর্ষের প্রথম দিন থেকে মেলাটি শুরু হলেও তা এখনো চালানো হচ্ছে। এতে কোমলমতি শিক্ষার্থীদের স্বাভাবিক পাঠদান প্রক্রিয়া ব্যাহত হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

গত রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ উপলক্ষে বেলকুচির আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে চলছে এ মেলা। বিদ্যালয়ের শ্রেণিকক্ষের সামনে করা হয়েছে সার্কাসের প্যান্ডেল ও শত শত দোকানপাট। সকাল থেকেই মেলা প্রাঙ্গণে হাজারও মানুষের সমাগম ও মাইকের শব্দে লেখাপড়ার পরিবেশ নষ্ট হচ্ছে।

১৪:৩৯ ১৯ এপ্রিল ২০১৯

চাঁদের বুক চিরে বেরিয়ে এলো পানি

চাঁদের বুক চিরে বেরিয়ে এলো পানি

চাঁদের বুকে আচমকা আছড়ে পড়ল উল্কা। চাঁদের মাটি চিরে ফোয়ারার মতো বেরিয়ে এলো পানির কণা। এরপর মহাকাশে কোথায় যেন বাষ্প হয়ে উধাও হয়ে গেল পানি। হারিয়ে গেল মহাকাশের অতল অন্ধকারে।

আন্তর্জাতিক বিজ্ঞান-জার্নাল ‘নেচার-জিওসায়েন্সে’ -এ আবিষ্কারের গবেষণাপত্রটি বের হয়েছে। গবেষক দলের প্রধান হিসেবে রয়েছেন মেরিল্যান্ডের গ্রিনবেল্টে নাসার গডার্ড স্পেস ফ্লাইট সেন্টারের বিশিষ্ট জ্যোতির্বিজ্ঞানী মেহেদী বেন্না।

১৪:৩৭ ১৯ এপ্রিল ২০১৯

কারিগরের উদ্যোগে ফ্লোরিডায় পহেলা বৈশাখ উদযাপন

কারিগরের উদ্যোগে ফ্লোরিডায় পহেলা বৈশাখ উদযাপন

উৎসাহ ও উদ্দীপনায় যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ‘কারিগর’-এর উদ্যোগে পঞ্চম বারের মতো অনুষ্ঠিত হয়েছে বাংলা নববর্ষ ১৪২৬। স্থানীয় সময় বিকেল সাড়ে তিনটায় ওয়েস্ট পামবিচের লেক ওয়ার্থ-এর ইন্টার কোস্টাল সংলগ্ন ব্রায়ান্ট পার্কে সমবেত কণ্ঠে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের সেই চিরায়ত গান ‘এসো হে বৈশাখ এসো এসো’ গানটির মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা ঘটে।

ছোট-বড় মিলিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করে প্রায় ৭০ জনেরও বেশি শিল্পী। একে একে সমবেত কণ্ঠে পরিবেশন করা হয় বাংলার পঞ্চ কবির গান। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন সামিয়া রহমান লিরা ও নন্দিনী ভৌমিক। বিকেল ৫টায় কারিগরের পক্ষে মঞ্চে উপস্থিত আবৃত্তিকার কেয়া রোজারিও মঙ্গল শোভা যাত্রার উদ্বোধন করেন।

১৪:৩৬ ১৯ এপ্রিল ২০১৯

সোশ্যাল মিডিয়া বয়কটের ডাক ইংলিশ ফুটবলারদের

সোশ্যাল মিডিয়া বয়কটের ডাক ইংলিশ ফুটবলারদের

গত ডিসেম্বর থেকেই ইংলিশ ফুটবলে মহামারী হয়ে দেখা দিয়েছে বর্ণবাদী বৈষম্য ও মন্তব্য। কখনো খেলার মাঠে, আবার কখনো সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে একের পর এক বর্ণবাদের শিকার হয়েই যাচ্ছেন ইংল্যান্ডের পেশাদার ফুটবলাররা।

তাই এর প্রতিবাদ স্বরূপ ইংল্যান্ড ও ওয়েলসের পেশাদার ফুটবলাররা সিদ্ধান্ত নিয়েছে শুক্রবার পুরো ২৪ ঘণ্টা তারা ফেসবুক-টুইটারসহ কোনো সোশ্যাল মিডিয়া ব্যবহার করবেন না। এমনকি এরই মধ্যে বেশ কয়েকজন ফুটবলার নিজেদের ইন্সটাগ্রাম ও টুইটার আইডি বন্ধ করে দিয়েছেন।

১৪:৩৪ ১৯ এপ্রিল ২০১৯

ঢাকায় ফিরেই শেরে বাংলায় রোডস

ঢাকায় ফিরেই শেরে বাংলায় রোডস

ঘড়িতে তখন ১২টা বেজে ১০ মিনিট। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের বাঁ দিকে গ্রাউন্ডস স্টাফদের জন্য যে বড় ফটক, যে ফটক দিয়ে ড্রিংকসের ট্রলি বা গাড়ি মাঠে ঢোকে- সেই ফটক দিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান কিউরেটর গামিনি ডি সিলভাকে নিয়ে বেরিয়ে এলেন দলের প্রধান কোচ স্টিভ রোডস।

ওদিকে তিনি এসেছেন শুনেই টিভি ক্যামেরা তাক করা ছিলো বিসিবির নিচতলার লাউঞ্জের বাইরে। ধারণা ছিলো স্টিভ রোডস হয়তো বিসিবি অফিসে এক কাপ চা খেয়ে, দুয়েকজনের সঙ্গে কথা বলে একতলার মূল গেট দিয়েই বেরিয়ে যাবেন। কিন্তু তিনি যে কিউরেটরের সঙ্গে উল্টো পথে আসবেন তা বোঝা যায়নি।

১৪:৩০ ১৯ এপ্রিল ২০১৯

ফেরদৌসের ভারতীয় ছবির ভবিষ্যত অনিশ্চিত

ফেরদৌসের ভারতীয় ছবির ভবিষ্যত অনিশ্চিত

পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে সম্প্রতি বিপাকে পড়েছেন বাংলাদেশি চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। ভারতের ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টি (বিজেপি) দেশটির নির্বাচন কমিশনের কাছে এ নিয়ে অভিযোগ করেছে। এই ঘটনার পরে ফেরদৌসের ভিসা বাতিল করে দিয়েছে ভারতের স্বরাষ্ট্র মন্ত্রনালয়।

দেশে ফিরে এসেছেন ফেরদৌস। কলকাতায় যেই ছবিটির শুটিং করতে গিয়েছিলেন সেই ছবির শুটিং শেষ না করেই দেশে ফিরে আসতে হয়েছে তাকে। ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে ‘দত্তা’ ছবির শুটিং করতে কলকাতায় গিয়েছিলেন ফেরদৌস।

১৪:২৮ ১৯ এপ্রিল ২০১৯

প্রিয় কর্মস্থল এফডিসিতে হয়ে গেল হাসিবুলের জানাযা

প্রিয় কর্মস্থল এফডিসিতে হয়ে গেল হাসিবুলের জানাযা

শেষবারের মতো বিএফডিসিতে এসেছিলেন তিনি। আর আসবেন না কখনই। প্রিয়জনেরা হয় তো আড্ডায় কথা বলবেন তার কাজ নিয়ে। তাকে নিয়ে স্মৃতিচারণ করবেন কেউ কেউ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ছয়টায় না ফেরার দেশে চলে গেছেন ‘আমার স্বপ্ন তুমি’, ‘তুমি আছো হৃদয়ে’ খ্যাত নির্মাতা হাসিবুল ইসলাম মিজান।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় এফডিসিতে নিয়ে আসা হয়েছিল হাসিবুল ইসলাম মিজানের মরদেহ। এখানে তার জানাজার নামাজে অংশ নিয়েছেন তার কর্মস্থলের প্রিয়জনেরা। এর আগে শুক্রবার সকাল ১০টায় বনশ্রী আল-আকসা জামে মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে।

১৪:২৬ ১৯ এপ্রিল ২০১৯

হাতিরঝিল থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার

হাতিরঝিল থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার

রাজধানীর হাতিরঝিল থেকে অজ্ঞাত একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পাঠায় হাতিরঝিল থানা পুলিশ।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের খবরে রামপুরা ব্রিজ সংলগ্ন হাতিরঝিলের প্রথম ব্রিজের নিচে লেক থেকে অজ্ঞাত ওই মরদেহ উদ্ধার করা হয়।

হাতিরঝিল থানার এসআই খাইরুল ইসলাম মরদেহের সুরতহাল শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান।

১৪:২৩ ১৯ এপ্রিল ২০১৯