• বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

জিএম কাদেরের সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের সাক্ষাৎ

জিএম কাদেরের সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের সাক্ষাৎ

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারটন। এ সময় তারা দ্বিপক্ষীয় স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন।

১৬:৪৩ ২ জুন ২০১৯

প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে হত্যা

প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে হত্যা

প্রকাশ্যে ব্যস্ত মহাসড়কে এক ব্যক্তিকে রামদা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানায়। রাজ্যের সঙ্গারেড্ডি জেলার ৬৫ নম্বর জাতীয় সড়কে সংঘটিত এ হত্যাণ্ডের ছবি নেটে ভাইরাল হয়ে ঘুরছে।

১৬:৪১ ২ জুন ২০১৯

‘নোলক’র ট্রেলারে পারিবারিক দ্বন্দ্বে উত্তেজনা ভরপুর

‘নোলক’র ট্রেলারে পারিবারিক দ্বন্দ্বে উত্তেজনা ভরপুর

ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে ঢালিউড কিং শাকিব খান ও ববি হক অভিনীত সিনেমা ‘নোলক’। এটি পরিচালনা করেছেন সাকিব সনেট অ্যান্ড টিম।সিনেমাটির মুক্তিকে সামনে রেখে আজ রোববার প্রকাশিত হয়েছে ট্রেলার।

১৬:৩৯ ২ জুন ২০১৯

বরিশালে নৌযান চলাচল বন্ধ

বরিশালে নৌযান চলাচল বন্ধ

বৈরী আবহাওয়ার কারণে বরিশালে সব ধরনের নৌযান চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছে বিআইডব্লিউটিএ। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা বহাল থাকবে।

১৬:৩০ ২ জুন ২০১৯

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

বিশ্বকাপ ২০১৯ এর চতুর্থ দিনে শুরু হচ্ছে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। মুখোমুখি হচ্ছে দক্ষিণ আফ্রিকার। টসে জিতে ব্যাটিং নিয়েছেন দক্ষিণ আফ্রিকা অধিনায়ক ফাফ ডু প্লেসিস।

রোববার (০২ জুন) বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ওভালে শুরু হবে ম্যাচটি।

চলতি বিশ্বকাপে এরইমধ্যে এক ম্যাচ খেলে ফেলেছে দক্ষিণ আফ্রিকা। স্বাগতিক ইংলিশদের কাছে সে ম্যাচে পাত্তাই পায়নি আফ্রিকার দলটি। যা বাংলাদেশের জন্য ইতিবাচক হতে পারে। তবে মাঠের লড়াইটাই আসল। আগের ম্যাচের ফলাফল দিয়ে কোনো ধারণা করা ঠিক হবে না।

১৬:০৮ ২ জুন ২০১৯

সিরিয়ায় বোমা বিস্ফোরণে নিহত ১০

সিরিয়ায় বোমা বিস্ফোরণে নিহত ১০

যুদ্ধবিধ্বস্ত দেশ সিরিয়ার উত্তরাঞ্চলীয় রাকা শহরের দু’টি আলাদা স্থানে বোমা বিস্ফোরণে ১০ জন নিহত হয়েছেন।

শনিবার (০১ জু্ন) এ বিস্ফোরণের ঘটনা ঘটে বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম। 

জানা যায়, শনিবার ইফতারের পর রাকা শহরের দু’টি আলাদা স্থানে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

১৬:০৭ ২ জুন ২০১৯

টেসলাকে ছাড়ালো স্পেসএক্স

টেসলাকে ছাড়ালো স্পেসএক্স

বাজারমূল্যে বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলাকে ছাড়িয়েছে ইলন মাস্কের আরেক প্রতিষ্ঠান স্পেসএক্স।

গত শুক্রবার দিন শেষে স্পেসএক্স-এর বাজার মূল্য দাঁড়িয়েছে ৩৩৩০ কোটি মার্কিন ডলার। আর সেসময় টেসলার বাজার মূল্য ছিল ৩২৮০ কোটি ডলার-- খবর সিএনবিসি’র।

দুই প্রতিষ্ঠানেরই প্রধান নির্বাহী ও শেয়ারধারী মাস্ক। স্পেসএক্স-এর ৫৪ শতাংশ শেয়ার এবং টেসলার ২০ শতাংশ মালিকানা তার।

সম্প্রতি কক্ষপথে ৬০টি স্টারলিঙ্ক স্যাটেলাইট পাঠিয়েছে স্পেসএক্স।

১৬:০৬ ২ জুন ২০১৯

সিরাজগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৮

সিরাজগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৮

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় বাস ও লেগুনার সংঘর্ষে আটজনের প্রাণ গেছে; এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।

উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কৌশিক আহম্মেদ জানান, উপজেলার বোয়ালিয়া বজারের পাবনা-নগরবাড়ি মহাসড়কে রোববার বেলা পৌনে ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই লেগুনার যাত্রী।

১৬:০৫ ২ জুন ২০১৯

সাবধানী তামিম, আত্মবিশ্বাসী সৌম্য

সাবধানী তামিম, আত্মবিশ্বাসী সৌম্য

খেলতে পারছেন না আমলা

ইংল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ের সময় হেলমেটে বল লেগে কপালে চোট পাওয়া হাশিম আমলা খেলবেন কি না তার জন্য সকাল পর্যন্ত অপেক্ষা করেছিল দক্ষিণ আফ্রিকা। প্রোটিয়া ওপেনার খেলতে পারছেন না বাংলাদেশের বিপক্ষে। বাদ পড়েছেন অলরাউন্ডার ডোয়াইন প্রিটোরিয়াস।

দলে এসেছেন মিডল অর্ডার ব্যাটসম্যান ডেভিড মিলার ও পেস বোলিং অলরাউন্ডার ক্রিস মরিস।

দক্ষিণ আফ্রিকা: কুইন্টন ডি কক, এইডেন মারক্রাম, ফাফ দু প্লেসি, রাসি ফন ডার ডাসেন, ডেভিড মিলার, জেপি দুমিনি, ক্রিস মরিস, আন্দিলে ফেলুকোয়ায়ো, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি, ইমরান তাহির।

১৬:০৪ ২ জুন ২০১৯

ফ্লাইট বাতিলের জেরে শাহজালালে ভাঙচুর

ফ্লাইট বাতিলের জেরে শাহজালালে ভাঙচুর

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে রোববার (২ জুন) ভোর রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বেশ কয়েকটি ফ্লাইট নির্ধারিত সময়ে ছেড়ে যেতে পারেনি। এসব ফ্লাইটের কয়েকটি বাতিল এবং রিসিডিউলিং করা হয়েছে।

এ ঘটনায় ক্ষুব্ধ যাত্রীরা সকাল ১০টার দিকে অভ্যন্তরীণ টার্মিনাল এলাকায় ভাঙচুর করেন। পরিস্থিতি সামাল দিতে কর্তৃপক্ষের অনুরোধে আর্মড পুলিশ সদস্যরা হস্তক্ষেপ করেন।

১৬:০২ ২ জুন ২০১৯

এবার ইতিহাসের স্বস্তিদায়ক ঈদযাত্রা : সেতুমন্ত্রী

এবার ইতিহাসের স্বস্তিদায়ক ঈদযাত্রা : সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবারের ঈদযাত্রা হচ্ছে ইতিহাসের সবচেয়ে স্বস্তিদায়ক ঈদযাত্রা। ঈদযাত্রায় কোনো যানজট কিংবা ভোগান্তি নেই। মানুষ স্বস্তিতে ঘরে ফিরতে পারবে।

রোববার (২ মে) নারায়ণগঞ্জের দ্বিতীয় মেঘনা সেতু পরিদর্শন শেষে সোনারগাঁয়ে হাইওয়ে পুলিশ কমান্ড অ্যান্ড মনিটরিং সেন্টার উদ্বোধনকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, ঈদযাত্রায় ও ঈদকে ঘিরে সার্বিক নিরাপত্তায় আমরা সর্বোচ্চ সতর্ক আছি, থাকব এবং আমাদের বাহিনীর সদস্যরাও সর্বোচ্চ সতর্ক থাকবে।

১৬:০১ ২ জুন ২০১৯

ভারত জিএসপি সুবিধা হারানোয় নতুন সম্ভাবনা দেখছে বাংলাদেশ

ভারত জিএসপি সুবিধা হারানোয় নতুন সম্ভাবনা দেখছে বাংলাদেশ

ভারতকে দেওয়া বিশেষ বাণিজ্য সুবিধা (জেনারালাইজড সিস্টেম অব প্রিফারেন্সেস—জিএসপি) যুক্তরাষ্ট্র বাতিল করায় বাংলাদেশ বিষয়টিকে সম্ভাবনা হিসেবে দেখছে। দেশের ব্যবসায়ীরা বলছেন, এরফলে ভারত যে পরিমাণ তৈরি পোশাকের অর্ডার হারাবে, বাংলাদেশ ঠিক ততটুকু পাওয়ার সম্ভাবনা দেখছে।

এ প্রসঙ্গে তৈরি পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএ সভাপতি রুবানা হক বলেন, ‘ভারতের জিএসপি সুবিধা বাতিল হওয়ায় আমাদের উপকার নিশ্চয়ই হবে। এতে আমাদের তৈরি পোশাকের অর্ডার বাড়ার সম্ভাবনা দেখা দিলো। তবে কী পরিমাণ অর্ডার বাড়বে, সেটা বলা মুশকিল।’

১৫:১৩ ২ জুন ২০১৯

তিন দশকে বাংলাদেশে শিশু মৃত্যুহার কমেছে ৭৭ ভাগ

তিন দশকে বাংলাদেশে শিশু মৃত্যুহার কমেছে ৭৭ ভাগ

১৯৯০ থেকে ২০১৯ সালের মধ্যে বাংলাদেশ পাঁচ বছরের কম বয়সী শিশুর মৃত্যুহার কমিয়েছে ৭৭ শতাংশ। সেভ দ্য চিলড্রেন প্রকাশিত এক প্রতিবেদনে এ তথ্য উল্লেখ করা হয়।

সেভ দ্য চিলড্রেন প্রকাশিত ঐ প্রতিবেদনে বলা হয়েছে, শিশুদের স্বাস্থ্য ও শিক্ষার সুযোগ বৃদ্ধিসহ শিশুশ্রম ও বাল্যবিবাহের হার কমিয়ে এনেছে বিশ্বের ১৭৩টি দেশ। গত দুই দশকের মধ্যে এ হার সবচেয়ে সন্তোষজনক। মোট ১৭৬টি দেশের শিশুদের নিয়ে করা এ প্রতিবেদনে বলা হয়, তিনটি দেশে শিশুরা এখনো ঝুঁকিতে। আন্তর্জাতিক শিশু দিবস সামনে রেখে এ প্রতিবেদন প্রকাশ করেছে সেভ দ্য চিলড্রেন।

০১:৫৬ ২ জুন ২০১৯

বাংলাদেশকে দায়ী করে নতুন ষড়যন্ত্রে লিপ্ত মিয়ানমার!

বাংলাদেশকে দায়ী করে নতুন ষড়যন্ত্রে লিপ্ত মিয়ানমার!

নিপীড়ন-নির্যাতনের মুখে মিয়ানমার থেকে পালিয়ে আসা প্রায় ১৫ লক্ষাধিক রোহিঙ্গার আশ্রয় দিয়ে মানবতার পরিচয় দিয়ে প্রশংসিত হয়েছে বাংলাদেশ। সাময়িক আশ্রয় দিলেও বাংলাদেশ সংকটের শুরু থেকেই রোহিঙ্গাদের নিরাপদ ও সম্মানজনক প্রত্যাবাসনের জন্য মিয়ানমার, জাতিসংঘ, প্রভাবশালী রাষ্ট্রগুলোর সহযোগিতা চায় বাংলাদেশ। যদিও মিয়ানমার সরকার জাতিসংঘসহ বাংলাদেশের কোনো অনুরোধই কানে তোলেনি। বর্তমানে আন্তর্জাতিক নানাবিধ চাপে পড়ে রোহিঙ্গা প্রত্যাবর্তনে ব্যর্থতা বাংলাদেশের ঘাড়ে চাপাতে নতুন করে অপতৎপরতা শুরু করেছে মিয়ানমার।

০১:৫৫ ২ জুন ২০১৯

দেশের উন্নয়ন নিয়ে রমজান মাসেও মিথ্যাচারে লিপ্ত রিজভী!

দেশের উন্নয়ন নিয়ে রমজান মাসেও মিথ্যাচারে লিপ্ত রিজভী!

উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাওয়া বাংলাদেশ আজকে বিশ্বের অন্যান্য দেশের আদর্শে পরিণত হয়েছে। খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে বাংলাদেশ। উদ্বৃত্ত খাদ্য রপ্তানি করারও পরিকল্পনা করছে সরকার। দেশের এমন উন্নয়নে হঠাৎ করে অভাব-অনটনের বক্তব্য দিয়ে রাজনীতিতে নতুন করে সমালোচনার জন্ম দিয়েছেন বিএনপি নেতা রিজভী আহমেদ।

বিএনপি বৃহস্পতিবার (৩০ মে) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী দাবি করেছেন, অভাবের তাড়নায় মানুষ মারা যাচ্ছে। যদিও রিজভীর এমন বক্তব্যের যৌক্তিকতা ও সত্যতা নিয়ে সন্দিহান হয়ে পড়েছেন সুশীল সমাজের প্রতিনিধিরা।

০১:৫৪ ২ জুন ২০১৯

মওদুদ নয়, অর্ধেক বিএনপি চলছে হাসনা মওদুদের ইশারায়!

মওদুদ নয়, অর্ধেক বিএনপি চলছে হাসনা মওদুদের ইশারায়!

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাগারে থাকার মেয়াদ দেড় বছর হতে চললেও তাকে জামিনে মুক্ত করার ব্যাপারে কোনো কার্যকরী ভূমিকা পালন করতে পারেনি বিএনপি।

যদিও বিএনপির একাংশ এর জন্য মওদুদ আহমেদকে দায়ী কলেও অন্যপক্ষ বলছেন, কর্ম দোষেই কারাগারে আছেন খালেদা জিয়া।

০১:৫৩ ২ জুন ২০১৯

রোহিঙ্গাদের পুনর্বাসন নিয়ে মিয়ানমারের বক্তব্য বনাম বাস্তবতা

রোহিঙ্গাদের পুনর্বাসন নিয়ে মিয়ানমারের বক্তব্য বনাম বাস্তবতা

গত বছরের আগস্ট মাসে রাখাইন প্রদেশে মিয়ানমারের সেনাবাহিনীর বর্বর অভিযান ও নির্যাতনের মুখে ২০১৭ সাল থেকে এখন পর্যন্ত ১০ লক্ষেরও বেশি রোহিঙ্গা মুসলিম পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছেন। মানবতার কথা বিবেচনা করে নানা রকম সীমাবদ্ধতা থাকা সত্বেও বর্তমান সরকার রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছে বাংলাদেশে। এত বিপুল সংখ্যক রোহিঙ্গাদের আশ্রয় দেওয়ার পাশাপাশি তাদের স্বাভাবিক জীবন ধারণের জন্য সরকারিভাবে নানা রকম সুবিধাও দেওয়া হয়েছে রোহিঙ্গা ক্যাম্পে। অন্যদিকে শুরু থেকেই রোহিঙ্গাদের ফেরত নেওয়ার বিষয়ে বাংলাদেশকে দোষারোপ করে চলেছে মিয়ানমার।  

০১:৫২ ২ জুন ২০১৯

যানজটমুক্ত টঙ্গী-কোনাবাড়ি সড়ক

যানজটমুক্ত টঙ্গী-কোনাবাড়ি সড়ক

গাজীপুরের টঙ্গী থেকে কোনাবাড়ী পর্যন্ত সড়ক যানজটমুক্ত রয়েছে। ঈদের আগে সাধারণত এই সড়কে যানজট লেগে থাকে। তবে এবার সড়কটিতে নির্বিঘ্নে চলছে যানবাহন। সংশ্লিষ্টরা বলছেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উড়াল সেতু চালু হওয়া, ঈদ উপলক্ষে মহাসড়কে উন্নয়ন কর্মকাণ্ড বন্ধ রাখা ও যানজট নিরসনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের তৎপরতার কারণে এমনটি সম্ভব হয়েছে।

২৩:০৫ ১ জুন ২০১৯

পাটুরিয়ায় বাড়ছে যাত্রী ও যানবাহনের চাপ

পাটুরিয়ায় বাড়ছে যাত্রী ও যানবাহনের চাপ

মানিকগঞ্জে পাটুরিয়া ঘাটে ঈদে ঘরমুখো যাত্রী ও যানবাহনের চাপ ক্রমশই বৃদ্ধি পাচ্ছে। গতকাল শুক্রবার (৩১ মে) দুপুরের পর থেকেই প্রাইভেটকার-মাক্রোবাসসহ ছোট গাড়ির পাশাপাশি দুরপাল্লার যাত্রীবাহী বাসের দীর্ঘ লাইনের সৃষ্টি হয়। ঘাটে যানবাহন পারাপারে পর্যাপ্ত সংখ্যক ফেরি থাকার কারনে যানবাহন গুলো ঘন্টা খানেক অপেক্ষা করে সহসায় নদী পার হয়ে যাচ্ছে। ঘাটের এ পরিস্থিতিকে স্বাভাবিক বলছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

২৩:০৩ ১ জুন ২০১৯

নাগরপুরে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

নাগরপুরে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

টাঙ্গাইলের নাগরপুরে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার (৩১ মে) সকালে উপজেলার গয়হাটা উদয়তারা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ বিদ্যালয়ের ৩১ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

২৩:০২ ১ জুন ২০১৯

নাগরপুরে কৃষি শুমারি সমন্বয়কারীদের প্রশিক্ষণ শুরু

নাগরপুরে কৃষি শুমারি সমন্বয়কারীদের প্রশিক্ষণ শুরু

নাগরপুরে শুরু হয়েছে কৃষি শুমারির সমন্বয়কারী প্রশিক্ষণ। গতকাল শুক্রবার (৩১ মে) সকাল সাড়ে নয়টায় গয়হাটা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মোঃ জয়নুল আবেদীনের উপস্থিতিতে মোট ৩৪ জন মাঠ সমন্বয়কারী ও ৫ জন ফিল্ড সুপারভাইজারের প্রশিক্ষণ কার্য্যক্রম শুরু হয়।

২৩:০১ ১ জুন ২০১৯

ধামরাইয়ে দরিদ্রদের মাঝে অরুনোদয়ের খাদ্য সামগ্রী বিতরণ

ধামরাইয়ে দরিদ্রদের মাঝে অরুনোদয়ের খাদ্য সামগ্রী বিতরণ

ধামরাইয়ে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ধামরাই দক্ষিণপাড়ার সামাজিক সংগঠন ‘অরুনোদয়’। গতকাল শুক্রবার (৩১ মে) বিকেলে ধামরাই দক্ষিণপাড়া সমাজ কল্যাণ চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে ডি এইচ শামিমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে দরিদ্রদের মাঝে চাল, চিনি, তৈল, লবন. দুধ ও নগদ অর্থ বিতরণ করেন ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা।

২৩:০০ ১ জুন ২০১৯

চাল সংগ্রহে অনিয়মের দায়ে মির্জাপুরে ৩ কর্মকর্তাকে বদলি

চাল সংগ্রহে অনিয়মের দায়ে মির্জাপুরে ৩ কর্মকর্তাকে বদলি

টাঙ্গাইলের মির্জাপুরে চাল সংগ্রহে অনিয়মের ঘটনায় তিন কর্মকর্তাকে বদলী করা হয়েছে। এছাড়া চার চাতালকলকে কালো তালিকাভুক্ত করা হয়েছে। অপরদিকে চাল  গুদামে মজুত করার জন্য শ্রমিকদের নিয়ন্ত্রণকারী হারুন অর রশিদের বিরুদ্ধেও কর্তৃপক্ষ ব্যবস্থা নেবেন বলে জানা গেছে।

২২:৫৯ ১ জুন ২০১৯

ঈদে ঘরমুখো যাত্রী ও যানবাহনের চাপ বাড়লেও দুর্ভোগ নেই

ঈদে ঘরমুখো যাত্রী ও যানবাহনের চাপ বাড়লেও দুর্ভোগ নেই

মানিকগঞ্জে পাটুরিয়া ঘাটে ঈদে ঘরমুখো যাত্রী ও যানবাহনের চাপ বৃদ্ধি পেলেও কোনো দুর্ভোগ নেই, স্বস্তিতে পার হয়ে যাচ্ছে। গতকাল শুক্রবার (৩১ মে) বেলা বাড়ার সঙ্গে সঙ্গে প্রাইভেটকার, মাক্রোবাসসহ ছোট গাড়ির পাশাপাশি দুরপাল্লার যাত্রীবাহী বাসের দীর্ঘ লাইনের সৃষ্টি হয়। ঘাটে যানবাহন পারাপারে পর্যাপ্তসংখ্যক ফেরি থাকার কারণে  যানবাহনগুলো দুই-তিন ঘণ্টা অপেক্ষা করার নদী পার হয়ে যাচ্ছে।

২২:৫৮ ১ জুন ২০১৯