• মঙ্গলবার ১৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ৩১ ১৪৩১

  • || ০৫ জ্বিলকদ ১৪৪৫

বাণিজ্য মেলায় সর্বোচ্চ ভ্যাট দিল হাতিল কমপ্লেক্স

বাণিজ্য মেলায় সর্বোচ্চ ভ্যাট দিল হাতিল কমপ্লেক্স

২৪তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার সমাপনী ঘোষণা করা হয়েছে শনিবার (৯ ফেব্রুয়ারি)। এ দিন বিভিন্ন ক্যাটাগরিতে মেলায় অংশ নেয়া ৬০৫টি প্রতিষ্ঠানের মধ্যে ৪২টিকে পুরস্কৃত করা হয়। এ ছাড়াও এসব প্রতিষ্ঠানের মধ্য থেকে সর্বোচ্চ ভ্যাট প্রদান করায় তিনটি প্রতিষ্ঠানকে স্বীকৃতি স্মারক দেয়া।

বণিজ্য মেলায় সর্বোচ্চ ভ্যাট প্রদান করে প্রথম হয়েছে হাতিল কমপ্লেক্স লিমিটেড, দ্বিতীয় ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং তৃতীয় হয়েছে এসকোয়ার ইলেকট্রনিক্স লিমিটেড।

১৪:৫১ ৯ ফেব্রুয়ারি ২০১৯

‘জেগে ওঠো নিউজিল্যান্ড ক্রিকেট’

‘জেগে ওঠো নিউজিল্যান্ড ক্রিকেট’

বিশ্বজুড়ে যৌন নিপীড়ন ও ধর্ষণের মতো কাণ্ড এখন বিষফোঁড়ার মতো হয়ে দেখা দিয়েছে। যা থেকে মুক্ত নয় ক্রীড়াঙ্গনও। থেকে থেকে কিছুদিন পরপরই পাওয়া যৌন নিপীড়নের খবর। যা বর্তমানে চলছে #মিটু ট্রেন্ড নামে।

এবার সেই #মিটু ঝড়ে পড়লো নিউজিল্যান্ড ক্রিকেট। ২৭ বছর বয়সী ডানহাতি পেসার স্কট কুলেনের বিপক্ষে অভিযোগ এনেছেন এক দর্শক। যিনি অকল্যান্ডের ইডেন পার্কে ভারত-নিউজিল্যান্ডের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন সময়ে নিয়ে এসেছিলেন একটি প্ল্যাকার্ড।

১৪:৫১ ৯ ফেব্রুয়ারি ২০১৯

ভারতে আবারও চিকিৎসায় গাফিলতিতে শিশুর মৃত্যু

ভারতে আবারও চিকিৎসায় গাফিলতিতে শিশুর মৃত্যু

চিকিৎসায় গাফিলতির অভিযোগে ভারতে আরও এক শিশুর মৃত্যু হয়েছে। কলকাতার এনআরএস হাসপাতালে মৃত্যু হওয়া শিশুটির নাম স্নেহা সরকার। বুধবার কলকাতার কাছাকাছি বেলেঘাটা এলাকার ছোট্ট শিশু স্নেহার বাবা-মা তাকে শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালে ভর্তি করে। পরে শুক্রবার রাতে শিশুটির মৃত্যু হয়। এই ঘটনায় শনিবার শিশুটির পরিবার এন্টালি থানায় অভিযোগ দায়ের করেছে।

বুধবার হাসপাতালে ভর্তির পর বৃহস্পতিবার শিশুটির চোখমুখ ফুলে যায়। শিশুটির পরিবারের অভিযোগ, হাসপাতালে প্রথমে অক্সিজেন দেওয়া হলেও পরে চিকিত্সক এসে তা খুলে দেন। পরিবারের লোকজনের সঙ্গেও ভালো ব্যবহার করা হয়নি বলে অভিযোগ উঠেছে।

১৪:৫০ ৯ ফেব্রুয়ারি ২০১৯

বিক্ষোভ করে ফেরার পথে ছাত্রদল নেত্রী গ্রেফতার

বিক্ষোভ করে ফেরার পথে ছাত্রদল নেত্রী গ্রেফতার

বেগম খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের মুক্তির দাবিতে বরিশালে আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে ফেরার পথে ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আফরোজা খানম নাসরিনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুর ১২টার দিকে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হল চত্বরের দলীয় কার্যালয়ের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়।

১৪:৪৯ ৯ ফেব্রুয়ারি ২০১৯

ভারতীয় নয়, খাওয়ানো হচ্ছে দেশি ভিটামিন ‘এ’ ক্যাপসুল

ভারতীয় নয়, খাওয়ানো হচ্ছে দেশি ভিটামিন ‘এ’ ক্যাপসুল

বাচ্চার বয়স কতো? সকালে কী খেয়েছে? বাসায় গিয়ে ভিটামিনসমৃদ্ধ খাবার খাওয়াবেন। শনিবার বেলা ১২টায় আজিমপুর নগর স্বাস্থ্যকেন্দ্রে মনোয়ারা বেগম নামে এক বৃদ্ধা তার নাতিকে ভিটামিন ‘এ’ক্যাপসুল খাওয়াতে আসলে কর্তব্যরত পরিবার পরিকল্পনা পরিদর্শিকা (এফডব্লিউভি) এ প্রশ্নগুলো করেন।

প্রশ্নের উত্তরে সন্তুষ্ট হলেই কেবল ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হচ্ছে। শূন্য থেকে ১১ মাস বয়সী শিশুকে একটি নীল রঙের ভিটামিন ‘এ’ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন ‘এ’ক্যাপসুল খাওয়ানো হচ্ছে।

১৪:৪৮ ৯ ফেব্রুয়ারি ২০১৯

শিশুদের জন্য শাহাদাত রাসএলের ‘বর্ণে বর্ণে বাঙালি’

শিশুদের জন্য শাহাদাত রাসএলের ‘বর্ণে বর্ণে বাঙালি’

বাল্যশিক্ষার সময়টাকেই ধরা হয় একজন শিশুর মানসিকতা গঠনের সবচেয়ে মূল্যবান সময়। কিন্তু বাল্যশিক্ষার অন্যান্য বইগুলোতে বাংলা ও বাঙালির গৌরবের ইতিহাসের চেয়ে বেশি প্রাধান্য পাচ্ছে রুপকথার গল্প।

এই ভাবনা থেকেই এবারের একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে শাহাদাত রাসএলের লেখা বাল্যশিক্ষা বা বর্ণ পরিচয়ের বই ‘বর্ণে বর্ণে বাঙালি’।

১৪:৪৭ ৯ ফেব্রুয়ারি ২০১৯

নিশোর সংসার ছেড়ে পালালেন মেহজাবিন

নিশোর সংসার ছেড়ে পালালেন মেহজাবিন

প্রেম করে ব্যর্থ হয়েছেন। তাই আর বিয়ে করতে চান না। কিন্তু পরিবারের অনুরোধ ও চাপের কাছে হার মানতে হয় অভিনেতা আফরান নিশোকে। তিনি বিয়ে করেন। তার স্ত্রী অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

সেই দাম্পত্য সুখ খুঁজে পান না নিশো। চঞ্চল মেহজাবীনকে ঘিরে সবসময় একটা ভয় ও সংকোচ কাজ করে তার মনের মধ্যে। তার বারবার মনে হয় সুযোগ পেলেই মেহজাবীন তাকে ছেড়ে পালাবেন। একদিন সেই সত্যিটাই ধরা দিলো। রাতে বাসায় ফিরে দেখেন খালি ঘর পড়ে আছে। কোথাও কেউ নেই।

১৪:৪৭ ৯ ফেব্রুয়ারি ২০১৯

সোহরাওয়ার্দীর ছেলে রাশেদ সোহরাওয়ার্দী আর নেই

সোহরাওয়ার্দীর ছেলে রাশেদ সোহরাওয়ার্দী আর নেই

গণতন্ত্রের মানসপুত্রখ্যাত উপমহাদেশের বরেণ্য রাজনীতিক, অবিভক্ত বাংলার শেষ মুখ্যমন্ত্রী ও নিখিল পাকিস্তান আওয়ামী লীগের সভাপতি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ছেলে রাশেদ সোহরাওয়ার্দী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে যুক্তরাজ্যের গ্রেটার লন্ডনের নিজ বাসায় ইন্তেকাল করেন তিনি।

১৪:৪৪ ৯ ফেব্রুয়ারি ২০১৯

মুন্সীগঞ্জে মদ খেয়ে ৩ নারীর মৃত্যু

মুন্সীগঞ্জে মদ খেয়ে ৩ নারীর মৃত্যু

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় মদ্যপান করে সিটি শিপইয়ার্ডে কর্মরত ৩ নারীর মৃত্যু হয়েছে।

শনিবার সকালে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। নিহত ৩ জন আত্মীয় ছিলেন বলে জানা গেছে।

১৪:৪৩ ৯ ফেব্রুয়ারি ২০১৯

খাগড়াছড়িতে যাদের চায় তৃণমূল আ.লীগ

খাগড়াছড়িতে যাদের চায় তৃণমূল আ.লীগ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই সারাদেশের মতো খাগড়াছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। সে হাওয়ায় পাল উড়িয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সম্ভাব্য চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা।

জাতীয় সংসদ নির্বাচনে ভরাডুবির পর দেশের অন্যতম রাজনৈতিক দল বিএনপি যখন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে না আসার পক্ষে অবস্থান নিয়েছে তখন কাঙ্ক্ষিত জয়ের লক্ষ্যকে সামনে রেখে তৃণমূলের মতামতের ভিত্তিতে ক্ষমতাসীন আওয়ামী লীগ খাগড়াছড়ির আট উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী চূড়ান্ত করে কেন্দ্রে পাঠিয়েছে।

১২:৪৪ ৯ ফেব্রুয়ারি ২০১৯

৫ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা

৫ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা

নৃশংস থেকে আরও নৃশংস হয়ে উঠছে মানুষ। ভারতে দিনের পর দিন শিশু ধর্ষণ বেড়েই চলেছে। সম্প্রতি মুম্বাইয়ে পাঁচ বছর এক শিশুকে ধর্ষণের পর হত্যা করেছে এক পাষণ্ড। মুম্বাইয়ের মাহিম এলাকায় ওই ঘটনা ঘটেছে।

১২:৪৩ ৯ ফেব্রুয়ারি ২০১৯

এমপি হচ্ছেন একুশে পদকে ভূষিত সুবর্ণা মুস্তাফা

এমপি হচ্ছেন একুশে পদকে ভূষিত সুবর্ণা মুস্তাফা

ঢাকাই সিনেমার সফল অভিনেত্রী ও প্রযোজক সুবর্ণা মুস্তাফা অভিনয়ে বিশেষ অবদান রাখার জন্য ৬ ফেব্রুয়ারি রাষ্ট্রের শীর্ষ মর্যাদা একুশে পদকে ভূষিত হয়েছেন। এর পরে আরও একটি সুখবর। একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য মনোনীত হয়েছেন তিনি।

শুক্রবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে মনোনীত ৪১ জনের নামের তালিকা ঘোষণা করেন। এর মধ্যে রয়েছেন খ্যাতিমান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাও।

১২:৪১ ৯ ফেব্রুয়ারি ২০১৯

আজকের জোকস : সন্দেহের ফল

আজকের জোকস : সন্দেহের ফল

সন্দেহের ফল
স্বামী গভীর রাতে বাসায় এলো।

আস্তে করে বেডরুমের দরজা খুলে বিছানার দিকে তাকাতেই দেখতে পেল কম্বলের নিচ দিয়ে দুই জোড়া পা দেখা যাচ্ছে।

১২:৪০ ৯ ফেব্রুয়ারি ২০১৯

বাড়ল আমন সংগ্রহের লক্ষ্যমাত্রা

বাড়ল আমন সংগ্রহের লক্ষ্যমাত্রা

চলতি বছর আমন মৌসুমে এ পর্যন্ত অভ্যন্তরীণ বাজার থেকে ৫ লাখ ৬৫ হাজার টন আমন চাল সংগ্রহ করেছে সরকার। আগামী ২৮ ফেব্রুয়ারির মধ্যে ৬ লাখ টন চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা থাকলেও সময় শেষ হওয়ার ২০ দিন আগে তা প্রায় পূরণ হয়ে গেছে। এ জন্য লক্ষ্যমাত্রা আরও এক লাখ টন বাড়ানো হয়েছে।

এর আগে গত ১৮ নভেম্বর খাদ্য পরিকল্পনা ও পরিধারণ কমিটির (এফপিএমসি) সভায় অভ্যন্তরীণ বাজার থেকে প্রতি কেজি ৩৬ টাকা দরে ৬ লাখ টন আমন চাল সংগ্রহ করার সিদ্ধান্ত নেয়া হয়।

১২:৩৮ ৯ ফেব্রুয়ারি ২০১৯

দুঃখ প্রকাশ করেই দায় সারছে বিএসএফ

দুঃখ প্রকাশ করেই দায় সারছে বিএসএফ

দুই দেশের উচ্চ পর্যায়ের একাধিক পতাকা বৈঠকে সীমান্তে হত্যা বন্ধের প্রতিশ্রুতি দেয়া হলেও ভারতীয় সীমান্তে বাংলাদেশের বেসামরিক নাগরিক হত্যা বেড়েই চলেছে। গত ১ মাসে উত্তরের ৪ জেলায় (ঠাকুরগাঁও, লালমনিরহাট, নীলফামারী ও কুড়িগ্রাম) ভারতীয় সীমান্ত রক্ষাকারী বিএসএফের হাতে ৫ বাংলাদেশি নিহতসহ আহত ও আটক হয়েছেন আরও কয়েকজন। আর এসব হত্যাযজ্ঞের পর বরাবরই ভারতের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হলেও বন্ধ হয়নি হত্যা। এ নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছে মানবাধিকার সংগঠনগুলো।

১২:৩৬ ৯ ফেব্রুয়ারি ২০১৯

১০০ দিনের কর্মসূচি বাস্তবায়নে অ্যাকশন প্ল্যান কমিটি

১০০ দিনের কর্মসূচি বাস্তবায়নে অ্যাকশন প্ল্যান কমিটি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ঘোষিত ১০০ দিনের কর্মসূচি বাস্তবায়নের জন্য ১৯ সদস্যের অ্যাকশন প্ল্যান কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিবকে (প্রশাসন) সভাপতি, যুগ্মসচিবকে (বেসরকারি স্বাস্থ্য ব্যবস্থাপনা) সদস্য সচিব ও উপসচিবকে (শৃঙ্খলা) কো-সদস্য সচিব করা হয়েছে।

১২:৩৪ ৯ ফেব্রুয়ারি ২০১৯

আঁচিল নিয়ে সমস্যা? দূর করুন ঘরোয়া উপায়েই

আঁচিল নিয়ে সমস্যা? দূর করুন ঘরোয়া উপায়েই

একটা বেখাপ্পা আঁচিল মুখের সৌন্দর্যের বারোটা বাজাতে যথেষ্ট। শুধু মুখেই নয়, শরীরের অন্যান্য স্থানেও দেখা মিলতে পারে এই আঁচিলের। বিশেষ করে পিঠে এবং হাতে এই সমস্যা দেখা যায়। আঁচিল দূর করার জন্য ডাক্তার-বদ্যি করেও বেশিরভাগ ক্ষেত্রে নিস্তার মেলে না। তবে ওষুধ না খেয়েও ঘরোয়া উপায়ে এর নিরাময় সম্ভব। চলুন জেনে নেয়া যাক-

১২:৩১ ৯ ফেব্রুয়ারি ২০১৯

মাহবুবুল হক শাকিলের মায়ের ইন্তেকাল

মাহবুবুল হক শাকিলের মায়ের ইন্তেকাল

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার স্ত্রী ও প্রধানমন্ত্রীর প্রয়াত বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মা নুরুন্নাহার খানম টগর আর নেই।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। দীর্ঘদিন যাবত তিনি লিভার, ডায়াবেটিকসহ নানা রোগে ভুগছিলেন।

১২:০৪ ৯ ফেব্রুয়ারি ২০১৯

বজ্রসহ বৃষ্টি হতে পারে

বজ্রসহ বৃষ্টি হতে পারে

আজ সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে বলে বাংলাদেশ আবহাওয়া অধিদফতরের পূর্বাভাসে বলা হয়েছে।

১১:৪৮ ৯ ফেব্রুয়ারি ২০১৯

সংরক্ষিত আসনে কুমিল্লার আরমা ও সীমা

সংরক্ষিত আসনে কুমিল্লার আরমা ও সীমা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে কুমিল্লা জেলায় (১১ সংসদীয় আসন) আওয়ামী লীগ থেকে দু’জনকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। মনোনয়ন প্রাপ্তরা হলেন, পাকিস্তান গণপরিষদের সদস্য, ১৯৭১ সালে পাক বাহিনীর হাতে শহীদ ও বাংলা ভাষার অন্যতম রূপকার ধীরেন্দ্রনাথ দত্তের নাতনি, স্মাইলিং প্রজেক্টের প্রকল্প পরিচালক ও প্রিপ ট্রাস্টের নির্বাহী পরিচালক আরমা দত্ত এবং কুমিল্লার প্রবীন আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ আফজল খানের মেয়ে ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আঞ্জুম সুলতানা সীমা। শুক্রবার রাতে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা শেষে প্রার্থী তালিকা ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

১১:৪৩ ৯ ফেব্রুয়ারি ২০১৯

আজ পর্দা নামছে বাণিজ্য মেলার

আজ পর্দা নামছে বাণিজ্য মেলার

আজ শেষ হচ্ছে মাসব্যাপী চলা ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে ১ জানুয়ারির পরিবর্তে গত ৯ জানুয়ারি শুরু হয় বাণিজ্য মেলা।

আজ বেলা ১১টায় মেলা প্রাঙ্গণে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

১১:৩৮ ৯ ফেব্রুয়ারি ২০১৯

জন্মদিন পালন করে পপ তারকার জরিমানা

জন্মদিন পালন করে পপ তারকার জরিমানা

পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে জন্মদিন উদযাপন করে পাঁচ হাজার সোমোনি অর্থাৎ প্রায় সাড়ে পাঁচশো মার্কিন ডলারের জরিমানা দিয়েছেন তাজিকিস্তানের জনপ্রিয় পপ তারকা ফিরুসা খাফিজোভা।

জন্মদিন উদযাপনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোষ্ট করেছিলেন খাফিজোভা। সেখানে তাকে এবং তার বন্ধুদের মঞ্চে নাচ-গান করতে দেখা যায়। এই অপরাধেই তাজিকিস্তানের রাজধানী দাশানবের এক আদালত এই দণ্ড দিয়েছে।

১১:৩৬ ৯ ফেব্রুয়ারি ২০১৯

খেলার ছলে ডেকে নিয়ে শিশুকে ধর্ষণ

খেলার ছলে ডেকে নিয়ে শিশুকে ধর্ষণ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে সাইফুল ইসলাম (১৪) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর শিশুটিকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক সাইফুল ইসলাম উপজেলার বাদাঘাট (উওর) ইউনিয়নের সীমান্তবর্তী পুরানলাউড় গ্রামের আমির হোসেনের ছেলে।

১১:৩৫ ৯ ফেব্রুয়ারি ২০১৯

সিডনিতে বাঙালিদের ‘ফাগুন হাওয়া’

সিডনিতে বাঙালিদের ‘ফাগুন হাওয়া’

রঙিন ফাগুন হাওয়ার দিন। কি মনে, কি বনে শিহরণ সর্বত্র। ফাগুনের আবাহনে প্রাণ ফিরে পায় বিবর্ণ প্রকৃতি; জেগে উঠে রূপ-লাবণ্যে। ফাগুন জাগিয়ে তোলে ভালোবাসার বোধ; দেয় মিলনের বার্তা।

‘দ্য ফ্রেন্ডস ইভেন্ট প্রাইভেট লিমিটেড’ আয়োজনে সিডনির বনফুল রেস্টুরেন্টে রাত ৮টা ৩০ মিনিটে আয়োজন করা হয় ‘ফাগুন হাওয়া’ মেলার প্রেস কনফারেন্স। এ মেলা সংক্রান্ত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আয়োজকরা। উল্লেখ্য, ২০১৫ সালে তিসা তানিয়ার উদ্যোগে ‘ফাগুন হাওয়া’ মেলার যাত্রা শুরু।

১১:৩১ ৯ ফেব্রুয়ারি ২০১৯